Jawan song Chaleya: শাহরুখ খানের জওয়ান-এর গানে উদ্দাম নাচ পাকি অভিনেত্রী হানিয়া আমিরের, দেখুন ভিডিও

পাক অভিনেত্রী হানিয়া আমির তুমুল নাচ করছেন। পিছনে টিভিতে জওয়ান ছবির শাহরুখ খানের গান 'চালায়' চলছে।

 

Saborni Mitra | Published : Sep 24, 2023 10:30 AM IST

শাহরুখ খানের জওয়ানের 'জলবা' পাকিস্তানে। ভারতে বড় হিট ছবিগুলির মধ্যে একটি। পাকিস্তানেও রীতিমত এই ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। শাহরুখ খানের জওয়ানের গানে তাল মিলিয়ে উদ্দাম না পাক অভিনেত্রী হানিয়া আমিরের। শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেল থেকে হানিয়া সেই ভিডিও নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। জানিয়েছেন শনিবার রাত তিনি কী করে বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে পাক অভিনেত্রী হানিয়া আমির তুমুল নাচ করছেন। পিছনে টিভিতে জওয়ান ছবির শাহরুখ খানের গান 'চালায়' চলছে। হানিয়ার সঙ্গে রয়েছেন গায়ক ইয়াশাল শহীদ, আশির ওয়াজাহাত, নয়েল ওয়াজাহাত। প্রথম ছবিতে পোজ দেোয়ার সময় যশপাল তাঁর পা ধরে রেখেছিল। তার দুই বন্ধু পাশে ছিল। একটি ঢিলেঢালা সাদা টপ এবং গোলাপী পায়জামা পরিহিত, হানিয়া তার টেলিভিশনের সামনে নাচছেন। পিছনে একটি টিভিতে জওয়ানের শাহরুখ খানের গান চলছে। সোশ্যাল মিডিয়া পোস্টে হানিয়া শুধুমাত্র একটি শব্দ 'গান্ডা'লিখেছেন। তবে ইতিমধ্যেই পোস্টটি ভাইরাল হয়েছে। একজন ভক্ত লিখেছেন, "আপনার মুখের হাসিই সবকিছু! আল্লাহ আপনার অভ্যন্তরীণ সুখকে মন্দ চোখ থেকে রক্ষা করুন এবং আপনাকে নিরাপদ রাখুন। আমিন! অনেকেই হানিয়ার নাচের তারিফ করেছেন। তবে এক ভক্ত লিখেছেন শাহরুখ খানের সঙ্গে আগামী দিনে তাঁকে একই ছবিতে দেখতে চেয়েছেন।

 

 

শাহরুখ খানের একজন বড় ভক্ত পাকিস্তানের অভিনেত্রী হানিয়া আমির। পাকিস্তানের টেলিভিশন দুনিয়ার রীতিমত পরিচিত। ভারতেও তিনি যথেষ্ট পরিচিত। তাঁর অভিনীত একাধিক ধারাবাহিক সোশ্যাল মিডিয়া বা ওটিটি প্ল্যাটফর্মের ভারতেও জনপ্রিয়।

Read more Articles on
Share this article
click me!