Box Office Collection: ‘নিয়ত’ থেকে ‘৭২ হুঁরে’- দেখে নিন কোন ছবির ঘরে ঢুকল কত কোটি, রইল বক্স অফিসে আয়ের হদিশ

শুক্রবার অর্থাৎ ৭ জুলাই মুক্তি পেয়েছে বিদ্যা বালক অভিনীত ‘নিয়ত’। তেমনই একই সঙ্গে মুক্তি পেল বিতর্কীত ছবি ‘৭২ হুঁরে’। এদিকে বক্স অফিসে চলছে ‘সত্য প্রেম কি কথা’। দেখে নিন বক্স অফিসে কোন ছবি আয় করল কত।

Sayanita Chakraborty | Published : Jul 8, 2023 4:59 AM IST

110

নিয়ত

৭ জুলাই মুক্তি পায় বিদ্যা বালন অভিনীত নিয়ত। বিদ্যা বালনের পাশাপাশি রাম কাপুর, রাহুল বোস, নীরজ কবি, অমৃতা পুরী, শাহানা গোস্বামী, নিক্কি ওয়ালিয়া, দীপান্বিতা শর্মা, দানেশ রাজভির মতো তারকারা। এই ছবি দিয়ে কামব্যাক করছেন বিদ্যা বালন। শেষ তাঁর অভিনীত ছবি মিশন মঙ্গল। বড় পর্দায় শেষ বার এই ছবিতে দেখা গিয়েছিল বিদ্যা বালনকে। এরপর ওটিটি-তে দেখা গেলেও বড় পর্দায় এলেন দীর্ঘদিন পর।

210

নিয়ত

রহস্য ও থ্রিলার নিয়ে তৈরি এই ছবি। ছবির প্রথম দিনের আয় তেমন আশানুরুপ নয়। কারণ প্রথম দিনে আয় করেছে মাত্র ১ কোটি টাকা। যা দেখে এক প্রকার হতাশ প্রযোজকরা। তবে, শনি ও রবি ছবির আয় বৃদ্ধি পায় কি না এখন সেটাই দেখার অপেক্ষা।

310

৭২ হুঁরে

ট্রেলার মুক্তির পর থেকেই শুরু হয়েছে বিস্তর বিতর্ক। ট্রেলার দেখে বোঝা গিয়েছিল, সন্ত্রাসবাদী মৌলবীদের নিয়ে তৈরি ছবি। সে কারণে ছবিতে আপত্তি জানিয়েছেন একাধিক মুসলিম নেতা ও ধর্মগুরু। এই ছবির বিরুদ্ধে রয়েছে ইসলামদের ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ। নানান দৃশ্য নিয়ে সমস্যা তৈরি হয়। তবে, দীর্ঘ বিতর্কের পর মুক্তি পেল ‘৭২ হুঁরে’।

410

৭২ হুঁরে

৭ জুলাই মুক্তি পায় ৭২ হুঁরে। ছবিতে একাধিক সন্ত্রাস ঘটনা থেকে শুরু করে হত্যা, বম্ব ব্লাস্ট-সহ নানান ঘটনার উল্লেখ আছে। এই কারণে সেন্সর বোর্ডে বাধা পায় ছবিটি। এই ছবি প্রথম দিনে আয় করেছে ৩৫ লক্ষ টাকা। যা গড়েছিল রেকর্ড। এখন দেখার সপ্তাহান্তে ছবিটি কত আয় করে।

510

সত্য প্রেম কি কথা

২৯ জুন ইদে মুক্তি পায় সত্য প্রেম কি কথা। ‘ভুল ভুলাইয়া ২’ ছবির পর এই ছবিতে জুটি বাঁধেন কিয়ারা ও কার্তিক। ছবি পরিচালনা করেছেন সমীর বিধ্বংস। ছবিতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানি, সুপ্রিয়া পাঠক, গজরাজ রাওষ শিখা তালসানিয়া, ঋতু শিবপুরী, কৌশিক মাহাতো, সিদ্ধার্থ রানদেরিয়া।

610

সত্য প্রেম কি কথা

প্রথম দিনে আয় হয়েছিল আয় হয়েছে ৯.২৫ কোটি। এবার পার করল এক সপ্তাহ। ছবির ৯তম দিনে অর্থাৎ দ্বিতীয় শুক্রবার আয় করেছে ২.৭০ কোটি টাকা। আপাতত ছবির মোট আয় ৫৫.৯১ কোটি।

710

জরা হাটকে জরা বাঁচকে

এখনও অনেক প্রেক্ষাগৃহে চলছে জরা হাটকে জরা বাঁচকে। ভিকি কৌশল ও সারা আলি খান অভিনীত এই ছবিটি বেশ সফল হয়েছে বক্স অফিসে। মধ্যবিত্ত পরিবারের দাম্পত্য কাহিনি নিয়ে তৈরি জরা হাটকে জরা বাঁচকে।

810

জরা হাটকে জরা বাঁচকে

প্রথম দিনে ছবির আয় ছিল ৫.৪৯ কোটি টাকা। দ্বিতীয় দিনে আয় বেড়ে হয় ৭.৫০ কোটি। তৃতীয়া দিনে আয় করেছিল ৯.৯০ কোটি। সেখানে চতুর্থ দিয়ে কমে আয়। সেদিন ছবিটি আয় করেছিল ৪ কোটি। এর পর ক্রমে কমতে থাকে আয়।

910

জরা হাটকে জরা বাঁচকে

১৪ তম দিনে ছবির আয় ছিল ২ কোটি। এরপর ১ কোটির নীচে নামে আয়। ১৫ তম দিনে ছবিটি আয় করেছিল ৭৫ লক্ষ টাকা। সেখানে ১৬ ও ১৭ তম দিনে আয় বেড়ে হয় ১.২৫ কোটি। কিন্তু, ২৬ তম দিন থেকে আর কোটির ঘরে যেতে পারেনি এই ছবির আয়। শেষে ৩৫ লক্ষ টাকা আয় করেছে ছবিটি ৩৪ তম দিনে।

1010

বলিউড ছবি

এদিকে ২১ জুলাই মুক্তি পাবে বাওয়াল।২৮ জুলাই মুক্তি পাবে রকি অউর রানি কি প্রেম কাহিনি। অন্য দিকে, ১৪ জুলাই ছবি মুক্তির কথা আজমেঢ় ৯২ ছবির। এই ছবি নিয়েও হচ্ছে বিতর্ক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos