ঘনিষ্ঠ চুম্বনে মত্ত সিদ্ধার্থ-কিয়ারা, বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় উড়ে যাচ্ছেন নবদম্পতি

জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। মিস থেকে মিসেস হলেন বলি অভিনেত্রী কিয়ারা আদবানি। সারা জীবনের মতো পারমানেন্ট বুকিং সেরে ফেলেছেন সিদ্ধার্থ মলহোত্রা। বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন তারকা জুটি,জল্পনা তুঙ্গে।

 

Web Desk - ANB | Published : Feb 10, 2023 2:48 AM IST / Updated: Feb 10 2023, 01:10 PM IST

111

অন্যান্য বলি তারকাদের মতোই গোপনীয়তা বজায় রেখে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সূর্যাস্তের আগে বিয়ে সারলেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি। রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

211

বিয়ের মন্ডপ থেকেই একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন কিয়ারা আদবানি। ইতিমধ্যেই বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। একে অপরকে আদরে- চুম্বনে ভরিয়ে দিয়েছেন তারকা জুটি।  নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা । 

311

বিয়ের পর মধুচন্দ্রিমায় কোথায় যাবেন সিদ্ধার্থ ও কিয়ারা। ইতিমধ্যেই তা নিয়ে নানা জলঘোলা শুরু হয়েছে। তবে সূত্রের খবর,এই মুহূর্তে হাতে দুজনেরেই অনেক কাজ রয়েছে। আপাতত নিজেদের ছবির কাজ শেষ করবেন, তারপর কাজ শেষ হলেই মধুচন্দ্রিমায় যাবেন সিড ও কিয়ারা।

411


পরিণতি পেল ২ বছরের প্রেম। হিন্দু রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেনল সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি।  শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা।  সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা।  চলতি সপ্তাহের ৭ ফেব্রুয়ারি  জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা।  

511

 বিয়ে শেষ হতেই অতিথিদের অনেকেই মুম্বই ফিরে গেছেন। তবে এখনই মুম্বইতে ফিরছেন না সিদ্ধার্থ ও কিয়ারা। ৮ তারিখ অর্থাৎ বুধবার জয়সলমের থেকে তারা দিল্লিতে পৌঁছেছেন। 

611

দিল্লিতেই আদি বাড়ি সিদ্ধার্থর। সেখানেই ধুমধাম করে রিসেপশনের আয়োজন করা হয়েছে। এবং বিয়ের পর শ্বশুরবাড়িতে বেশ কিছু আচার-অনুষ্ঠানও রয়েছে কিয়ারার।বিয়ের পর এই প্রথমবার একসঙ্গে জনসমক্ষে ধরা দিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। 

711

জয়সলমের বিমানবন্দরে নামতেই ঘিরে ধরেন পাপারাৎজিরা। সকলের সামনে প্রথমবার স্ত্রী কিয়ারাকে  বেশ আগলে রেখেছিলেন সিদ্ধার্থ। যা নজর এড়ায়নি কারোর। হাতে চূড়া, পরণে জিন্স টপ, নববধূ কিয়ারা ও সিদ্ধার্থ পোজ দিলেন পাপারাৎজির ক্যামেরায়।

811

আলোয় ঝলমল করছে সিদ্ধার্থের বাড়ি। ঢাক-ঢোল নিয়ে স্বাগত জানানো হয়েছে সিদ্ধার্থ ও নববধূ কিয়ারাকে।  শেরশাহ অভিনেতার দিল্লির ডিফেন্স কলোনির বাড়িতে তখন উন্মাদনা তুঙ্গে।

911

ব্যক্তিগত পরিসরে ধুমধাম করে বিয়ে সারার পর দিল্লিতে শ্বশুরবাড়িতে এলেন কিয়ারা আদবানি। লাল টকটকে আনারকলি, মাথা ভর্তি সিঁদুর, খোলা চুলে নববধূর রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। স্ত্রী কিয়ারার সঙ্গে ম্যাচিং পোশাকে কাপল গোল দিয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। সিডের পোশকে লাল শেরওয়ানি, সঙ্গে সাদা কাশ্মিরী শাল। 

1011

৭ ফেব্রুয়ারি বিয়ের পর সূর্যগড় দূর্গে  রাতের বেলা বসেছিল রিসেপশনের আসর। জানা যাচ্ছে মুম্বইতেও রিসেপশনের ব্যবস্থা করা হয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য ধামাকাদার আয়োজন করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। 

1111

আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ের সেন্ট রেগিস পাঁচতারা হোটেলে জমকালো রিসেপশন বসতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারার। বলিউডের একাধিক তারকার পছন্দের তালিকায় রয়েছে এই পাঁচতারা হোটেল। শুধু সিদ্ধার্থ-কিয়ারাই নন, এখানেই রিসেপশনের আয়োজন করেছিলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। আসলে এই হোটেলের নিরাপত্তার জন্যই এটি সকলের পছন্দের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos