SRK: অ্যাটলির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন প্রিয়ামণি, ভাইরাল হল নায়িকার মন্তব্য

অ্যাটলি পরিচালিত জওয়ান জয় করেছে সর্বত্র। সব মিলিয়ে ব্যাপক আয় করেছে ছবিটি। এই ভালো সময় খারাপ সময় শুরু হল অ্যাটলির। অ্যাটলির বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ আনলেন প্রিয়ামণি।

Sayanita Chakraborty | Published : Sep 17, 2023 11:26 AM IST

ক্রমে বেড়ে চলেছে জওয়ান ছবির আয়। অ্যাটলি পরিচালিত জওয়ান জয় করেছে সর্বত্র। সব মিলিয়ে ব্যাপক আয় করেছে ছবিটি। এই ভালো সময় খারাপ সময় শুরু হল অ্যাটলির।

অ্যাটলির বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ আনলেন প্রিয়ামণি। শোনা যাচ্ছে, অতীতে অ্যাটলিকে বলেছেন প্রিয়ামণি। না তবে কোনও গুরুগম্ভীর বিষয় নয়। বরং, পুরোটাই ঘটেছে মজার ছলে। সদ্য ভাইরাল হয়েছে প্রিয়ামণির এক সাক্ষাৎকার। যেখানে তিনি বলেন, জওয়ান ছবিতে অভিনয় করার সময় তিনি শুনেছিলেন ছবিতে থাকবেন থলপতি বিজয়। আসলে থলপতি বিজয়ের সঙ্গে অ্যাটলির বেশ ভালো সম্পর্ক। সে কারণে প্রিয়ামণি ধরেই নিয়েছিলেন থলপতি বিজয়ের সঙ্গে হয়তো স্ক্রিন শেয়ার করার সুযোগ পাবেন। থলপতি বিজয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করা জন্য অ্যাটলিতে অনুরোধও করেছিলেন প্রিয়ামণি। সেই অনুসারে তাঁর অনুরোধ গৃহীত হয়। তবে, বাস্তবে তা হয়নি। স্বপ্ন ভঙ্গ হয় প্রিয়ামণির। ছবিতে কাজ করেননি থলপতি বিজয়। সে কারণে অ্যাটলিকে মজা করে বিশ্বাসঘাতক বললেন প্রিয়ামণি।

পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানায়া মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

একেবারে ভিন্ন ধরনের কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে জওয়ান। সে কারণে ছবিটি মুক্তি পেতেই সুপার ডুপার হিট। ছবির শুরুতে দেখা যাচ্ছে একের পর এক হিংসার দৃশ্য। এক গ্রামে নিরিহদের ওপর হামলা করছে দুষ্কৃতিরা। তাদের রক্ষা করতে কীভাবে রূখে দাঁড়াবে শাহরুখ তা নজর কেড়েছে সকলের। ছবির শুরুতে রয়েছে মেট্রো কিডন্যাপিং-র ঘটনা। যা নজর কেড়েছে দর্শকদের। ছবিতে বহুরূপী শাহরুখতে দেখে মুগ্ধ সকলে। একজন মুখোশধারী মানুষের ভূমিকায় দেখা গিয়েছে বাদশাকে। যে নিজস্ব উপায় সমাজ পরিবর্তনের প্রস্তুতি নিচ্ছে। কীভাবে দুষ্কৃতিদের দমন করা যায়, তার এক ভিন্ন ছক কষেছে সে। কীভাবে দুষ্টার দমন করবে তা নিয়ে তৈরি এই ছবি

ছবি জুড়ে রয়েছে বহু অ্যাকশন সিক্যুয়েন্স। অ্যাকশন, ড্রামা, রোম্যান্স ভরপুর অ্যাটলির জওয়ান। ছবিটি মানি হেইস্ট, স্কুইড গেম, দ্য ডার্ক নাইট রাইজেস এবং দ্য লায়ন কিং রেফারেন্সের সঙ্গে মিশে গিয়েছে। সে যাই হোক, ছবিটি যে সুপার ডুপার হিট, তা বলার অপেক্ষা রাখে না।

 

আরও পড়ুন

Parineeti Chopra: ক্যাপের সামনে লেখা 'আর', রাঘবের নামের আদ্যাক্ষর বিশেষভাবে তুলে দেখালেন পরিণীতি

ধীরে ধীরে শিমুলের প্রতি নরম হচ্ছেন শাশুড়ি? কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এল নতুন মোড়

‘জওয়ান’ সাফল্যের রেশ কাটতে না কাটতে শুরু নতুন কাজ, পর্দায় আসার প্রস্তুতি চলছে করণ-অর্জুন জুটির

Share this article
click me!