Urfi Javed: এক পা উন্মুক্ত অপরটি ঢাকা, ফের অদ্ভুত সাজে মুম্বইয়ের রাস্তায় উরফি জাভেদ

অদ্ভুত এক কালো রঙের পোশাকে দেখা গেল উরফি জাভেদকে। গাড়ি থেকে নেমে পোজ দিলেন উরফি জাভেদ।

Sayanita Chakraborty | Published : Oct 1, 2023 7:37 AM IST / Updated: Oct 01 2023, 01:09 PM IST

ফের খবরে উরফি জাভেদ। প্রতিবারই অদ্ভুত পোশাক ও তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্টের কারণে খবরে আসেন। এবারও তার অন্যথা হল না। এবার কালো রঙের পোশাকের দেখা গেল উরফি। উরফিতে গাড়ি থেকে নামতে দেখে চমক পেলেন সকলে।

সদ্য এক শহরের দেখা গেল উরফি জাভেদকে। আর এবার অদ্ভুত এক কালো রঙের পোশাকে দেখা গেল উরফি জাভেদকে। গাড়ি থেকে নেমে পোজ দিলেন উরফি জাভেদ। তাঁর পোশাকের ওপর অংশের নকশায় তেমন কিছু আলাদা নয়। তবে, পোশাকের নীচের অংশে আছে বিশেষ নকশা।

ওয়ান সোল্ডার স্লিভ টপ পরতে দেখা গিয়েছে অনেককেই। সেই টপ থেকে অনুরপ্রাণিত হয়ে এবার ট্রাউজার বানালেন উরফি। কালো রঙের ছিল এই পোশাক। ওপরের অংশে ছিল ডিপ কাট। স্লিভ লেস ডিপ কাট ছিল তাঁর পোশাক। তবে, এবার চমক পোশাকের নীচের অংশে। একটি পা ছিল ঢাকা অপরটি ছিল পুরো খোলা। হ্যাঁ এমনই অদ্ভুত পোশাকে দেখা দিলেন উরফি।

ওয়ান পার্ট ছিল পোশাকটি। খানিকটা জাম্পস্যুট ঘেঁষা। এই পোশাক ছিল ফিটিংস। গেঙ্গি মেটিরিয়ালে তৈরি ছিল পোশাকটি। পোশাকের ভিতর দিয়ে উঁকি মারছিল তাঁর কালো রঙের ব্রা। তারপর পরেছিলেন পোশাক। এটি পা ছিল পুরো ঢাকা। অপরটি ছিল পুরো খোলা। এর সঙ্গে চুল ছিল বাঁধা। গলায় পরেছিলেন বিশেষ ফুলের নকশা করা নেকপিস। তা ছিল মেরুন রঙের। সঙ্গে পরেছিলেন হাই হিল।

কদিন আগে আবার একটি বক্ষ উন্মক্ত পোশাক পরেছিলেন উরফি। কালো পোশাকে দেখা যাচ্ছে উরফিকে। পোশাকে নকশা এমনই তাতে একটি বক্ষ উন্মু্ক্ত তাঁর। সেই বক্ষ ঢেকেছেন নিজের হাত দিয়ে। উরফি মানেই অদ্ভুত ফ্যাশন সেন্স। এই ফ্যাশন সেন্সের কারণেই খবরে থাকেন তিনি। তাঁকে সব সময়ই এমন পোশাকে দেখা যায়, যেমন পোশাক পরার কথা কেউ কোনওদিন স্বপ্নেও ভাবতে পারেন না। এমন পোশাক নিজেই ডিজাইন করেন উরফি। কখনও নখ দিয়ে পোশাক বানান, কখনও প্যাকেট দিয়ে। এবার পোশাকের নিচের অংশ নিয়ে এক্সপেরিমেন্ট করলেন উরফি। এমন পোশাক পরলেন তা কেউ স্বপ্নেও ডিজাইন করার কথা ভাববে না। সব মিলিয়ে আবারও চমক দিলেন উরফি জাভেদ। এবারের পোশাকে এক পা উন্মুক্ত ছিল তাঁর। অপরটি ছিল ঢাকা। অদ্ভুত সাজে দেখা দিলেন নায়িকা।

 

আরও পড়ুন

প্রতিযোগীতায় নামলেন দেব থেকে কোয়েল, টক্কর দিতে প্রস্তুত বুম্বাদাও- একই দিনে মুক্তি পাবে এই চারটি বাংলা ছবি

Ditipriya Roy: দুর্গাপুজোর আগে এথনিক সাজে তাক লাগালেন দিতিপ্রিয়া, কমেন্ট বক্সে ‌লাভ রিয়্যাক্টের বন্যা

মুক্তি পেল ‘আমি আর সেই মানুষটা নেই’, দশম অবতার ছবির প্রথম গান দিল চমক

 

Share this article
click me!