ম্যাচিং পোশাক পরে ডেটিং-এ গেলেন হৃতিক-সাবা, দেখে নিন তাঁদের রোম্যান্টিক ডেটের ঝলক

মুম্বইয়ের এক রেস্তোরাঁর রোম্যান্টিক ভাবে একান্তে সময় কাটাকে দেখা গেল হৃতিককে। সঙ্গী বান্ধবী সারা। দুজনেই হাজির হয়েছিলে কালো রঙের ক্লাসি পোশাকে।

Web Desk - ANB | Published : Apr 5, 2023 4:20 AM IST / Updated: Apr 05 2023, 09:58 AM IST

মঙ্গলবার সন্ধ্যাটা বেশ মজায় কাটল হৃতিকের। মুম্বইয়ের এক রেস্তোরাঁর রোম্যান্টিক ভাবে একান্তে সময় কাটাকে দেখা গেল হৃতিককে। সঙ্গী বান্ধবী সারা। দুজনেই হাজির হয়েছিলে কালো রঙের ক্লাসি পোশাকে। রেস্তোরাঁ থেকে বের হতেই পপারাৎজিদের ক্যামেরাবন্দী হন তাঁরা।

মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়েছে। হৃতিক ও সাবা আজাদের ডেটিং-র ছবি দেখে নানা জনে নানান মন্তব্য করেছেন। কেউ যেমন হার্ট ইমোজি দিয়েছেন তেমনই কেউ করেছেন কটাক্ষ। একজন লিখেছেব, হৃতিক হঠাৎ কর ১৮ বছর বয়সী কলেজের প্রেমিক ছেলে হয়ে গিয়েছে। তাঁকে দেখে আমার কহো না পেয়ার হ্যায় ছবির কথা মনে পড়ে যাচ্ছে। আবার একজন লিখেছেন, তারা খুবই সুন্দর জুটি। তবে এই প্রথম নয়। এর আগেও একান্তে সময় কাটাতে গিয়ে পপারাৎজিদের ক্যামেরাবন্দী হন তাঁরা।

বর্তমানে তারা প্রায়শই এক সঙ্গে সর্বত্র হাজির হচ্ছেন। হৃতিক যে তাঁর থেকে বয়সে এত ছোট একটি মেয়ের প্রেমে পড়েছেন তা কাউকে বলার অপেক্ষা রাখে না। আজ নিজের মুখে স্বীকার করুক বা না করুক তাদের আচরণ প্রকাশ করে তাদের সম্পর্কের কথা। এখন তারা প্রায়শই সকল ইভেন্টে এক সঙ্গে হাজির হন। কদিন আগে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)-র উদ্বোধনের অনুষ্ঠান একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সাবা পরেছিলেন ইন্দো ওয়েস্টার্ন গাউন। আর হৃতিককে দেখা গিয়েছিল কালো কুর্তা পা জামায়।

এদিনে নতুন কাজ নিয়েও খবরে দেখা যায় হৃতিককে। শোনা যাচ্ছে, রণবীর ও আলিয়ার পর এবার হৃতিকের ছবি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়। ওয়্যার ২ ছবি তৈরি হতে চলেছে। যে ছবিটি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়। টাইগার স্রফ হৃতিক রোশন পরিচালিত ওয়্যার পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। এবার তৈরি হচ্ছে সেই ছবির সিক্যোয়েল। সেখানে অভিনয় করতে দেখা যাবে হৃতিককে। আজ এই ওয়্যার ২ পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়। তেমনই এটি যশরাজ ফিল্মসের ৭ নম্বর ছবি এটি। সব মিলিয়ে বলিউড লাইম লাইটে আছেন হৃতিক রোশন। একদিনে কাজ অন্যদিকে প্রেম- সব মিলিয়ে ব্যস্ততার মধ্য দিয়ে কাটছে সময়। আর সাবার সঙ্গে তাঁর প্রেম যে গাঢ় হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। এখন সাবা আর হৃতিকের সম্পর্ক কোনও পরিণতি পায় কি না সেদিকে তাকিয়ে সকলে।

 

আরও পড়ুন

Adipurush: ছবি মুক্তি আগেই আইনি মামলায় জড়াল আদিপুরুষ, বিপাকে ৫০০ কোটির ছবি

New Song: এক সঙ্গে নাচলেন সলমন-রামচরণ-ভেঙ্কাটেশ, প্রকাশ্যে এল ইয়েনতাম্মা

Spider Man Movie: এবার সিনেমার স্পাইডারম্যান কথা বলবে বাংলাতে, ১০ আঞ্চলিক ভাষায় মুক্তি পাচ্ছে স্পাইডারম্যান অ্যাক্রোস দ্য স্পাইডার ভার্স

Share this article
click me!