Pervin Dastur: ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিতে সলমনের তিনগুণ পারিশ্রমিক পেয়েছিলেন ভাগ্যশ্রী, দাবি পরভিনের

পুরনো এক হিট ছবিতে তারকাদের পারিশ্রমিক উঠে এল খবরে। ‘ম্যায়নে পেয়ার কিয়া’ আজও হিট বলিউড ছবির তালিকায় আছে। এই ছবি কোন তারকা কত পারিশ্রমিক নিয়েছিলেন তা জানা গেল।

Sayanita Chakraborty | Published : Aug 9, 2023 7:44 AM IST

ছবিতে অভিনয়ের জন্য তারকারা কত পারিশ্রমিক নিয়ে থাকেন তা জানতে আগ্রহী হন সকলেই। তারকাদের আয়ের অঙ্ক জানতে চান সকলে। কোন ছবির জন্য কোন তারকা কত নিয়ে থাকেন তা প্রায়শই উঠে আসে খবরে। এবার পুরনো এক হিট ছবিতে তারকাদের পারিশ্রমিক উঠে এল খবরে। ‘ম্যায়নে পেয়ার কিয়া’ আজও হিট বলিউড ছবির তালিকায় আছে। এই ছবি কোন তারকা কত পারিশ্রমিক নিয়েছিলেন তা এত বছর পর এল খবরে।

সদ্য ভাইরাল হয়েছে পরভিন দস্তুরের একটি সাক্ষাৎকার। যেখানে তিনি বলেছেন ১৯৮৯ সালে মুক্তি পাওয়া ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিতে কোন তারকা কত পারিশ্রমিক নিয়েছিলেন। তিনি বলেন, সে সময় সলমন খান পেয়েছিলেন ৫০ হাজার। তিনি পেয়েছিলেন ২৫ হাজার টাকা। আর ভাগশ্রী দেড় লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। সে সময় ভাগ্যশ্রী ছিলেন সব থেকে অধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী। তিনি আরও বলেন, সে সময় চেক বাড়িতে আসত। কাউকে সে সময় টাকার জন্য তাগিদা দিতে হত না। পরিবেশ একেবারে অন্যরকম ছিল। তিনি আর বলেন, এখন ইন্ডাস্ট্রিতে অনেকে আছেন যারা টাকা দেওয়ার সময় সমস্যা করে থাকেন। তবে, সে সময় পরিবেশ অন্য ছিল। খাবার থেকে শুরু করে শ্যুটিং-র সময় যা যা দরকার সব পেয়ে যেতেন সকলে। এভাবে নিজের অভিজ্ঞতার কথা পরভিন দস্তুর।

এদিকে টাইগার ছবি নিয়ে ব্যস্ত সলমন। এদিকে শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’-র কাজ শেষ হলে হাত দেবে ‘কিক ২’ ছবির কাজে। ভাইজানের কেরিয়ারের আরও একটি হিট ছবি হল ‘কিক’। শোনা যাচ্ছে এই ছবির সিক্যুয়েল তৈরি করবেন ভাইজান। বর্তমানে চলছে সিক্যুয়েল ছবির ট্রেন্ড। পরিচালক থেকে প্রযোজক- সকলেই হিট ছবির সিক্যুয়েল তৈরিতে ব্যস্ত। শীঘ্রই মুক্তি পাবে ‘OMG 2’। ১১ বছর পর তৈরি হল ‘OMG’ ছবির সিক্যুয়েল। তেমনই কাজ চলছে ‘টাইগার ৩’ ছবির। এটি সলমনের আরও এক সিক্যুয়েল ছবি। তেমনই বলিউডে তৈরি হবে ‘ডন ৩’, ‘হাউসফুল ৫’, ‘জলি এলএলবি ৩’-সহ একাধিক সিক্যুয়েল ছবি। বর্তমানে সকল হিট ছবির সিক্যুয়েল তৈরিতে মগ্ন পরিচালকেরা। সে যাই হোক, এদিকে চলতি মাসেও মুক্তি পাবে একের পর ছবি। তালিকায় আছে গদর ২ থেকে ওএমজি ২। তেমনই চলতি মাসেই মুক্তি পেতে চলেছে একাধিক ভালো ওয়েব সিরিজও। 

 

আরও পড়ুন

Don 3: থাকছেন না শাহরুখ, ছবি নিয়ে বড় ঘোষণা ফারহানের, প্রকাশ্যে নতুন ভিডিও

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ‘বডিগার্ড’ খ্যাত পরিচালক সিদ্দিকি, মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৩

‘সে আমার বাড়ি’- সিডের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট কিয়ারা, দেখে নিন বরকে নিয়ে কী বললেন নায়িকা

 

 

Share this article
click me!