৪৬-এও সুপারহট আমিশা,নীল বিকিনিতে সেক্সি টোনড ফিগারে ধুকপুকানি বাড়ালেন বলি নায়িকা

 

আমিশা প্যাটেলের ভরা যৌবনের নেশায় কুপোকাত হাজারো ভক্ত। শরীর নেশায় ভক্তদের অ্যাটেনশন পেতে হামেশাই ছবি-ভিডিও শেয়ার করেন বলি নায়িকা। ফের নিজের সোশ্যাল মিডিয়ায় হট ভিডিও শেয়ার করে ভক্তদের পাগল করে দিলেন আমিশা

Web Desk - ANB | Published : Dec 3, 2022 6:09 AM IST

19

বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার। ফের নেটদুনিয়ায় হট ভাইরাল আমিশা প্যাটেল। অভিনেত্রীর বোল্ডনেসে মুহূর্তে আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে মুহূর্তে লাইমলাইটে উঠে এসেছেন আমিশা প্যাটেল। যা দেখে চোখ সরছে না ভক্তদের। 

29

৪৬ বছর বয়সী আমিশা প্যাটেলের হটনেসে পুড়ে ছাই হচ্ছেন নেটিজেনরা।  এই বয়সে এসেও নিজেকে যেভাবে ধরে রেখেছেন তা সত্যিই ঈর্ষনীয়।বিভাজিকা ফ্লন্টস করে সুপারহট পোজ দিয়েছেন আমিশা।সেক্সি হট ক্লিভেজ ফ্লন্টস করে ভক্তদের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন আমিশা প্যাটেল।
 

39


আমিশা প্যাটেলের ভরা যৌবনের নেশায় কুপোকাত হাজারো ভক্ত। শরীর নেশায় ভক্তদের অ্যাটেনশন পেতে হামেশাই ছবি-ভিডিও শেয়ার করেন বলি নায়িকা। ফের নিজের সোশ্যাল মিডিয়ায় হট ভিডিও শেয়ার করে ভক্তদের পাগল করে দিলেন আমিশা 

49

শরীরী উত্তেজনার পারদ তুঙ্গে আমিশার। ভিডিও শেয়ার করা মাত্রই ইন্টারনেটে আগুন জ্বলে উঠেছে। এই বয়সেও যেভাবে নিজেকে ধরে রেখেছেন তা দেখেই হতবাক সকলে। বর্তমানে বলিউডে সেভাবে দেখা না গেলে অন্তর্জালে উষ্ণতা বাড়াতে সিদ্ধহস্ত আমিশা।  

59

অভিনয়ে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি বির্তকে জড়িয়েছেন আমিশা প্যাটেল। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস থাকতেই পছন্দ করেন আমিশা প্যাটেল। 

69

তবে বলিউডে খুব একটা দেখা না গেলেও গত কয়েক বছরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রীর তকমা পেয়েছেন আমিশা প্যাটেল। তার সেক্সি অ্যান্ড হট ছবি কিংবা ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বক্ষ-বিভাজিকাই যেন আমিশার ফ্যাশন স্টেটমেন্ট। 

79

উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ঘায়েল ভক্তরা। প্রতিটি ছবিতেই উপচে পড়ছে শরীরী উষ্ণতা। হট অবতারে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে আমিশার হটকে মুভস।  

89

বয়স প্রায় ৫০-এর কোটায়। ৪৬ বছর বয়সী আমিশা প্যাটেলের হটনেসে পুড়ে ছাই হচ্ছেন নেটিজেনরা।  এই বয়সে এসেও নিজেকে যেভাবে ধরে রেখেছেন তা সত্যিই ঈর্ষনীয়।'কহো না প্যায়ার হ্যায়' ছবিতেই বলি অভিনেতা হৃতিক রোশনের বিপরীতে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল ।  বলিউড থেকে অনেকটাই দূরে রয়েছেন 'কহো না প্যায়ার হ্যায়'-এর মিষ্টি নায়িকা। তবে বলিউডে খুব একটা দেখা না গেলেও গত কয়েক বছরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রীর তকমা পেয়েছেন আমিশা প্যাটেল। আমিশার সেক্সি অ্যান্ড হট ছবি কিংবা ভিডিও দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা।

99

ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে খুব শীঘ্রই আমিশাকে 'গদর ২' -এর সিক্যুয়েলে দেখা যাবে। সানি দেওলের বিপরীতেই দেখা যাবে আমিশাকে। এই  ছবি নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। কারণ এই সিক্যুয়েলটি প্রত্যাশিত চলচ্চিত্রের মধ্যে একটি। দীর্ঘবছর বাদে সানি ও আমিশা জুটিক দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos