বাহুডোরে সর্বদাই আগলে রেখেছেন বউকে, হাত জোড় করে কিয়ারাকে কী বলছেন সিদ্ধার্থ

রূপকথার রাজকীয় বিয়ের উত্তেজনা এখন তুঙ্গে। ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সেখান থেকে দিল্লির বাড়ি হয়ে মুম্বইয়ে ফিরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। স্ত্রী কিয়ারাকে সর্বদাই আগলে রেখেছেন সিদ্বার্থ, রইল সেই ভিডিও।

 

Web Desk - ANB | Published : Feb 12, 2023 3:58 AM IST

110

মিস থেকে মিসেস হলেন বলি অভিনেত্রী কিয়ারা আদবানি। সারা জীবনের মতো পারমানেন্ট বুকিং সেরে ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের পর  তারকা জুটির প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

210

অন্যান্য বলি তারকাদের মতোই গোপনীয়তা বজায় রেখে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূর্যাস্তের আগে বিয়ে সারলেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি। রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

310

বিয়ের মন্ডপ থেকেই একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন কিয়ারা আদবানি। ইতিমধ্যেই বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা । ইতিমধ্যেই বিয়ের প্রথম ভিডিও শেয়ার করে নিয়েছেন কিয়ারা আদবানি।

410

বিয়ে শেষ হতেই অতিথিদের অনেকেই মুম্বই ফিরে গেছেন। তবে সিদ্ধার্থ ও কিয়ারা মুম্বইয়ে ফেরেননি। বরং ৮ তারিখ অর্থাৎ বুধবার জয়সলমের থেকে তারা দিল্লিতে পৌঁছে গিয়েছিলেন। দিল্লিতেই আদি বাড়ি সিদ্ধার্থর। সেখানেই ধুমধাম করে রিসেপশনের আয়োজন করা হয়েছিল। এবং বিয়ের পর শ্বশুরবাড়িতে বেশ কিছু আচার-অনুষ্ঠানও ছিল কিয়ারার।

510

দিল্লির রিসেপশন পার্টি শেষ করে শনিবারই মুম্বইতে ফিরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বলিউডের নতুন বর সর্বদাই কিয়ারাকে নিজের বাহুডোরে আগলে রেখেছেন।  পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

610

নো-মেক লুকে হলুদ রঙের সালোয়ার কামিজ, মাথা ভর্তি সিঁদুর পরে সিদ্ধার্থর সঙ্গে পোজ দেন কিয়ারা।  অন্য অফ হোয়াইট রঙের কুর্তা পরেছিলেন সিদ্ধার্থ । এদিন পাপারাৎজিজের মিষ্টি উপহার দেন তারকা দম্পতি।
 

710

একে অপরের সঙ্গে কথা  বলতে ও হাসতে হাসতে একের পর এক ছবিতে পোজ দেন সিদ্ধার্থ ও কিয়ারা। তারপর হাত জোড় করে কিয়ারাকে কিছু একটা বলতেও দেখা যায় সিদ্ধার্থকে। তবে কী কথা বলেছেন তা জানা যায়নি। 

810

মুম্বইতেও রিসেপশনের ব্যবস্থা করা হয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য ধামাকাদার আয়োজন করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ের সেন্ট রেগিস পাঁচতারা হোটেলে জমকালো রিসেপশন বসতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারার। 

910

বলিউডের একাধিক তারকার পছন্দের তালিকায় রয়েছে এই পাঁচতারা হোটেল। শুধু সিদ্ধার্থ-কিয়ারাই নন, এখানেই রিসেপশনের আয়োজন করেছিলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। আসলে এই হোটেলের নিরাপত্তার জন্যই এটি সকলের পছন্দের। 

1010

বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাবেন সিদ্ধার্থ ও কিয়ারা। ইতিমধ্যেই তা নিয়ে নানা জলঘোলা শুরু হয়েছে। তবে সূত্রের খবর,এই মুহূর্তে হাতে দুজনেরেই অনেক কাজ রয়েছে। আপাতত নিজেদের ছবির কাজ শেষ করবেন, তারপর কাজ শেষ হলেই মধুচন্দ্রিমায় যাবেন সিড ও কিয়ারা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos