BIG BREAKING: মাত্র ৩২-এ চলে গেলেন অভিনেত্রী পুনম পাণ্ডে, জরায়ুর ক্যানসারে মৃত নীল ছবির তারকা

জরায়ুর ক্যান্সারে মৃত্যু হল তাঁর। শুক্রবার সকাল থেকে এমন পোস্ট হল ভাইরাল।

Sayanita Chakraborty | Published : Feb 2, 2024 6:22 AM IST / Updated: Feb 02 2024, 12:11 PM IST

প্রয়াত হলেন পুনম পান্ডে। জরায়ুর ক্যানসারে মৃত্যু হল তাঁর। শুক্রবার সকাল থেকে এমন পোস্ট হল ভাইরাল। ৩২ বছরে প্রয়াত হলেন নায়িকা। সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তাঁর প্রয়াণের খবর। জানা গিয়েছে, জরায়ু ক্যান্সার কেড়ে নিল তাঁর প্রাণ।

শুক্রবার সকালে পুনমের সোশ্যাল মিডিয়া থেকে একটি পোস্ট ভাইরাল হয়। ইনস্টাগ্রামে লেখা হয়েছে, আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সার হারিয়েছি। প্রতিটি জীবন্ত রূপ যা কখনও যোগাযোগ এসেছিল তাঁর সঙ্গে, তাঁর বিশুদ্ধ ভালোবাসা ও দয়ার সঙ্গে পরিচিত হয়েছিল। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাঁকে স্মরণ করতে চাই।

 

 

তবে, আদৌ পুনম পান্ডে প্রয়াণের খবর কতটা সত্য তা সময় হলে জানা যাবে। নীল ছবির জনপ্রিয় তারকা পুনম পান্ডে। হিন্দি ছবিতেও কাজ করেছেন তিনি। জিএসটি, দ্য জার্নি অফ কর্মা-র মতো হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। লভ ইজ পয়জন, মালিনী অ্যান্ড কোং-র মতো দক্ষিণী ছবিতেও কাজ করেছেন তিনি। ছোট পর্দাতেও কাজ করেছেন তিনি। ফিয়ার ফ্যাক্টর ও লক আপ রিয়েলিটি শো-তে অংশ নিয়েছিলেন তিনি। তবে, তিনি বেশি জনপ্রিয়তা পেয়েছে নীল ছবির জন্য। সারা জীবন ধরে বহু বিতর্কে জড়িয়েছেন নায়িকা।

সে যাই হোক, আজ সকালে প্রকাশ্যে এল পুনম পাণ্ডের প্রয়াণের খবর। মাত্র ৩২ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। তাঁর সোশ্যাল মিডিয়া থেকে এমনই পোস্ট হয়েছে ভাইরাল। সোশ্যাল মিডিয়া পোস্ট অনুসারে, জরায়ুর ক্যানসারে মৃত্যু হল তাঁর। সকাল থেকে চারিদিক তোলপাড় করল পুনম পাণ্ডের সোশ্যাল মিডিয়া থেকে ভাইরাল হওয়া পোস্ট।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

জাতীয় পুরস্কারের মঞ্চে সেরার শিরোপা বাঙালি পরিচালকের মাথাতেই, উচ্ছ্বসিত সৃজিত

রশ্মিকা-বিজয় থেকে সৃজিত, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

Share this article
click me!