রশ্মিকার জন্মদিনে বিশেষ টুইট, প্রকাশ্যে এল ‘পুষ্পা ২’-র Concept Teaser, দেখে নিন এক ঝলকে

রশ্মিকার জন্মদিনে বিশেষ টুইট করল পুষ্পা টিমের পক্ষ থেকে। প্রকাশ্যে এল ‘পুষ্পা ২’-র Concept Teaser। মৈত্রী পিকচার্স ‘পুষ্পা ২’ ছবির এটি বিশেষ টিজার রিলিজ করেছে।

Sayanita Chakraborty | Published : Apr 5, 2023 10:04 AM IST

সকাল থেকে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে পুষ্পা সিনেমার ছবির নানান ছবিতে। হবে নাই বা কেন। আজ যে শ্রীবল্লির জন্মদিন। শ্রীবল্লি ওরফে রশ্মিকা মান্দানা আজ পা রাখলে ২৭-এ। ২০১৬-তে রুপোলি দুনিয়ায় পা দিলেন দক্ষিণী বিউটি রশ্মিকা মন্দানা। অল্প সময়ের মধ্যে সাফল্য পান নায়িকা। তাঁর কেরিয়ারের সব থেকে মাইলস্টোন হন পুষ্পা। সে কারণে সকাল থেকে এই সিনেমার ছবি ঘোরাফেরা করছে সর্বত্র। অনেকেই পুষ্পা ছবিতে তাঁর অভিনীত চরিত্র শ্রীবল্লি-র ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছে। এবিষয় এক ধাপ এগিয়ে গেল ছবির টিম।

আজ রশ্মিকার জন্মদিনে বিশেষ টুইট করল পুষ্পা টিমের পক্ষ থেকে। প্রকাশ্যে এল ‘পুষ্পা ২’-র Concept Teaser। মৈত্রী পিকচার্স ‘পুষ্পা ২’ ছবির এটি বিশেষ টিজার রিলিজ করেছে। আগামী ৭ তারিখ মুক্তি পারে ‘পুষ্পা ২’ ছবির টিজার। তার আগে প্রকাশ্যে এল কনসেপ্ট টিজার। টিজারের শুরুতে দেখা যাচ্ছে একজন বাইক নিয়ে যাচ্ছে। আর দক্ষিণী ভাষায় অনেকে বলছেন, পুষ্পা তিরুপতি জেল থেকে পালিয়েছে। প্রচুর ভিড়ে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রশ্ন উঠেছে, পুষ্পা কোথায়। এমনই দেখা যাচ্ছে কয়েক সেকেন্ডের টিজারে। সোশ্যাল মিডিয়ায় এই টিজার।

পুষ্পা ছবির সাফল্যের পর থেকেই এই ছবির সিক্যোয়েল নিয়ে দর্শক মহলে আগ্রহ ছিল তুঙ্গে। পুষ্পা ছবির সাফল্যের পর সেই ছবির সিক্যোয়েল কবে তৈরি হয় তা নিয়ে সকলেই ছিলের অধীর আগ্রহে। এবার সেই অপেক্ষার অবসান হচ্ছে। ছবি মুক্তি আপাতত দেরি হলেও মুক্তি পেল ছবির কনসেপ্টচুয়াল টিজার। যা ছবির প্রতি আগ্রহ আরও দ্বিগুণ করে দিয়েছে। সে যাই হোক, এখন ছবির কবে মুক্তি পাবে তা নিয়ে বাড়ছে দর্শকের আশা। দেখা যাক কবে মুক্তি পেতে পারে ছবিটি। আর ছবি দর্শক মনে ফের একবার জায়গা পায় কিনা তা জানান অপেক্ষায় রয়েছেন সকলে।

এদিকে একের পর ছবির সিক্যোয়েল তৈরির খবর আসছে বলিপাড়ায়। নতুন নতুন ছবির খবর মিলবে। সদ্য প্রকাশ্যে এসেছে তিনটি ছবির খবর। জানা গিয়েছে ‘ওয়্যার ২’ ছবি তৈরি হতে চলেছে।। তৈরি হচ্ছে ‘ব্রক্ষ্মাস্ত্র পার্ট ২’ ও ‘ব্রক্ষ্মাস্ত্র পার্ট ৩’। তেমনই ‘ভুল ভুলাইয়া ৩’ তৈরির কথা চলছে। সে যাই হোক, এবার সকলের নজর পুষ্পা ছবির সিক্যোয়েলের দিকে।

 

আরও পড়ুন

Chengiz: ছবিরে প্রমোশনে মুম্বইয়ে জিৎ ও সুস্মিতা, ইদে মুক্তি পাবে ‘চেঙ্গিজ’

ম্যাচিং পোশাক পরে ডেটিং-এ গেলেন হৃতিক-সাবা, দেখে নিন তাঁদের রোম্যান্টিক ডেটের ঝলক

Adipurush: ছবি মুক্তি আগেই আইনি মামলায় জড়াল আদিপুরুষ, বিপাকে ৫০০ কোটির ছবি

Share this article
click me!