কিয়ারা থেকে বাংলার নয়না- ওয়েব সিরিজে Bold Scenes-এ অভিনয় করে নজর কেড়েছেন এই ১০ নায়িকা

ভিন্ন ধরনের কাহিনি থেকে উপস্থাপনা- একেবারে নতুনত্ব নিয়ে মুক্তি পায় অধিকাংশ ওয়েব সিরিজ যৌনতা, সমকামী প্রেম থেকে একাধিক সাহসী বিষয় উঠে আসে সিরিজে। আজ রইল ১০ নায়িকার কথা। ওয়েব সিরিজে Bold Scenes-এ অভিনয় করে নজর কেড়েছেন এই ১০ নায়িকা।

Sayanita Chakraborty | Published : Jul 8, 2023 3:38 AM IST

110

কিয়ারা আডবানি (Kiara Advani)

লাস্ট স্টোরি ওয়েব সিরিজে বোল্ড সিনে দেখা গিয়েছিল কিয়ারাকে। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল সিরিজটি। এই সিরিজটি এতটাই সাফল্য হয়েছিল যে তার রেশ ধরে মুক্তি পায় লাস্ট স্টোরি ২। যৌনতায় পূর্ণ লাস্ট স্টোরি ২-ও। তবে, এখানে দেখা মেলেনি কিয়ারার

210

ফ্লোরা শাইনি (Flora Saini)

ফ্লোরা শাইনি-কে দেখা গিয়েছিল সমকামী প্রেমের কাহিনি নিয়ে তৈরি ওয়েব সিরিজে। তিনি গন্দি বাত সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে নজর কেড়েছিলেন। অবনীশ জৈনের সঙ্গে এই সিরিজে দেখা গিয়েছিল নায়িকাকে।

310

রাশিকা দগ্গল (Rashika Dugal)

সাহসী দৃশ্যে অভিনয় করে নজর কাড়েন রাশিকা। মিরজাপুরে তাঁকে বোল্ড সিনে দেখা গিয়েছিল। তাঁর পারফরমেন্স নজর কেড়েছিল সকলের।

410

নয়না গঙ্গোপাধ্যায় (Naina Gangully)

বাংলা ওয়েব সিরিজ চরিত্রহীন থেকে খ্যাতি পান নয়না গঙ্গোপাধ্যায়। সিরিজটি ব্যাপক সাফল্য পেয়েছিল। এই সিরিজে অভিয়ন করে নজর কেড়েছিলেন নয়না। সিরিজে একাধির বোল্ড সিনে অভিনয় করতে দেখা যায় তাঁকে। চরিত্র ফুটিয়ে তুললে বিকিনও পরেছিলেন নয়না।

510

অদিতি পোহানকার (Aaditi Pohankar)

সাহসী দৃশ্যে অভিনয় করে নজর কেড়েছিলেন অদিতি পোহানকার। গত বছর শেষ দিকে মুক্তি পেয়েছিল সিরিজটি। সিরিজে বেশ সাহসী দৃশ্য অভিনয় করতে দেখা গিয়েছিল নায়িকাকে।

610

ত্রিধা চৌধুরী (Tridha Chowdhary)

বাংলা থেকে হিন্দি উভয় ইন্ডাস্ট্রিতে জমিয়ে কাজ করছেন ত্রিধা। ছবির পর্দা থেকে ওয়েব সিরিদে ত্রিধার অভিনয় নজর কেড়েছে সকলের। আশ্রম সিরিজে বেশ বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল নায়িকাকে।

710

সায়নী গুপ্তা (Sayani Gupta)

তালিকায় আছেন সায়নী গুপ্তা। মিলিন্ড সোমনের সিরিজে বোল্ড সিনে দেখা গিয়েছিল সায়নীকে। ফোর মোর শর্টস প্লিজ সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন সায়নী গুপ্তা। যা নজর কেড়েছিল সকলের।

810

রাজেশ্বরী দেশপান্ডে (Rajshri Deshpande)

তালিকায় আছেন রাজেশ্বরী দেশপান্ডে। নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্য ওয়েব সিরিজ স্কেয়ার্ড গেমস-র জন্য খ্যাতি পেয়েছিলেন নায়িকা। বোল্ড সিনে দেখা গিয়েছিল তাঁকে।

910

সমর শিকদার (Shama Sikander)

তালিকায় আছেন সমর শিকদার। তিনি মায়া ওয়েব সিরিজে বেশ বোল্ড দৃশ্যে অভিনয় করেন। সিরিজে তাঁর হট লুক নজর কেড়েছিল সকলের।

1010

করিশ্মা শর্মা (Karishma Sharma)

রাগিনি এমএমএস সিরিজে নজর কেড়েছিলেন করিশ্মা শর্মা। তাঁকে দেখা গিয়েছিল বোল্ড দৃশ্যে। এই দৃশ্যে করিশ্মা শর্মার বোল্ডনেস নজর কেড়েছিল সকলের। তেমনই তাঁর হটে লুক ঘুম কেড়েছিল সকল ভক্তদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos