Sushant Singh Rajput: সুশান্ত সিং রাজপুরে মৃত্যু মামলায় নয়া মোড়, তদন্তে মিলল নতুন তথ্য

কেটে গিয়েছে তিনটি বছর। সুশান্তের মৃত্যুর তদন্ত এখনও চলছে। এবার এই তদন্ত প্রসঙ্গে মুখ খুললেন মহারাষ্ট্রের ডেপুটি সিএম।

Web Desk - ANB | Published : Jun 29, 2023 10:27 AM IST

২০২০ সালে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর দেহ। সুশান্ত আত্মহত্যা করেছিল নাকি খুন করে তা আত্মহত্যা বলে সাজানো হয়েছিল, তা নিয়ে এখনও চলছে বিতর্ক। সে সময় সুশান্তের দেহে পাওয়া গিয়েছিল একাধিক চিহ্ন যা আজও প্রশ্ন তুলছে সকলের মনে। এর মাঝে কেটে গিয়েছে তিনটি বছর। সুশান্তের মৃত্যুর তদন্ত এখনও চলছে। এবার এই তদন্ত প্রসঙ্গে মুখ খুললেন মহারাষ্ট্রের ডেপুটি সিএম।

সদ্য এক সাক্ষাৎকারে মহারাষ্ট্রের ডেপুটি সিএম জানান, কিছু প্রমাণ এসেছে। টিভি চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে মহারাষ্ট্রের ডেপুটি সিএম দেবেন্দ্র ফড়নবিশ বলেন, সুশান্তের মৃত্যুর তদন্তের ওপর আলোকপাত করেছেন তারা। সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশনের তদন্তে এত সময় লেগছে কেন, এই প্রশ্ন করা হয় তাঁকে। উত্তরে তিনি বলেন, তদন্ত এখনও চলছে এবং তাঁরা প্রাথমিক প্রমাণ সংগ্রহ করছেন। তিনি জোর দিয়ে বলেন যে, তাঁদের প্রথম পদক্ষেপ হল, জোগার হওয়া প্রমাণগুলোর সত্য প্রমাণ করা।

তেমনই তিনি বলেন, কিছু ব্যক্তি দাবি করেছিলেন তাদের কাছে মামলার যথেষ্ট প্রমাণ আছে। সেই প্রমাণ পুলিশকে জমা দেওয়ার অনুরোধ জানিয়েছেন তারা। এবার উপস্থাপিত প্রমাণের বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করার প্রক্রিয়া চলছে। তদন্ত এখনও চলছে। এই পর্যায়ে মামলা চূড়ান্ত পরিণতি সম্পর্কে কোনও মন্তব্য করেননি তিনি।

এক সময় সুশান্তের মৃত্যু সে সময় তোলপাড়া করেছিল বলিপাড়া। নানান সত্য বেরিয়ে এসেছিল সামনে। তাঁর মৃত্যুর জন্য রিয়া চক্রবর্তীকে দায়ি করা হয়। তিনি সে সময় সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন। এমনকী, লিভ ইন করতেন তারা। সুশান্তের মৃত্যুর আগের দিনই তার ফ্ল্যাট ছাড়ে রিয়া। সে কারণে, আঙুল উঠেছিল রিয়ার দিকে। অনেকেই বলেছিলেন, রিয়াই আত্মহত্যার প্ররোচনা দিয়েছে। এখানেই শেষ নয়। সুশান্তের মৃত্যু নিয়ে সে সময় বিস্তর জলঘোলা হয়। নেপোটিজমের অভিযোগ ওঠে। ট্যালেন্ট থাকা সত্ত্বেও স্বজনপোষণের কারণে ছবি থেকে বাদ পড়েছিল সুশান্ত। এক সাক্ষাৎকারে সে নিজেই বলেছিল প্রায় ১২টি ছবি হাতছাড়া হয়েছিল তাঁর। এই সময় বলিউডে মাদককান্ড সামনে আসে। সব মিলিয়ে নানান বিতর্ক হয় ছবি ঘিরে। সে সময় রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়েছিল। পরে জামিন পান তিনি। সে যাই হোক, এখনও চলছে তাঁর মৃত্যু তদন্ত। এবার সেই তদন্তের সঠিক তথ্য কবে আসবে তা দেখার। 

 

আরও পড়ুন

রইল সন্ত্রাসবাদ নিয়ে তৈরি ১০টি ছবির খোঁজ, দেখে নিন '৭২ হুরেঁ’ ছাড়া আর কোন কোন ছবি আছে তালিকায়

Adipurush: নির্মাতাদের তুলোধনা এলাহাবাদ হাইকোর্টে, সঙ্গে জেনে নিন ছবি নিয়ে কী বললেন CBFC-র সদস্য বিবেক অগ্নিহোত্রী

72 Hoorain: ছবি জুড়ে শুধুই কি ধর্মের সুড়সুড়ি ও হিংসার ফুলঝুরি, ট্রেলার মুক্তিতেই বিতর্ক বাঁধাল

Share this article
click me!