কামাখ্যা মন্দিরে প্রীতি জিন্টা, জেনে নিন কার কথায় মা কালীর দর্শনে গেলে তিনি

মন্দিরের ছবি দিয়ে একটি ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। যেখানে মন্দিরের নানান দৃশ্য দেখা যাচ্ছে। সঙ্গে অবশ্যই আছে প্রীতির ছবি।

Web Desk - ANB | Published : Apr 8, 2023 10:19 AM IST

সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ঘোরা ফেরা করছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, হালকা গোলাপী রঙের চুরিদার পরেছেন প্রীতি জিন্টা। কপালে সিঁদুরের টিপ। চোখে গাঢ় কাজল। মুখে মাস্ক। সম্প্রতি, গুয়াহাটির কামাখ্যা মন্দিরে পুজো দিলেন প্রীতি জিন্টা। সেখানে গোলাপী চুরিদারে যান তিনি। সেই দিনের ছবি দিয়ে একটি ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা। যেখানে মন্দিরের নানান দৃশ্য দেখা যাচ্ছে। সঙ্গে অবশ্যই আছে প্রীতির ছবি।

এর পর থেকেই খবরে রয়েছেন তিনি। এই ভিডিও পোস্ট করে লেখেন, ‘গুয়াহাটি যাওয়ার আমার অন্যতম কারণ ছিল কামাখ্যা মন্দিরে পুজো দেওয়া। যদিও আমার বিমান এদিন বেশ দেরি করেছিল। তবুও আমি সারারাত জেগে ছিলাম। তারপর যখন মন্দিরে গিয়ে পুজো দিই তখন আর কোনও ক্লান্তি ছিল না। শক্তিশালী ভাইব পেলাম মন্দির থেকে। মনটা আমার শান্তিতে যেন ভরে গেল।’ তিনি আরও বলেন, একবার এক ব্যক্তি তাঁকে বলেছিল গুয়াহাটি গেলে কামাখ্যা মন্দির পরিদর্শনের কথা। যাওয়ার পর তিনি নাকি বুঝেছেন কেন একথা ওই ব্যক্তি বলেছিলেন। ‘জয় মা কামাখ্যা, জয় মাতাদি’- লেখেন শেষ। সে যাই হোক, বর্তমানে লস অ্যাঞ্জেলেসে থাকেন প্রীতি। ২০২১ সালে তাঁর দুই যমজ সন্তান হয়। সেখানেই সংসার নিয়ে ব্যস্ত নায়িকা।

এদিকে কদিন আগে সিদ্ধিবিনায়কের মন্দির পরিদর্শনে গিয়ে বিতর্কে জড়ান প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি, মুম্বইয়ে মেয়ে মালতী মেরিকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন নায়িকা। সেখানের একাধিক ছবি পোস্ট করেন নায়িকা। কোনও ছবিতে দেখা গিয়েছে, সিদ্ধিবিনায়ক মন্দিরে ভক্তিভরে পুজো দিচ্ছেন নায়িকা। কোলে রয়েছে মেয়ে। তেমনই কোনও ছবিতে দেখা যাচ্ছে সেবায়েতরা তাঁকে টিকা লাগিয়ে দিচ্ছে।

ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে বিতর্ক। আসলে মন্দিরে ভিতরে ছবি তোলার অনুমতি নেই। কিন্তু, কেন প্রিয়াঙ্কা চোপড়া সেই অনুমতি পেলেন তা নিয়ে উঠেছিল প্রশ্ন। প্রিয়াঙ্কার এই ছবি ঘিরে নানান ব্যক্তি নানান কটুক্তি করেছিলেন। একজন রেগে গিয়ে জিজ্ঞেস করেছেন, এই ভিআইপি ট্রিটমেন্ট কবে বন্ধ হবে? আরেকজন প্রশ্ন করলেন, আমাদের জন্য ছবি তোলা নিষেধ, এই বৈষম্য কবে বন্ধ হবে প্রভু। একজন প্রশ্ন করেছেন সব নিয়ম কি শুধু সাধারণ মানুষের জন্য, যেখানে মানুষকে ঠেকে বের করে দেওয়া হয়। একজন বললেন- ভারতে এই ভিআইপি ট্রিটমেন্ট নাটক কবে শেষ হবে।

 

আরও পড়ুন

পিঙ্ক ভিলা স্টাইল আইকন অ্যাওয়ার্ডে বসেছিল চাঁদের হাট, দেখে নিন কোন তারকা কেমন সাজে হাজির হলেন

Pushpa 2: শাড়িতে রুদ্র-রূপে পুষ্পা, আল্লু অর্জুনের লুক দেখে ভিরমি খেলেন ভক্তরা

Salman Khan: কবে আসবে ‘কিসি কা ভাই কিসি কি জান’-র ট্রেলার? দেখে নিন কী বললেন ভাইজান

Share this article
click me!