১৯ বছর পর এক সঙ্গে, সত্যিই কি স্ক্রিন শেয়ার করবেন রবিনা টন্ডন ও অক্ষয় কুমার?

শোনা যাচ্ছে, ১৯ বছর পর কাজ করবেন তাঁরা। তৈরি হবে ওয়েলকাম ৩। আর এই ছবিতে স্ক্রিন শেয়ার করতে পারেন রবিনা টন্ডন ও অক্ষয় কুমার।

Sayanita Chakraborty | Published : Aug 23, 2023 7:28 AM IST

একসময় বলিউডের সেরা অনস্ক্রিন জুটির তালিকায় স্থান পেতেন রবিনা টন্ডন ও অক্ষয় কুমার। বহু ছবি করেছেন দুজনে। তাঁদের অভিনীত চরিত্র সব সময় নজর কেড়েছে দর্শকদের। জানা যায়, সে সময় প্রেমের সম্পর্কেও ছিলেন এই দুই তারকা। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ভাঙে সেই প্রেম। ব্যক্তিগত সমস্যার কারণে ছবির পর্দায় এক সঙ্গে কাজ করা বন্ধ করে দেন রবিনা টন্ডন ও অক্ষয় কুমার। তারপর ব্যক্তিগত জীবন নিয়ে রবিনা এতটাই ব্যস্ত হয়ে পড়েন যে বলিউড থেকে বিদায় নেন তিনি।

কিন্তু, শেষ কয় বছর ধরে ফের কাজ করছেন রবিনা টন্ডন। বিভিন্ন শো-তে দেখা যাচ্ছে তাঁকে। আর এবার শোনা যাচ্ছে স্ক্রিন শেয়ার করবেন রবিনা টন্ডন ও অক্ষয় কুমার। ১৯ বছর পর কাজ করবেন তাঁরা। তৈরি হবে ওয়েলকাম ৩। আর এই ছবিতে স্ক্রিন শেয়ার করতে পারেন রবিনা টন্ডন ও অক্ষয় কুমার।

ছবিতে থাকবেন সঞ্জয় দত্ত, আরশদ ওয়ার্সি, সুনীল দত্ত, দিশা পাটানি ও জ্যাকলিন। থাকবেন অক্ষয় কুমার। তবে, রবিনা টন্ডন ও অক্ষয় কুমারের স্ক্রিন শেয়ার নিয়ে খবর রটলেও তা তারকারা এখনও নিশ্চিত করেননি। ফলে, বাস্তবে সত্যিই তাঁরা কাজ করে কি না, তা সময় হলে জানা যাবে।

এদিকে কদিন আগে এক অনুষ্ঠানে হাজির হন অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন। সেখানে রবিনাকে জড়িয়ে ধরে সৌজন্য বিনিময় করেন অক্ষয় কুমার। শুধু তাই নয়, এক সঙ্গে মঞ্চে দেখা গিয়েছিল তাদের। পুরষ্কার দিয়েছিলেন দুজনে এক সঙ্গে। এখানেই শেষ নয়। পাশাপাশি বসে অনু্ষ্ঠান উপভোগ করতে দেখা গিয়েছিল তাদের। এক সঙ্গে কথাও বলছিলেন তারা। এমনই একটি ভিডিও ভাইরাল হয়। যে ভিডিও ভাইরাল হতেই নানান কমেন্ট দেখা যায়। নানান কমেন্ট করেন তাদের ভক্তরা। কেউ এদের আবার হট জুটি বলেন। কেউ আবার লেখেন, এটা কী দেখছি। আবার কেউ লেখেন, বহুদিন পর এই জুটিকে দেখছি।

১৯৯৪ সালের হিট জুটি ছিলেন অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন। মোহর ছবির শ্যুটিং থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তাদের প্রেম ছিল গভীর। রূপোলী পর্দা তো বটেই সঙ্গে অফস্ক্রিন জুটি হিসেবেও তাঁরা ছিলেন সেরা। সম্পর্ক বাগদান পর্যন্ত গড়ায়। কিন্তু, শেষে সম্পর্কে ভেঙে যায়। রবিনা এই বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, অক্ষয় তাঁকে কেরিয়ার ও সংসারের মধ্যে একটি বেছে নিতে বলেছিলেন।

 

আরও পড়ুন

Rakhi Sawant: রাখির নগ্ন ভিডিও বিক্রি করেছেন ৪৭ লক্ষ টাকা দিয়ে, প্রাক্তন স্বামীর আদিলের বিরুদ্ধে অভিযোগ নায়িকার

Urfi Javed : চিরুনি দিয়েই তৈরি করলেন নিজের পোশাক, সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন উরফি জাভেদ

Gadar 2: পা দিল ৪০০ কোটির ঘরে, বছরের দ্বিতীয় সর্বাধিক আয়কৃত ছবির তকমা পেল ‘গদর ২’

Share this article
click me!