ওটিটি প্ল্যাটফর্মে পা রাখছেন পরিচালক বিশাল ভরদ্বাজ, আসছে ওয়েব সিরিজ ‘চার্লি চোপড়া’

স্টারেদের পর এবার পরিচালকদের পালা। শীঘ্রই ওটিটি-তে পা রাখবেন পরিচালক বিশাল ভরদ্বাজ। মুক্তির অপেক্ষায় তাঁর ওয়েব সিরিজ ‘চার্লি চোপড়া’।

Web Desk - ANB | Published : Jul 1, 2023 3:13 AM IST / Updated: Jul 01 2023, 10:56 AM IST

একের পর এক তারকারা পা রাখছেন ওটিটি প্ল্যাটফর্মে। একাধিক ওয়েব সিরিজে দেখা যাচ্ছে তাঁদের। সদ্য কাজল-কে দেখা গিয়েছে লাস্ট স্টোরি ২-তে। তেমনই ওটিটি-তে ইতিমধ্যে কাজ করেছেন নীনা গুপ্তা, অভিষেক বচ্চন, অনীল কাপুর, আদিত্য রায় কাপুর সহ আরও একাধিক বলিস্টার। স্টারেদের পর এবার পরিচালকদের পালা। শীঘ্রই ওটিটি-তে পা রাখবেন পরিচালক বিশাল ভরদ্বাজ। ওয়েব সিরিজ বানাবেন তিনি।

বলিউডে একাধিক হিট ছবির দিয়েছেন পরিচালক বিশাল ভরদ্বাজ। তালিকায় আছে মকবুল (২০০৩), কমিনি (২০০৯), ৭ খুন মাফ (২০১১), মাতরু কি বিজলী কা মান্ডোলা (২০১৩), রেঙ্গুন (২০১৭), হায়দার (২০১৪) -সহ আরও অনেক ছবি।

এবার তিনি তৈরি করবেন ওয়েব সিরিজ। সদ্য প্রকাশ্যে এসেছে তার ঝলক। সোনি সিভ ওটিটি প্ল্যাটফর্মের জন্য বানাচ্ছেন ওয়েব সিরিজটি। আগাথা ক্রিস্টির জনপ্রিয় উপন্যাস দ্য সিটাফোর্ড মিস্ট্রি -র ভিত্তি করে তৈরি করা হচ্ছে এই সিরিজটি। সিরিজের নাম চার্লি চোপড়া।

একাধিক হেভিওয়েট তারকা থাকছেন চার্লি চোপড়া ওয়েব সিরিজে। থাকছেন ওয়ামিকা গাব্বি, নাসিরুদ্দিন শাহ, প্রিয়াশু পাইনুলি, নীনা গুপ্তা, গুলশন গ্রোভার, রত্না পাঠক, লারা দত্ত। থাকছেন বাংলার পাওলি দাম।

সিরিজ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে পরিচালক বিশাল ভরদ্বাজ বলেন, আমি আগাথা ক্রিস্টির সমস্ত রহস্যময় গল্প পড়ে বড় হয়েছি। তাঁর প্লট, চরিত্র ও গল্প বলার স্টাইল এককথায় অতুলনীয়। গল্পকারদের আজও আগ্রহী করে তাঁর সৃষ্টি। তিনি পরিচালনার পাশাপাশি এই সিরিজটি প্রযোজনার সঙ্গেও যুক্ত আছেন। সঙ্গে সঙ্গীত পরিচালনা দায়িত্বও পালন করছেন পরিচালক বিশাল ভরদ্বাজ। এর আগে একাধিক ছবি প্রযোজনা করেছেন বিশাল ভরদ্বাজ। কম-বেশি বক্স অফিসে বেশ হিট করেছিল সেই সকল ছবিগুলো। এবার ফের একবার তাঁর পরিচালনা ও প্রযোজনার ঝলক পেতে পারেন সকলে।

এদিকে সদ্য বক্স অফিসে মুক্তি পেয়েছে দ্য নাইট ম্যানেজার ২ ও লাস্ট স্টোরি ২। নাইট ম্যানেজার সিরিজের সাফল্যের পর তৈরি হয়েছে নাইট ম্যানেজার ২। অভিনয় করেছেন আদিত্য রায় কাপুর, অনীল কাপুর। ৩০ জুন মুক্তি পাওয়ার কথা ছিল সিরিজটি। কিন্তু, তার আগের দিনেই ওটিটি-তে দেখা যায় সিরিজটি। অন্যদিকে, সদ্য মুক্তি পেয়েছে লাস্ট স্টোরি ২। একাধিক গল্প নিয়ে তৈরি এই সিরিজ। নীনা গুপ্তা, কাজল থেকে শুরু করে একাধিক স্টার হয়েছে এই ওয়েব সিরিজে। মুক্তির পরই দর্শকদের থেকে বেশ সাড়া পেয়েছে সিরিজটি।

 

আরও পড়ুন

The Night Manager 2: ছোট্ট রোলে অনবদ্য শাশ্বত , দ্যা নাইট ম্যানেজার ২এ দুই কাপুরের টক্কর মন কাড়ল দর্শকদের

Housefull 5: বড় ঘোষণা, ২০২৪ সালের দিওয়ালিতে আসছে 'হাউসফুল ৫', জুটি বাঁধবেন অক্ষয়-রীতেশ

'পার্টনার খুঁজুন, কিন্তু কাউকে বলবেন না'! নবনীতার ডিভোর্স ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে নয়া সঙ্গীর ইঙ্গিত জিতুর?

Share this article
click me!