এ কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন মানসী চিল্লার? বয়ফ্রেন্ডের সঙ্গে ছুটিও কাটালেন ঋষিকেশে

জানা গেল মানসী চিল্লার এর ব্যক্তিগত জীবনের অজানা তথ্য, ২০২১ থেকেই সম্পর্কে রয়েছেন তিনি এমনকি বেশ কয়েকবার ছুটি কাটাতে বাইরেও গিয়েছেন বয়ফ্রেন্ডের সঙ্গে।

Web Desk - ANB | Published : Nov 21, 2022 12:40 PM IST

15
মানসী চিল্লার

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জয় করেন মানসী চিল্লার, আর তারপর থেকেই গোটা বিশ্বে ছড়িয়ে পড়ে তার খ্যাতি। মিস ওয়ার্ল্ড জয়ী অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে তেমন কিছু কখনো খবরে না জানা গেলেও এবারে উঠে এসেছে এক অজানা তথ্য। অভিনেত্রী মানসী সিঙ্গেল নন, তিনিও রয়েছেন প্রেমের সম্পর্কে।
 

25
মানসী চিল্লার

সূত্রের খবর অনুযায়ী, ব্যবসায়ী নিখিল কামাথের সঙ্গে দেখা গিয়েছে মানসীকে। দম্পতির ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে,এই জুটি ২০২১ সাল থেকে একে অপরের সঙ্গে ডেটিং করছেন এবং প্রায়শই একসাথে ভ্রমণ করেন, এমনকি সম্প্রতি মানসী তার বয়ফ্রেন্ডের সঙ্গে ঋষিকেশে ছুটি কাটিয়েছেন।
 

35
মানসী চিল্লার

এই মুহূর্তে, মানসী তার কেরিয়ারের দিকে মনোনিবেশ করছেন, এমনকি তিনি তার প্রেমের জীবন সম্পর্কে কথা বলতেও গররাজি কারণ তিনি মনে করেন এইসকল বিষয় তার মনোযোগ কেড়ে নিতে পারে। শুধু অভিনেত্রী নন, তার পরিবার থেকে শুরু করে বন্ধুবান্ধব সকলেই এই বিষয়টিকে এড়িয়ে যায়।
 

45
মানসী চিল্লার

কিন্তু কে এই নিখিল? সূত্রের খবর অনুযায়ী নিখিল কামাথ একজন, যিনি বেঙ্গালুরুতে বসবাস করেন, তিনি ভারতের প্রাতিষ্ঠানিক ব্রোকারেজ ব্যবসা এবং ট্রেডিং প্ল্যাটফর্ম জেরোধা (Zerodha) এর সহপ্রতিষ্ঠাতা হিসেবে পরিচিত।  ২০২১ সালের এপ্রিল মাসে ইতালির ফ্লোরেন্সে আমান্ডা পুরভাঙ্করাকে প্রথম বিয়ে করেছিলেন কামাথ। তবে বিয়ের এক বছরের মধ্যেই  দুজনের বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ ঘটে।
 

55
মানসী চিল্লার

অন্যদিকে মানসী চিল্লার অক্ষয় কুমার অভিনীত সম্রাট পৃথ্বীরাজ চলচ্চিত্রে প্রথম অভিনয়ে আত্মপ্রকাশ করেন, যেখানে তিনি সংযোজিতার ভূমিকায় অভিনয় করেছিলেন। চৌহান রাজবংশের রাজপুত রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবনের উপর ভিত্তি করে ব্রজ ভাষায় রচিত, পৃথ্বীরাজের ঐতিহাসিক অ্যাকশন সিনেমাটি সকলের অনুপ্রেরণা হিসেবে কাজ করেছিল। অক্ষয় কুমার, মানসী চিল্লার ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সোনু সুদ, মানব ভিজ, আশুতোষ রানা, এবং সাক্ষী তানওয়ার। কাজের ফ্রন্টে মানসীকে পরবর্তীতে জন আব্রাহামের তেহরানে দেখা যাবে। 
 

আরও পড়ুন

বিকিনি সাজে শরীর জুড়ে যেন উষ্ণতার পার্বণ, উরু সন্ধিতে উঁকি মারছে উলকি, মাতাল করা আবেদনে ওয়ান্ডা নারা

 

বচ্চন পরিবারে চাঁদের হাট, কেক কাটতেই মেয়েক আদরে ভরিয়ে দিলেন ঐশ্বর্য-অভিষেক, দেখুন সেই ভিডিও

 

ক্রপটপে উঁকি মারছে বাঁধভাঙা যৌবন, সেক্সি ফিগারের সঙ্গে আপোস করতে নারাজ মনামী, ভাইরাল হল ছবি

Share this Photo Gallery
click me!
Recommended Photos