হাতে একাধিক নতুন ছবি, ব্রক্ষ্মাস্ত্রের পর হৃতিক রোশনের ছবি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়

এবার হৃতিক রোশনের ছবি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায় ফের অয়ন মুখোপাধ্যায়ের কেরিয়ারে আসতে চলছে নতুন মোড়।

Web Desk - ANB | Published : Apr 4, 2023 8:50 AM IST

ব্রক্ষ্মাস্ত্র নিয়ে দর্শক মহলে আগ্রহ ছিল তুঙ্গে। ছবির কাস্ট সিলেকশন থেকে শ্যুটিং-সব নিয়ে বারে বারে খবরে এসেছে ব্রক্ষ্মাস্ত্র। এই ছবির মুক্তির দীর্ঘদিন পর তা ছিল খবরে। ছবিতে বেশিষ গ্রাফিক্সের ব্যবহার করা হয়। যা দেখে প্রায় চমক পেয়েছিলেন সকলে। ছবির আয় যেমন নজর কেড়েছে সকলের। তেমনই তারকাদের অভিনয় প্রশংসিত হয়েছে। সেই সঙ্গে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনা। সেই সাফল্যের পর এবার হৃতিক রোশনের ছবি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায় ফের অয়ন মুখোপাধ্যায়ের কেরিয়ারে আসতে চলছে নতুন মোড়।

শোনা যাচ্ছে, রণবীর ও আলিয়ার পর এবার হৃতিকের ছবি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়। ব্রক্ষ্মাস্ত্র ছবিতে নাগার্জুনা থেকে অমিতাভ বচ্চনের মতো হেভি ওয়েট স্টাররাও ছিলেন। এবার, জানা গিয়েছে ওয়্যার ২ ছবি তৈরি হতে চলেছে। যে ছবিটি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়। টাইগার স্রফ হৃতিক রোশন পরিচালিত ওয়্যার পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। এবার তৈরি হচ্ছে সেই ছবির সিক্যোয়েল। সেখানে অভিনয় করতে দেখা যাবে হৃতিককে। আজ এই ওয়্যার ২ পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়। তেমনই এটি যশরাজ ফিল্মসের ৭ নম্বর ছবি এটি।

এদিকে ব্রক্ষ্মাস্ত্র পার্ট ২ ও ৩-এর কথা নিজেই জানালেন পরিচালক। তিনি বলেন, সময় এসেছে ব্রক্ষ্মাস্ত্র ট্রিলজি, অস্ত্রোভার্স, আমার জীবন নিয়ে কিছু আপডেট শেয়ার করার। পার্ট ওয়ান থেকে পাওয়া সব ভালোবাসা গ্রহণ করার পর সময় পার্ট ২ এবং ৩-র দিকে মন দেওয়ার। যা আগের পার্ট থেকেও বিশাল হবে। ব্রাক্ষ্মাস্ত্র ২ আর ৩-র চিত্রনাট্য তৈরির জন্য আমার আরও কিছুটা সময় দরকার। আর আমরা ঠিক করেছি এই দুটো ছবি একসঙ্গে বানাব। যাতে দুটোই পরপর মুক্তি পেতে পারে। শোনা যাচ্ছে, ব্রক্ষ্মাস্ত্র ২ মুক্তি পাবে ২০২৬ সালের ডিসেম্বর মাসে। তেমনই ব্রক্ষ্মাস্ত্র ৩ মুক্তি পাতে পারেন ২০২৭ সালের ডিসেম্বর মাসে।

সে যাই হোক, এখন অয়ন মুখোপাধ্যায়ের হাতে রয়েছে তিনটি বিগ বাজেটের ছবি। ওয়্যার ২, ব্রক্ষ্মাস্ত্র ২ এবং ব্রক্ষ্মাস্ত্র ৩। সব মিলিয়ে বেশ ব্যস্ত তিনি। এখন দেখার তাঁর পরিচিতি ছবি ফের দর্শক মনে স্থান পায় কিনা। তিনি আদৌ কতটা সাফল্য পান তা দেখার অপেক্ষায় হয়েছেন সকলে। সে যাই হোক, হাতে একাধিক নতুন ছবি, ব্রক্ষ্মাস্ত্রের পর হৃতিক রোশনের ছবি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়।

 

আরও পড়ুন

এতদিন পর কেন অতীতের বিষয় মুখ খুললেন প্রিয়াঙ্কা? জানালেন কাদের জন্য বলিউড ছেড়েছিলেন

বর হিসেবে কাকে পছন্দ জানালেন সারা, চিনে নিন নায়িকার পছন্দের মানুষকে

সন্তানের দায়িত্ব চেয়ে আদালতের দারস্থ নওয়াজ, ফের বিতর্কীত মন্তব্য স্ত্রী আলিয়ার

Share this article
click me!