The Kerala Story: আয় গড়ল রেকর্ড, দু'সপ্তাহে ১৭০ কোটি আয় করল 'দ্য কেরালা স্টোরি'

অল্প দিনের মধ্যে আয় করল ১৭১.৭২ কোটি। তাও একাধিক রাজ্যে বাতিল আপাতত এই ছবি। তার পরেও আর কিছুদিনের মধ্যে যে ২০০ কোটির বক্স অফিসে ছবিটি পা রাখবে তা বলার অপেক্ষা রাখে না।

Web Desk - ANB | Published : May 20, 2023 3:53 AM IST

ট্রেলার মুক্তির পর থেকে খবরে ‘দ্য কেরালা স্টোরি’। ছবি ঘিরে দীর্ঘদিন ধরে চলছে বিতর্ক। একটি বিতর্কের অবসান হতে শুরু হচ্ছে অন্য বিতর্ক। এক বাধা সত্ত্বেও ছবির আয় গড়ল রেকর্ড। রিপোর্ট বলছে, ২০০ কোটির ঘরে পা দিতে চলেছে দ্য কেরালা স্টোরি।

মুক্তির প্রথম দু সপ্তাহের মধ্যে ১৭১.৭২ কোটি টাকা আয় করেছে আদা শর্মা, যোগিতা বিহানি অভিনীত ‘দ্য কেরালা স্টোরি’। এদিকে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির আয় ১১০ কোটি টাকা। তেমনই তু ঝুটি মেয় মক্কার আয় করেছে ১৫০ কোটি। এদিকে কিছুদিন আগে মুক্তি পাওয়া পাঠান ছবিরও এক দ্রুত ২০০ কোটির ঘরে পা রাখা ছিল কঠিন। কিন্তু, সকল রেকর্ড ভেঙে দিল দ্য কেরালা স্টোরি। মাত্র অল্প দিনের মধ্যে আয় করল ১৭১.৭২ কোটি। তাও একাধিক রাজ্যে বাতিল আপাতত এই ছবি। তার পরেও আর কিছুদিনের মধ্যে যে ২০০ কোটির বক্স অফিসে ছবিটি পা রাখবে তা বলার অপেক্ষা রাখে না।

৫ মে মুক্তি পেয়েছে দ্য কেরালা স্টোরি। ছবির ট্রেলার লঞ্চ থেকে একের পর এক সমস্যায় ছবিটি। একাধিক আইনি মামলায় জড়িয়েছেন। দীর্ঘ বিতর্কের পর মুক্তি পায় ছবিটি। ওপেনিং ডে-তে ছবির আয় করেছে ৮.০৩ কোটি। করেন। ৯ দিনে ছবির আয় প্রবেশ করেছেন ১০০ কোটির ক্লাবে। খোদ প্রধানমন্ত্রী করেছিলেন ছবির প্রশংসা। এই খবরে যখন স্বস্তি পেয়েছিলেন ছবির টিম তখন দেখা দিন নতুন বিপদ। তামিলনাড়ুর সমস্ত হল থেকে সরানো হয়েছিল ছবিটি। তারপর তা পশ্চিমবঙ্গে নিষিদ্ধ হয়। UP-তে আবার ‘দ্য কেরালা স্টোরি’ ট্যাক্স ফ্রি ঘোষণা করল যোগী সরকার। এর আগে মধ্যপ্রদেশের মুধ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ছবিটি সে রাজ্যে করমুক্ত সুদীপ্ত সেন পরিচালিত এই বিতর্কীত ছবির আয় গড়েছে রেকর্ড। বড় বড় ছবিতের পিছনে ফেলে এগিয়েছে ছবিটি। ছবির কেন্দ্রে রয়েছেন আদা শর্মা। ছবিতে দেখানো হয়েছে হিন্দু ও খ্রিস্টান মেয়েদের জোর করে ধর্মান্তরিত করে কীভাবে সিরিয়া ও আফগানিস্তানে আইএসআইয়ের প্রশিক্ষণ শিবিরে নিয়ে যাওয়া হবে তা ফুটে উঠেছে ছবিতে। সে যাই হোক, ছবির আয় ছাপিয়ে গেল সকল বিগ বাজেটের ছবিকে। আপাতত চলতি বছরের সেরা আয় করা ছবির তালিকার শীর্ষে স্থান পেল ‘দ্য কেরালা স্টোরি’।

 

আরও পড়ুন

সমীর ওয়াংখেড়ের কাছে ভিক্ষা চাইছেন শাহরুখ খান! হোয়াটসঅ্যাপে চাঞ্চল্যকর চ্যাট ফাঁস

হেলমেট ছাড়াই বাইকে সওয়ার! 'গ্রেফতার' করা হল অমিতাভ বচ্চনকে, হতবাক মেগাস্টারের ভক্তরা

Nawazuddin Siddiqui: জন্মদিনে রইল নওয়াজের সেরা কয়টি ছবির কথা, দেখে নিন এক ঝলকে

Share this article
click me!