ছুটির দিনে কী করে মেয়ে রাহার সঙ্গে সময় কাটান মা আলিয়া, ছবি দিয়ে জানালেন ভক্তদের

মা হওয়ার পর যেন মুহূর্তে বদলে গেছে আলিয়া ভাটের রোজনামচা। গত কয়েকটা দিনেই বদলে গিয়েছে আলিয়ার পুরোনো রুটিন। আসলে মা হওয়ার পর প্রতিটা মায়েরই একই অবস্থা হয়।  ছুটির দিনে কীভাবে সময় কাটাচ্ছেন মেয়ে রাহার সঙ্গে, তা ভক্তদের সঙ্গে শেয়ার করলেন আলিয়া ভাট।

Web Desk - ANB | Published : Dec 19, 2022 6:35 AM IST

110


একমাস আগেই আলিয়া ও রণবীরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান।  ২৯ বছরেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন আলিয়া ভাট। মেয়ের বয়স সবে মাত্র দু-সপ্তাহ। মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। 
 

210

মা হওয়ার পর যেন মুহূর্তে বদলে গেছে আলিয়া ভাটের রোজনামচা। গত কয়েকটা দিনেই বদলে গিয়েছে আলিয়ার পুরোনো রুটিন। আসলে মা হওয়ার পর প্রতিটা মায়েরই একই অবস্থা হয়। তেমনটাই হয়েছে আলিয়া ভাটেরও। 

310

একরত্তির দিকে তাকিয়েই যেন দিন-রাত কেটে যাচ্ছে। বিয়ের বছর এখন ঘোরেনি, মাত্র সাত মাসের মধ্যে মা হয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া ভাট। মা ও মেয়েকে নিয়েই ব্যস্ত নেটদুনিয়া। দুজনের খুনসুটি দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

410

মেয়ে রাহা কোলে আসতেই নিজেকে পাল্টে ফেলেছেন আলিয়া। তবে শরীরচর্চায় কোনও খামতি নেই। প্রায়শই যোগা সেন্টারের বাইরে দেখা যাচ্ছে নতুন মাকে। তাছাড়া বাড়ি থেকে খুব একটা বেরোচ্ছেন না আলিয়া ভাট।

510

দিন থেকে রাত-পুরো সময়টাই রাহার সঙ্গে থাকছেন আলিয়া। তবে হাজারো কাজের মধ্যে রবিবার একটি স্পেশ্যাল জিনিস নিজের জন্য তুলে রাখছেন আলিয়া ভাট। সেটা হল রবিবাসরীয় নিজস্বী। প্রতি রবিবার নিজের একটি সেলফি ছবি শেয়ার করেন আলিয়া।

610

চলতি সপ্তাহেও নিজের সেই বিশেষ ছবি শেয়ার করেছেন আলিয়া। বিছানায় শুয়ে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে রাহাকে নিয়েও নতুন তথ্য দিলেন মাম্মা আলিয়া ভাট। বালিশে মাথা রাখা, চোখে-মুখে এসে পড়েছে সূর্যের আলো। মা হওয়ার পর  মাতৃত্বকালাীন জেল্লা যেন আর দ্বিগুণ বেড়েছে। লো মেক আপ লুকে  আলিয়াকে দেখে মুগ্ধ ফ্যানেরা। প্রিয় তারকাকে দেখে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

710


নিজের ছবি পোস্ট করে আলিয়া লেখেন, আবারও বিরক্ত করতে চলে এসেছি আমার আরও একটা নিজস্বী দিয়ে। রবিবার আনন্দে কাটুক। ইনস্টা স্টোরিতে একের পর এক ছবি দিয়ে লেখেন, ছোটদের কবিতা শুনছি। সুতরাং মেয়েকে সঙ্গে নিয়েই এভাবে সময় কাটাচ্ছেন তা সকলেই অনুমান করেছেন।

810

মা হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতেও সেভাবে দেখা যায়নি আলিয়া ভাটকে। আসলে মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। তবে সবকিছু সামলে রবিবার ছুটির দিনেই সোশ্যাল মিডিয়ায় একটু সময় কাটান আলিয়া ভাট। আসলে মেয়ে রাহাকে নিয়ে সর্বদাই ব্যস্ত থাকেন আলিয়া ভাট।

910

ছবিতে একদম স্লিম অ্যান্ড ট্রিম লুকেই ধরা দিলেন আলিয়া। মা হওয়ার পর শরীরে বেবি ফ্যাটও বিশেষ জমেনি। ছিমছাম লুকে আলিয়াকে দেখে ভালবাসায় ভরিয়ে দিলেন ভক্তরা। নতুন মা আলিয়ার এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক।

1010

সত্যিই যে মা হয়ে তিনি নিজেকে এতটা বদলে ফেলেছেন তা তার পোস্টে স্পষ্ট ধরা পড়েছে। নতুন রোজনামচাই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন আলিয়া ভাট।সদ্যই চোখ মেলে পৃথিবীর আলো দেখছে রালিয়ার কন্যাসন্তান। ঘর আলো করে এসেছে রাজকন্যা। তার আগমনে উচ্ছ্বাসের বন্যা কাপুর ও ভাট পরিবারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos