Nora Fatehi: বাড়ছে বিপদ, জ্যাকলিনের নামে করা মানহানি মামলার জবানবন্দি রেকর্ড করলেন নোরা ফতেহি

কিছু লোকের ভাবমূর্তি রক্ষা করতে গিয়ে তাঁকে ব্যবহার করে হয়েছে বলে জানান নোরা। কারণে তাঁর মতে তিনি এই দেশে একা, তিনি বহিরাগত।

Sayanita Chakraborty | Published : Aug 23, 2023 10:36 AM IST / Updated: Aug 23 2023, 04:07 PM IST

জ্যাকলিন ও কয়েকটি মিডিয়া হাউসের নামে নোরা ফতেহির করা মামলার কথা প্রায় সকলেরই জানা। সম্প্রতি এই মামলার জবানবন্দি রেকর্ড করলেন নোরা। তিনি বলেন, ‘ওরা আমাকে গোল্ড ডিগার বলেছে আর একজন কনম্যানের সঙ্গে সম্পর্কের ভুয়ো খবর ছড়িয়ে আমাকে নিয়ে। নিজেদের ওপর থেকে মনযোগ সরাতে ফৌজদারি মামলায় আমার নাম জড়িয়েছে। আমার তরফে এই মামলা দায়ের করার কারণে হল ইডির চলমান সুকেশ মামলা, যাতে আমাকে জড়ানো হয়েছে, সেই সম্পর্কে আমার কোনও ধরাণাই নেই। আমি তাদের কাউকে চিনিও না। আমাকে শুধু একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডাকা হয়েছিল।’ কিছু লোকের ভাবমূর্তি রক্ষা করতে গিয়ে তাঁকে ব্যবহার করে হয়েছে বলে জানান নোরা। কারণে তাঁর মতে তিনি এই দেশে একা, তিনি বহিরাগত।

এই মামলা নিয়ে ফের বিপাকে পরেছেন জ্যাকলিন। তাঁর নামে মামলা দায়ের করেছিলেন নোরা। এবার সেই মামলার জবানবন্দি দিলেন। জ্যাকলিনের কারণে নোরার ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে দাবি করেন নায়িকা। তিনি জ্যাকলিনের নামে মানহানির যেমন মামলা করেন তেমনই কয়েকটি মিডিয়া হাউসের নামেও মামলা করেন। তিনি অন্যায়ের প্রতিবাদ করতে আইনের দারস্থ হন। আর নোরার কারণে জ্যাকলিনের বিপদ বাড়ল আরও।

এদিকে, ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়িয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজ। ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় ২০২২-র ১৫ নভেম্বর জামিন পেয়েছিলেন জ্যাকলিন। জামিনের শর্ত ছিল জ্যাকলিন দেশ ছাড়লে আদালতকে আগাম জানাবে। সম্প্রতি সেই মামলার শুনানি হল। কদিন আগে এই কারণে পর্যন্ত বিদেশ ভ্রমণের জন্য তাকে আদালতে অনুমতি নিতে হত। এই কারণে দীর্ঘ সমস্যায় পড়তে হয়েছে তাঁকে। খারাপ প্রভাব পড়েছে তাঁর কাজে। সদ্য এই প্রসঙ্গে নতুন রায় দিল আদালত। আদালত জানিয়েছে, যে জ্যাকলিন ফার্নান্ডেজ তাঁর জামিনের শর্তের অপব্যবহার করেননি। আদালত উল্লেখ করেছে, এখনও পর্যন্ত জ্যাকলিনের জামিনের কোনও শর্ত লঙ্ঘনের কোনও উদাহরণ কখনোই পাওয়া যায়নি। তিনি ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অভিনেতা। কিছু নির্দিষ্ট পরিস্থিতিতে ঘন ঘন বিদেশ ভ্রমণ করতে হয় তাঁকে। নচেৎ তাঁর পেশাদার সুযোগ হাতছাড়া হবে। তাই এবার থেকে স্বল্প নোটিশেই তিনি দেশ ছাড়তে পারবেন। সে যাই হোক, একের পর এক বিপদের মুখে পড়েছেন জ্যাকলিন। এবার তাঁর বিপদ বাড়ালেন নোরা ফতেহি।

 

আরও পড়ুন

১৯ বছর পর এক সঙ্গে, সত্যিই কি স্ক্রিন শেয়ার করবেন রবিনা টন্ডন ও অক্ষয় কুমার?

Rakhi Sawant: রাখির নগ্ন ভিডিও বিক্রি করেছেন ৪৭ লক্ষ টাকা দিয়ে, প্রাক্তন স্বামীর আদিলের বিরুদ্ধে অভিযোগ নায়িকার

Urfi Javed : চিরুনি দিয়েই তৈরি করলেন নিজের পোশাক, সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন উরফি জাভেদ

Share this article
click me!