IIFA 2024 তে নজর কাড়লেন সামন্থা, ভাইরাল নায়িকে বোল্ড ছবি, দেখে নিন এক ঝলকে

টলিউড অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ডিভোর্সের পর থেকেই যেনো আরও বেশি আকর্ষণীয়া হয়ে উঠেছেন। আর তারই প্রমাণ সাম্প্রতিক সময়ে তিনি যেসব ছবি শেয়ার করেছেন। 
 

Sayanita Chakraborty | Published : Oct 1, 2024 10:58 AM IST

16
টলিউডের সুপারস্টার অভিনেত্রী, 'উ আন্তাভা...' গান গেয়ে কোমর দুলিইয়ে অগনিত ভক্ত, তরুনদের মন জয় করে নেওয়া সুন্দরী সামান্থা রুথ প্রভু। 
 
26
ডিভোর্সের পর থেকেই খবরের শিরোনামে থাকা এই অভিনেত্রী, পরে স্বাস্থ্য সমস্যা, হিন্দি সিনেমা, আইটেম গানের মাধ্যমে আলোচনায় ছিলেন। এছাড়াও তিনি বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। 'দ্য ফ্যামিলি ম্যান ২' ওয়েব সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন সামান্থা। এর পরে আরও দুটি সিরিজে অভিনয় করেন তিনি। 'সিটাডেল', 'হানিবনী'-তে অভিনয় করে মুক্তির অপেক্ষায় আছেন। সম্প্রতি তিনি এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। 
 
36
স্বাস্থ্য সমস্যার কারণে সোশ্যাল মিডিয়া থেকে দীর্ঘ বিরতি নেওয়া সামান্থা, এখন আবারো ধারাবাহিকভাবে ছবি শেয়ার করে তার সুস্থতার কথা জানান দিচ্ছেন। বিশেষ করে, তার আকর্ষণীয় ছবিগুলো (Hot Photoshoot) প্রকাশ করে তিনি যেনো বিয়ে 후 আরও বেশি আকর্ষণীয়া হয়ে উঠেছেন তা প্রমাণ করছেন। 
 
46
সম্প্রতি সামান্থা তার নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন এবং তা ভাইরাল হয়েছে। সবুজ রঙের পোশাকে আইফা উৎসবে তাকে দেখা গেছে। সামান্থার এই রূপ ভক্তদের মুগ্ধ করেছে। 
 
56
সামান্থা আইফা ফেস্টিভ্যালে 'Woman of the Year in Indian Cinema' পুরস্কার পেয়েছেন। অনুষ্ঠানে সামান্থার রূপ ভক্তদের মুগ্ধ করেছে। সবুজ রঙের ঝলমলে পোশাকে সামান্থা চমৎকার দেখাচ্ছিলেন। তার এই রূপ ভক্তদের মুগ্ধ করেছে। 
 
66
আরও একটি বিষয় হলো, সামান্থার পরিহিত ঝলমলে পোশাকটির দাম প্রায় 3,80,000 টাকা। এটি নকশা করেছেন ক্রেশ বাজাজ। এই পোশাকের সাথে তিনি পরিধান করেছিলেন এমারেল্ড সবুজ রঙের কানের দুল। নেটিজেনরা সামান্থার এই রূপ দেখে মুগ্ধ।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos