Big Boss: ১০ দিনে সফর হল শেষ, বিগ বসের ঘর থেকে বিদায় নিলেন আলিয়া সিদ্দিকি

বিগ বস ওটিটি ২-তে দেখা গিয়েছে নওয়াজ স্ত্রীকে। তবে, পরিচিতি গড়তে ব্যর্থ হলেন নওয়াজের প্রাক্তন স্ত্রী। ১০ দিনে সফর হল শেষ হল। বিগ বসের ঘর থেকে বিদায় নিলেন আলিয়া।

Web Desk - ANB | Published : Jun 29, 2023 1:12 AM IST / Updated: Jun 29 2023, 06:14 PM IST

দীর্ঘদিন ধরে খবরে রয়েছেন আলিয়া। দাম্পত্য কলহ নিয়ে প্রচারের আলোয় এসেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তাঁর ব্যক্তিগত জীবনের কাদা ছোড়াছুড়ি নিয়ে শুরু হয়েছে বিস্তর বিবাদ। এর পর থেকেই নওয়াজ ও আলিয়ার জীবনে কী ঘটে চলেছে তা বারে বারে উঠে এসেছে খবরে। একাধিক মামলা মোকদ্দমা শেষ পর্যন্ত সমাধান হয়নি। এখনও আদালতের বিচারাধীন অভিনেতা ও তাঁর স্ত্রীর বিচ্ছেদের মামলা।

এর পরই খবরে আসে বিগ বসে যোগ দেবেন তিনি। বিগ বস ওটিটি ২-তে দেখা গিয়েছে নওয়াজ স্ত্রীকে। তবে, পরিচিতি গড়তে ব্যর্থ হলেন নওয়াজের প্রাক্তন স্ত্রী। ১০ দিনে সফর হল শেষ হল। বিগ বসের ঘর থেকে বিদায় নিলেন আলিয়া। বহিষ্কার করা হয় তাঁকে। বিগ বস ওটিটি ২-তে এসে দাম্পত্য জীবন নিয়ে চর্চা করছিলেন আলিয়া। সকলকে তাঁর দাম্পত্য জীবনের নানান কাহিনি জানিয়েছেন। এই নিয়ে শো-র সঞ্চালক হুঁশিয়ারি দিয়েছিল তাঁকে। তারপরও তিনি শোনেননি। শেষে সকলে বিরক্ত তাঁর আচরণে। এই তালিয়াক আছে পূজা ভাট। আলিয়ার এমন কাজের কারণে তাঁকে বহিঃষ্কার করা হয়।

এদিকে কদিন আগে নিজের প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার করে খবরে আসেন আলিয়া। কদিন আগেই তাঁর প্রেমিকের সঙ্গে একটি ছবি ভাইরাল হয়। এই নিয়ে শুরু হয় গুঞ্জন। এরপরই নিজের প্রেমিক প্রসঙ্গে মুখ খোলেন আলিয়া। সম্পর্কের ব্যাপারে আলিয়া বলেন, উনি একজন দারুণ মানুষ, ভীষণই ভালো। আমি ওঁর বুদ্ধিমত্তায় মুগ্ধ। শুধু মাত্র অর্থই সুখ আনতে পারে না। উনি আমাকে শ্রদ্ধা করেন। তবে উনি এদেশীয় নন, ইতালির, আমাদের দুবাইতে আলাপ হয়। আমরা অনেক দিনের বন্ধু। উনি আমাকে যথেষ্ট সম্মান দেন।

বর্তমানে দুই সন্তানকে নিয়ে দুবাইয়ে থাকেন আলিয়া। কদিন আগে নওয়াজ গিয়েছিলেন পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে। সে আলিয়া জানান দুবাইয়ে তাঁদের বাড়ি সংক্রান্ত কাজে নওয়াজ সেখানে গিয়েছিল। আদালতের নির্দেশ অনুসারে, নওয়াজ বর্তমানে টাকা পয়সা দিচ্ছে সে বিষয়ও জানিয়েছিলেন আলিয়া। কিন্তু, নওয়াজের দুবাই যাওয়া প্রসঙ্গে, অনেকেরই মত ভিন্ন। অধিকাংশই মনে করেন বাড়ির কাজ শুধুমাত্র অছিলা। আসলে তাঁদের দাম্পত্য অশান্তি বর্তমানে মিটে গিয়েছে। কিন্তু, বাস্তবে যে তা নয় তাই স্পষ্ট হল। সদ্য প্রকাশ্যে এল আলিয়ার নতুন প্রেমিকের ছবি। যা প্রমাণ করল, ভাঙছে আলিয়া- নওয়াজের সম্পর্ক।

আরও পড়ুন------ 

Urfi Javed: পোশাকের একাংশ পুরোপুরি উন্মুক্ত, দেখে নিন কেমন অদ্ভুত সাজে হাজির হলেন উরফি

Asin Thottumkal: ডিভোর্সের বিতর্ক নিয়ে মুখ খুললেন আসিন, জেনে নিন কী ঘটেছিল আসল ঘটনা

রইল বলিউডের সেরা দশটি ত্রিকোণ প্রেমের কাহিনি, এই সকল বিতর্কীত প্রেম কাহিনি বারে বারে উঠে এসেছে খবরে

Share this article
click me!