আলিয়ার গুরুতর অভিযোগে নওয়াজউদ্দিনকে নোটিশ পাঠাল আদালত, কী অপেক্ষা করছে অভিনেতার ভাগ্যে

একাধিক শেডের চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন নওয়াজ। ভার্সেটাইল এই অভিনেতাকে নিয়ে দিনরাত চর্চা লেগেই রয়েছে। বাস্তবে বউ আলিয়া সিদ্দিকির সঙ্গে আইনি ঝামেলায় জড়িয়েছেন নওয়াজ। আলিয়ার গুরুতর অভিযোগের বিরুদ্ধে এবার নওয়াজউদ্দিনকে নোটিস পাঠাল আদালত।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 4:54 AM IST / Updated: Feb 04 2023, 10:27 AM IST

বলিউড হিরোদের মতো সুঠাম চেহারা, সুদর্শন না হলেও প্রথমসারিতে নিজের জায়গা করে নিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। অভিনেতার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কোনও অপেক্ষা রাখে না। একাধিক শেডের চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন নওয়াজ। ভার্সেটাইল এই অভিনেতাকে নিয়ে দিনরাত চর্চা লেগেই রয়েছে। বাস্তবে বউ আলিয়া সিদ্দিকির সঙ্গে আইনি ঝামেলায় জড়িয়েছেন নওয়াজ। সূত্রের খবর, আলিয়ার গুরুতর অভিযোগের বিরুদ্ধে এবার নওয়াজউদ্দিনকে নোটিস পাঠাল আদালত। আলিয়া অভিযোগে জানিয়েছিলেন এক সপ্তাহ ধরে তার উপর অকথ্য অত্যাচার চালিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তাকে যেমন খেতে দেননি, তেমনই বিছানাতেও শুতে দেওয়া হত না। এমনকী স্নান করার জন্য বাথরুমে পর্যন্ত যেতে দেওয়া হতো না। এই অভিযোগের পরই আইনি নোটিশ পেয়েছেন নওয়াজ।

একের পর এক অভিযোগে বিদ্ধ বলিউডের অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া। পরকীয়া,যৌন হেনস্তা,নারীসঙ্গে জর্জরিত নওয়াজের ব্যক্তিগত জীবন। নওয়াজের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনেছিলেন স্ত্রী আলিয়া। এবারও স্ত্রী আলিয়ার আইনজীবী বিস্ফোরক অভিযোগ আনলেন নওয়াজের বিরুদ্ধে। আলিয়া ও নওয়াজের সম্পর্ক নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে। কোনওরকম ভাবেই আলিয় আর এই সম্পর্ক টিকিয়ে রাখতে চান না। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া। একাধিক নারীসঙ্গ নওয়াজের নতুন নয়। আলিয়া জানিয়েছেন,যখন নওয়াজ অন্য মহিলাদের সঙ্গে ডেট করতেন তখনই তিনি এরকম সমস্যার মধ্যে পড়েছেন। বিয়ের পরে নয়,বরং বিয়ের আগে থেকে একাধিক নারীসঙ্গে মত্ত থাকতেন নওয়াজ। আলিয়া ভেবেছিলেন বিয়ের পর ঠিক হয়ে যাবে কিন্তু তা তো হয়নি উল্টে আরও বেড়ে গিয়েছিল। আলিয়ার আইনজীবী জানিয়েছেন, নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা এবং সহবাসের অভিযোগ আনা হয়েছে।

 

 

আইনজীবী রিজওয়ান সিদ্দিকি বলেন, আমার ক্লায়েন্ট আলিয়া সিদ্দিকিকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য যা যা করা প্রয়োজন নওয়াজউদ্দিন সবটাই করেছে এমনকী তার পরিবারের লোকজনও তাতে সামিল। পুলিশকে দিয়ে ভয় দেখানো থেকে হুমকি কী না করা হয়েছে। কোনও পুলিশকর্মী এগিয়ে আসেনি আলিয়াকে সাহায্যের জন্য। তার অধিকার রক্ষার জন্য কেউ পাশে ছিল না। আইনজীবী আরও বলেন,পুলিশ অফিসারদের সামনে যখন অসভ্যতা করা হয়, তখন কেউ তার পাশে ছিল না, কেউ বিরোধিতা পর্যন্ত করেনি। আলিয়া শ্বশুরবাড়ির বিরুদ্ধে ৫০৯ ধারায় লিখিত অভিযোগ দায়ের করলেও পুলিশ কোনও পদক্ষেপ নেয়নি। ভারসোভা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ভারতীয় দন্ডবিধির ৩৭৫, ৩৭৬ (কে), ৩৭৬ (এন), ৪২০ এবং ৪৯৩ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। স্ত্রী আলিয়া করা এই লিখিত অভিযোগ নিয়ে কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। উল্লেখ্য, ২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজউদ্দিন ও আলিয়া। বর্তমানে তাদের দুই সন্তানও রয়েছে। নওয়াজের সংসার ছাড়লেও দুই সন্তানের পুরো দায়িত্বই নিজের কাধে নিয়েছেন আলিয়া।

আরও পড়ুন-

বাথরুমের থেকে ছোট ঘরেও হতো দিন গুজরান, 'নবাব' মহল তৈরি করে বাবার স্মৃতিচারণায় নওয়াজ

'একাধিক নারীসঙ্গে ব্যস্ত নওয়াজ,প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম আমি', বোমা ফাটালেন স্ত্রী আলিয়া

ভাইয়ের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ, অবশেষে মুখ খুললেন নওয়াজ

Share this article
click me!