'জেলার' এর সাফল্য পেতেই পা ছুঁয়ে যোগীর আশীর্বাদ চাইলেন রজনীকান্ত - দেখুন ভিডিও

'জেলার' ছবির বিশেষ স্ক্রিনিং ব্যবস্থা করা হয়েছিল উত্তর প্রদেশে। সেখানে উপস্থিত ছিলেন আদিত্যনাথের ডেপুটি কেশব মৌর্য।

 

Saborni Mitra | Published : Aug 19, 2023 5:44 PM IST

যোগী আদিত্যনাথের বাসভবনে এসে একদম পায়ে হাত দিয়ে প্রণাম করলেন দক্ষিণী ছবির সুপারস্টার। মনে করা হচ্ছে সুপারস্টার তাঁর সাম্প্রতিক হিট ছবি 'জেলার' দেখানের পরিকল্পনা করেই উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথের দ্বারস্থ হয়েছেন। সংবাদ সংস্থাগুলিকে রজনীকান্ত জানিয়েছেন, তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবিটি দেখতে চান। সিনেমাটির সাফল্যের কারণে যোগীজির আশীর্বাদ পেতেই উত্তর প্রদেশের রাজধানীতে এসেছেন।

মাত্র এক দিন আগেই 'জেলার' ছবির বিশেষ স্ক্রিনিং ব্যবস্থা করা হয়েছিল উত্তর প্রদেশে। সেখানে উপস্থিত ছিলেন আদিত্যনাথের ডেপুটি কেশব মৌর্য। উপমুখ্যমন্ত্রী বলেছেন তিনি রজনীকান্তের ব্যাতীক্রমী অভিনয় উপভোগ করেছেন। তিনি আরও বলেছেন, 'আমি জেলার ছবিটি দেখার সুযোগ পেয়েছি। রজনীকান্তের অনেক ছবি আমি দেখেছি। কিন্তু এই ছবিতে তাঁর অভিনয় ব্যাতীক্রমী। যা আমি উপভোগ করেছি।'

 

 

রবিবার রজনীকান্তের অযোধ্যা সফরে যাওয়ার কথা রয়েছে। উত্তর প্রদেশে আসার আগে রজনীকান্ত ঝাড়খণ্ডে গিয়েছিলেন ছবির প্রচারের জন্য। সেখানে তিনি বিখ্যাত ছিন্নমস্তার মন্দিরেও গিয়েছিলেন। রাজভবনে রাজ্যপাল সিপি রাধাকৃষ্ণনের সঙ্গেও দেখা করেছিলেন।

এখনও পর্যন্ত অর্থাৎ আট দিনে 'জেলার' ছবিটি ২৩৫.৬৫ কোটি টাকা সংগ্রহ করেছে। বক্স অফিসে সফল বলেও জানিয়েছে সিনেমা বিশেষজ্ঞরা। নেলসন পরিচালিত ছবিতে প্রিয়াঙ্কা মোহন, তামন্না ভাটিয়া, রাম্যা কৃষ্ণান, যোগী বাবু , বসত্ত রবি , বিনায়কান উল্লেখযোগ্য চরিত্রে রয়েছে। জ্যাকি শ্রফকেও বিশেষ চরিত্রে দেখা গেছে এই ছবিতে। ১০ আগাস্ট মুক্তি পেয়েছেন রজনীকান্তের 'জেলার'। 

Read more Articles on
Share this article
click me!