Parineeti Raghav Wedding: অনুষ্ঠান শুরু হল ৯০-র থিমযুক্ত পার্টি দিয়ে, রইল রাঘব-পরিণীতির বিয়ের খুঁটিনাটি

শনিবার অতিথিদের জন্য ৯০-র থিমযুক্ত পার্টির আয়োজন করা হয়েছিল। প্রখ্যাত পঞ্জাবি গায়ক নবরাজ হান্স এদিন বিয়ের মঞ্চ জমিয়ে দেন।

Sayanita Chakraborty | Published : Sep 24, 2023 2:21 AM IST

২৪ সেপ্টেম্বর অর্থাৎ আজ রবিবার সাত পাকে বাঁধা পড়বেন রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়া। গত রাত থেকে চলছে উৎসব। শনিবার অতিথিদের জন্য ৯০-র থিমযুক্ত পার্টির আয়োজন করা হয়েছিল। প্রখ্যাত পঞ্জাবি গায়ক নবরাজ হান্স এদিন বিয়ের মঞ্চ জমিয়ে দেন। অতিথিদের মনোরঞ্জন করেন তিনি। তেমনই এই পার্টি ছিলে একেবারে অন্যরকম।

বিয়ের ব্যবস্থা যে একেবারে অন্যভাবে করবেন তা আগেই আন্দাজ করেছিলেন সকলে। সে কারণে বাগদানের পর থেকে বিয়ের ভেনু ঠিক করতে বারে বারে এদিক ওদিক যেতে দেখা গিয়েছিল রাঘব পরিণীতিকে বহুবার রাজস্থানে দেখা গিয়েছিল। সেখানে বিয়ের ভেনু ঠিক করতে বারে বারে গিয়েছিলেন তারা। আজ সাত পাকে বাঁধা পড়ার দিন। এদিকে শনিবার রাতের পার্টি দিয়ে শুরু হয়ে গিয়েছে অনুষ্ঠান। ৯০-র থিমযুক্ত পার্টির আয়োজন করেছিলেন তারা। সেখানে পার্টির সাজসজ্জা শুধু নয়। সঙ্গে মেনুতে ছিল বিশেষ চমক। চাট কাউন্টার থেকে ম্যাগি কাউন্টার, ক্যান্ডি ফ্লস কাইন্টারও দেখা গিয়েছে। সঙ্গে দেশি ও বিদেশি বিভিন্ন খাবারের স্টল ছিল।

২৪ সেপ্টেম্বর রবিবার তাজ লেক প্যালেসে অনুষ্ঠিত হবে রাঘবের সেহরাবন্দি। দুপুর ২টো নাগাদ তাজ লীলা প্যালেসে বারাত যাবে। বিকেল ৩.০০ নাগাদ শুরু হবে বিয়ের অনুষ্ঠান। সাতপাকে ঘুরবেন ৪টে নাগাদ। রাত ৮.৩০-র হবে রিসেপশন পার্টি

কদিন আগেই জানা গিয়েছে, ১৭ সেপ্টেম্বর দিল্লিতে আরদাস ও শবাদ কীর্তনের মাধ্যমে অনুষ্ঠান শুরুর কথা ছিল। সেই মতো সব শুরু হয়। পরিবারের ঘনিষ্ঠ সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের জন্য ছিল বিশেষ আয়োজন। এরপর হবু বর ও কনে উদয়পুরে যাত্রা করে। উদয়পুরের লীলা প্যালেসে বসছে বিয়ের অনুষ্ঠান। রাজকীয় ভাবে বিয়ে করছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। পঞ্জাবি রীতি মেনে বিয়ে করছেন তাঁরা। উদয়পুরের লীলা প্যালেসে বসবে আসর। প্যাস্টেল রঙের পোশাক পরবেন পরিণীতি। এবার তারা লাল রঙকে বাদ দিয়ে একেবারে ভিন্ন ভাবে সাজতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা দুজনেই। বিয়ের থিমেও থাকবে এই রঙ। এই রঙের সঙ্গে দুজনের ব্যক্তিত্বের মিল খায়। সে কারণে এই রঙের পোশাক পরবেন তাঁরা। তবে, কোন ডিজাইনারের পোশাকের সাজবেন তা জানা যায়নি। এর আগে এনগেজমেন্টের সময় মনীশ মালহোত্রার পোশাকের সেজেছিলেন নায়িকা। সে কারণে, অনেকের আশা তাঁরই পোশাক পরবেন নায়িকা। কিন্তু, এই বিষয় কোনও নিশ্চিত খবর মেলেনি।

 

 

 

আরও পড়ুন

Kapoor vs Kapoor: একটি রিল নিয়ে অনিল কাপুর ও জাহ্নবী কাপুরের পারিবারিক বিবাদ উস্কে দিল নেটিজেনরা

Don 3: 'ডন ৩' ছবিতে কেন শাহরুখ খানের বদলে নেওয়া হল রণবীর সিং-কে? স্পষ্ট করে জানালেন ফারহান আখতার

বিচ্ছেদের বিষয় কিছুই নাকি জানেন না, অদ্ভুত উক্তি করলেন পরীমনির স্বামী শরিফুল রাজ

Share this article
click me!