New Song: এক সঙ্গে নাচলেন সলমন-রামচরণ-ভেঙ্কাটেশ, প্রকাশ্যে এল ইয়েনতাম্মা

সদ্য ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে সলমন খানের পরনে হলুদ শার্ট সঙ্গে সাদা লুঙ্গি। চোখে সানগ্লাস। দক্ষিণী মেজাজে ধরা দিয়েছেন সলমন।

Web Desk - ANB | Published : Apr 5, 2023 2:53 AM IST

বেশ কিছুদিন ধরে খবরে আছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ভাইজানের এই নতুন ছবি নিয়ে দর্শকদের উন্মদনা রয়েছে তুঙ্গে। আগামী কাল অর্থাৎ ৬ এপ্রিল সলমনের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির চারটি নতুন পোস্টার লঞ্চের কথা আছে। সূত্রের খবর, মুম্বই, দিল্লি, ইন্দোর ও লখনউ-এর আনুষ্ঠানিক ভাবে মুক্তি পাবে পোস্টার। এরা মাঝে ফের খবরে এল ‘কিসি কা ভাই কিসি কি জান’।

প্রকাশ্যে এল সলমন খানের নতুন ছবির গান। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে ভাইজানের ছবি। যেখানে নতুন ধরনের পোশাক ও নতুন ধরনের চরিত্রে দেখা দিয়েছেল সল্লু মিঞা। সদ্য ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে সলমন খানের পরনে হলুদ শার্ট সঙ্গে সাদা লুঙ্গি। চোখে সানগ্লাস। দক্ষিণী মেজাজে ধরা দিয়েছেন সলমন।

এই ছবিটি যেন খানিকটা যেন কিং খানের লুঙ্গি ডান্সের মতো। লুঙ্গি ডান্স গানে কিং খানকে এমন সাজে দেখেছিলেন সকলে। চেন্নাই এক্সপ্রেসের লুঙ্গি ডান্স গানটি ছিল সুপার ডুপার হিট। আর এবার সেই জায়গা নিতে চলেছে ইয়েনতাম্মা।

সদ্য প্রকাশ্যে এল ইয়েনতাম্মা। এই গানে লুঙ্গি পরে বিন্দাস নাচলেন ভাইজান। তবে, তিনি একা নন। সঙ্গে আছন ভেঙ্কাটেশ ও রামচরণ। গানটি গেয়েছেন বিশাল দদলানি ও পায়েল দেব। গানে নায়িকা পূজা হেগড়েকেও দেখা যায়।

তামিল ছবি ‘বীরম’-র অনুপ্রেরণায় তৈরি হচ্ছে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা। ইদে মুক্তি পারে ছবিটি। ছবির প্রধান চরিত্রে দেখা সলমন খান, ভেঙ্কাটেশ, পুজা হেগড়ে, জগপতি বাবু, শেহনাজ গিল, অভিমন্যি সিং, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিংহ, পলক তিওয়ারি-সহ আরও অনেকে। ছবিতে অ্যাকশন হিরোর অবতাকে দেখা দেবেন ভাইযান। ২০২৩ সালের ইদেই মুক্তির কথা এই ছবির। অ্যাকশন, পারিবারিক ড্রামা, রোম্যান্স মিলিয়ে এক নতুন কাহিনি নিয়ে আসছেন ভাইজান।

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রথম গান নইয়ো লাগদা। এই গানে দীর্ঘদিন পর জুটি বেঁধেছেন ভাইজান ও হিমেশ রেশমিয়া। নেট দুয়িয়ায় গেনের টিজার আগেই মুক্তি পেয়েছে। যা দেখে আপ্লুত সকল ভক্তরা। এরাব এল ইয়েনতাম্মা। যেখানে এক সঙ্গে নাচলেন সলমন, রামচরণ, ভেঙ্কাটেশ। সঙ্গে রয়েছে পূজা হেগড়ে। সব মিলিয়ে এক রাশ নতুনত্ব নিয়ে আসছে ‘কিসি কা ভাই কিসি কি জান’।

 

আরও পড়ুন

Spider Man Movie: এবার সিনেমার স্পাইডারম্যান কথা বলবে বাংলাতে, ১০ আঞ্চলিক ভাষায় মুক্তি পাচ্ছে স্পাইডারম্যান অ্যাক্রোস দ্য স্পাইডার ভার্স

কেন বাদ পড়েছিলেন মহেশ ভাট ও রাম গোপাল বর্মার ছবি থেকে, জানালেন শার্লিন চোপড়া

হাতে একাধিক নতুন ছবি, ব্রক্ষ্মাস্ত্রের পর হৃতিক রোশনের ছবি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়

Share this article
click me!