অভিনয় জগৎ থেকে বিদায় নিচ্ছেন অনুষ্কা শর্মা, ফের বিতর্ক নায়িকার ব্যক্তিগত জীবন ঘিরে

অনুষ্কারে বলতে শোনা গিয়েছে, বিয়ে আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি বিয়ে করে সন্তান মানুষ করতে চাই। এমনকি বিয়ের পর কাজ করার ইচ্ছাও নেই। পরিবারকে পুরো সময়টা দিতে চাই।

Sayanita Chakraborty | Published : Oct 1, 2023 10:14 AM IST

দ্বিতীয় সন্তান নিয়ে খবরে অনুষ্কা শর্মা। শোনা যাচ্ছে, ফের বিরাট ও অনুষ্কার পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, মা হচ্ছেন অনুষ্কা শর্মা।

এবার অভিনয় জগৎ থেকে বিদায় নিচ্ছেন অনুষ্কা শর্মা। এমনই খবর শোনা যাচ্ছে সর্বত। শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তান হওয়ার পর সংসারে মন দেবেন নায়িকা। সদ্য ভাইরাল হয়েছে তাঁর পুরনো এক সাক্ষাৎকার। সেখানে অনুষ্কারে বলতে শোনা গিয়েছে, বিয়ে আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি বিয়ে করে সন্তান মানুষ করতে চাই। এমনকি বিয়ের পর কাজ করার ইচ্ছাও নেই। পরিবারকে পুরো সময়টা দিতে চাই।

এরপরই বেড়েছে জল্পনা। অনেকেই বলছেন, দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ার সংসারে মন দিতে চলেছেন অনুষ্কা শর্মা। তবে, এই বিষয় নায়িকা নিজে কিছু জানননি। এদিকে বিরাট ও অনুষ্কা একটি কন্যা সন্তান আছে। ভামিকাকে তারা সব সময়ই রাখে লাইম লাইট থেকে দূরে। সেভাবে কোনওদিনেই ভামিকার ছবি দেখা যায়নি। ভামিকা হওয়ার আগেও এই সুখবর সেভাবে জানাননি। গর্ভাবস্থার বেশ কিছুদিন পার হওয়ার পর জানিয়েছিলেন খবর। এবারও মনে হচ্ছে এমন করবেন নায়িকা।

এদিকে, সম্প্রতি, মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা গেল বিরাট অনুষ্কাকে। আর সে সময় কোহলি দম্পতি তাঁদের ছবি প্রকাশ না করার জন্য বারে বারে পাপারাৎজি-দের অনুরোধ করেন। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ির ভিতরে বসে নায়িকা। তিনি ক্যামেরার দিকে হাত দেখিয়ে ছবি তুলতে না করছেন সকলে। গাড়িতে বসে থাকতে দেখা গিয়েছে নায়িকা। তবে, অনুষ্কার চেহারায় এখনই তেমন পরিবর্তন দেখা না গেলেও শোনা যাচ্ছে তিন মাসের বেশি অন্তঃসত্ত্বা সে।

এদিকে আজকার বিরাটের খেলা দেখতে মাঠে সেভাবে দেখা যাচ্ছে না অনুষ্কা শর্মাকে। তেমনই বিভিন্ন শো থেকেও দূরে থাকছেন নায়িকা। সদ্য গণেশ পুজোয় দেখা গিয়েছিল অনুষ্কারে। শাড়ি পরেছিসেন নায়িকা। এমন ভাবে পরেছিলেন শাড়িটি যাতে তাঁর চেহারার কোনও পরিবর্তন বোঝা হয়েছে দায়। এই সবের পরই সকলের মনে জেগেছে প্রশ্ন। আর এরই মাঝে ক্লিনিকের বাইরে বিরাট ও অনুষ্কাকে দেখতে পাওয়ায় এই প্রশ্ন আরও জোড়ালো হয়েছে। আর আজ ভাইরাল হল তাঁর অভিনয় ছেড়ে দেওয়ার কথা। এভাবে একের পর এক বিতর্কে জড়াচ্ছেন নায়িকা। ফের বিতর্ক নায়িকার ব্যক্তিগত জীবন ঘিরে।

 

আরও পড়ুন

Urfi Javed: এক পা উন্মুক্ত অপরটি ঢাকা, ফের অদ্ভুত সাজে মুম্বইয়ের রাস্তায় উরফি জাভেদ

প্রতিযোগীতায় নামলেন দেব থেকে কোয়েল, টক্কর দিতে প্রস্তুত বুম্বাদাও- একই দিনে মুক্তি পাবে এই চারটি বাংলা ছবি

Ditipriya Roy: দুর্গাপুজোর আগে এথনিক সাজে তাক লাগালেন দিতিপ্রিয়া, কমেন্ট বক্সে ‌লাভ রিয়্যাক্টের বন্যা

Share this article
click me!