সমালোচনা তার নিত্যদিনের সঙ্গী, এবার স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন জাহ্নবী কাপুর

বলিউডে হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় আজ প্রতিষ্ঠিত হয়েছেন জাহ্নবী কাপুর। তবে অভিনয় নিয়ে সমালোচনার মুখে হামেশাই পড়েন বলি নায়িকা। সম্প্রতি স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন জাহ্নবী কাপুর।

Web Desk - ANB | Published : Feb 10, 2023 6:46 AM IST

19

বলিউডে  হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় আজ প্রতিষ্ঠিত হয়েছেন জাহ্নবী কাপুর। মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশন।

29

শ্রীদেবী কন্যা জাহ্নবীর সঙ্গে নেটপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা ইতিমধ্যেই জুড়ে গিয়েছে । বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে উঠে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। তার প্রতিটা ছবিই ঝড়ের গতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়।
 

39


অভিনয় নিয়ে সমালোচনার মুখে হামেশাই পড়েন বলি নায়িকা। গতবছরও জাহ্নবী কাপুর মিলি ও গুডলাক জেরি ছবিতে অভিনয় করেছিলেন, ছবিতে অভিনয় প্রশংসিত হলেও নিন্দুকরা তার পিছনে পরেই রয়েছেন। 
 

49

সম্প্রতি স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন জাহ্নবী কাপুর। অভিনেত্রী জানান, যেটাই করি না কেন, তার মধ্যে থেকেও একজন ঠিক খুঁত বার করেন খুঁজে খুঁজে। আসলে সেটা করে নিজেদের গুরুত্বপূর্ণ প্রমাণ করার চেষ্টা করেন তারা।

59

নেতিবাচক সমালোচনা নিয়ে মোটেই মাথা ঘামাতে পছন্দ করেন না জাহ্নবী। তার কথায়, আমি ভাল কাজ করছি না কি খারাপ, সেটা বোঝার মতো ক্ষমতা আমার রয়েছে।  তবে অভিনেতা হিসেবে এখনও অনেক কিছু করার বাকি রয়েছে।
 

69

জাহ্নবী স্বজনপোষণ নিয়ে নিজের মতামত ব্যক্ত করেছেন। তিনি বলেন, আসলে পরিশ্রম করে নিজের মাথার ঘাম পায়ে ফেলার পরও অপরিচিত কেউ যখন সমাজমাধ্যমে বলে, অভিনয় পারো না তো কেন করো, স্বজনপোষণের জন্যই সুযোগ পাও।  তখন যেন মুহূর্তের মধ্যে নিজেকে অপ্রয়োজনীয় বলে মনে হয়। 
 

79

পুরোনো ইমেজ ঝেড়ে ফেলে নেটদুনিয়ার হট সেনসেশন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর সর্বদাই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন। সিনেমা হোক সম্পর্ক অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

89

 বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। বলি অভিনেতা শাহিদ কাপুরের সৎ ভাই ঈশান খট্টরের বিপরীতে বলিউডে  'ধড়ক' সিনেমাতেই ডেবিউ করেছিলেন জাহ্নবী।   কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। 

99

একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী। এই মুহূর্তে হাতে একগুচ্ছ ছবির কাজও রয়েছে।  অভিনেত্রীর পরের ছবি বাওয়াল আগামী এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos