Parineeti Chopra Raghav Chadha: ঘোষণা হয়ে গেল বিয়ের তারিখ, এক মাসের মধ্যেই পরিণীতি-রাঘবের মেলবন্ধন

ঘোষণা হয়ে গেল বিয়ের তারিখ, এক মাসের মধ্যেই পরিণীতি-রাঘবের মেলবন্ধন

Sahely Sen | Published : Aug 20, 2023 6:16 AM IST / Updated: Aug 20 2023, 12:08 PM IST

চলতি বছরেই বিয়ে করছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তাঁর জীবনসঙ্গী হচ্ছেন আম আদমি পার্টির সাংসদ রাঘব চড্ডা। ১৩ মে তারিখে মহা সমারোহে পরিবারের মানুষদের সঙ্গে নিয়ে বাগদান পর্ব সেরেছেন এই সেলেব জুটি। বিয়ের দিনটি বেশি পিছিয়ে নিয়ে যেতে চাইছিলেন না পরিণীতি। তাঁর আবদার মেনেই বিয়ের দিন ঘোষণা হল অগাস্টের ২০ তারিখে। 

তারকাদের পরিবার সূত্রে জানা গেছে যে, সেপ্টেম্বর মাসের একেবারে শুরু থেকেই বিয়ের তোড়জোড়ে লেগে পড়বেন বলিউড অভিনেত্রী। কবে কোন অনুষ্ঠানে তাঁকে যোগ দিতে হবে, সে সম্পর্কে তারিখ ঠিক করার কাজে লেগে পড়েছেন তাঁর সহযোগী কর্মীরা। পরিবারের সমস্ত মানুষদের নিয়ে বেশ ধুমধাম করেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে ঠিক করা হয়েছে। আর শুভ দিন হিসেবে ধার্য করা হয়েছে সেপ্টেম্বর মাসের ২৫ তারিখটিকে। 

তবে, নিজেদের বাড়ি নয়, রাজস্থানের ধূ ধূ প্রান্তরকেই বিয়ের উপযুক্ত স্থল বলে মনে করেছেন রাঘব পরিণীতি। সেখানেই একটি বিলাবহুল হোটেলে চার হাত এক হওয়ার আয়োজন শুরু হতে চলেছে। সূত্রের খবর, উদয়পুরের ‘দি ওবেরয় উদয়বিলাস’ হোটেলে বিয়ে করতে চলেছেন আপ সাংসদ ও বলি অভিনেত্রী। তবে, সে তো গেল শুধু মালা বদলের পর্ব। তারপর একে একে রয়েছে রিশেপশন পার্টি। 

দিল্লি সংলগ্ন গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’ নামের একটি খ্যাতনামা হোটেলে শুরু হবে অতিথি সমাগমের আয়োজন। রাঘব চড্ডা যেহেতু দিল্লির মানুষ এবং দিল্লিরই সাংসদ, সেহেতু এখানে অতিথি আপ্যায়নের জন্য বড়সড় আয়োজন থাকছে। এরপর পরিণীতি চোপড়া যেহেতু বলি তন্বী, সেই কারণে, অভিনয় জগতের বহু গণ্যমান্য তারকাদের আমন্ত্রণ জানিয়ে সিনেমানগরী মুম্বইতে আরও একটি ধামাকাদার রিশেপশন পার্টি আয়োজিত হবে। তারপর চণ্ডীগড়েও একপ্রস্থ অতিথিভোজন চলবে বলে জানা গেছে। 

আরও পড়ুন- 

Actresses Latest Photoshoot: বলি থেকে টলি, নেটপাড়ায় 'হট' ট্রেন্ড কারা?
চন্দ্রযান ৩ নাকি, লুনা ২৫! ভারত এবং রাশিয়ার দৌড়ে কে আগে ছুঁতে পারবে চাঁদের মাটি?
Ram Mandir: ‘রাম মন্দির’ এবার খাস কলকাতায়, উদ্বোধনে আসতে পারেন স্বয়ং অমিত শাহ
Sex Toy: চরম যৌন সুখের আনন্দ পেতে ‘সেক্স টয়’-এর ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ, জেনে নিন এর গুণাবলী

Share this article
click me!