সিঁথি ভর্তি সিঁদুর, লাল টুইনিং পোশাকে কাপল গোল সিদ্ধার্থ-কিয়ারার, করলেন মিষ্টি বিতরণ

পরিণতি পেল ২ বছরের প্রেম। হিন্দু রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেনল সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি। ৭ ফেব্রুয়ারি জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের পর দিল্লির শ্বশুরবাড়িতে এসে লাল পোশাকে ধরা দিলেন সিদ্ধার্থ ও কিয়ারা।

 

Web Desk - ANB | Published : Feb 9, 2023 6:08 AM IST / Updated: Feb 09 2023, 11:47 AM IST

18

চলতি সপ্তাহের ৭ ফেব্রুয়ারি  জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা।  শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা।  সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা।  
 

28

৮ তারিখ অর্থাৎ বুধবার জয়সলমের থেকে দিল্লির শ্বশুরবাড়িতে  যান কিয়ারা । তার আগেই জয়সলমের বিমানবন্দরে প্রথমবার একসঙ্গে দেখা যায় তারকাজুটিকে। হাত নেড়ে পাপারাৎজির উদ্দেশ্যে পোজ দেন কিয়ারা  ও সিদ্ধার্থ। 

38

ব্যক্তিগত পরিসরে ধুমধাম করে বিয়ে সারার পর দিল্লিতে শ্বশুরবাড়িতে এলেন কিয়ারা আদবানি। লাল টকটকে আনারকলি, মাথা ভর্তি সিঁদুর, খোলা চুলে নববধূর রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। 
 

48

জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। অন্যান্য বলি তারকাদের মতোই গোপনীয়তা বজায় রেখে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। তারপর রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ে শেষ হতেই অতিথিদের অনেকেই মুম্বই ফিরে গেছেন। তবে এখনই মুম্বইতে ফিরছেন না সিদ্ধার্থ ও কিয়ারা।


 

58


লাল পোশাকে সিদ্ধার্থ ও কিয়ারাকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। নতুন কনে হাসি মুখে ছবিতে পোজ দিয়েছে। বিয়ের পর লাল টুকটুকে নববধূকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। অভিনেতার পরিবারের পক্ষ থেকে সিদ্ধার্থ ও কিয়ারার জন্য গ্র্যান্ড ওয়েলকামের আয়োজন করা হয়েছিল।

68

স্ত্রী কিয়ারার সঙ্গে ম্যাচিং পোশাকে কাপল গোল দিয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। সিডের পোশকে লাল শেরওয়ানি, সঙ্গে সাদা কাশ্মিরী শাল। দুজনে মিলে একসঙ্গে আলোকচিত্রীদের  মিষ্টি বিতরণ করেছেন। এবং শুভেচ্ছাবার্তায় ধন্যবাদও জানিয়েছেন।

78

মিস থেকে মিসেস হলেন কিয়ারা আদবানি। সারা জীবনের মতো পারমানেন্ট বুকিং সেরে ফেলেছেন সিদ্ধার্থ মলহোত্রা। ইতিমধ্যেই বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল।   বিয়ের পর এই প্রথমবার একসঙ্গে জনসমক্ষে ধরা দিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। হাতে চূড়া, নববধূ কিয়ারা ও সিদ্ধার্থ পোজ দিলেন পাপারাৎজির ক্যামেরায়।

88

দিল্লিতেই আদি বাড়ি সিদ্ধার্থর। সেখানেই ধুমধাম করে রিসেপশনের আয়োজন করা হয়েছে। এবং বিয়ের পর শ্বশুরবাড়িতে বেশ কিছু আচার-অনুষ্ঠানও রয়েছে কিয়ারার।  সকলের সামনে প্রথমবার স্ত্রী কিয়ারাকে  বেশ আগলে রেখেছিলেন সিদ্ধার্থ। যা নজর এড়ায়নি কারোর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos