দেশে ফিরতেই মাটির টান! চিকনকারী কাজের কেনাকাটায় একেবারে লখনউতে পাড়ি দিলেন ডেসি গার্ল প্রিয়াঙ্কা

তিন বছর পর দেশের মাটিতে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশে ফিরেই পৌঁছে গিয়েছেন নিজের শহর লখনউতে, ঘুরে দেখলেন লখনউ বিখ্যাত চিকনকারীর অনবদ্য কাজ।

Rimpy Ghosh | Published : Nov 8, 2022 5:13 AM IST

মুম্বাই এবং দিল্লিতে তার ব্র্যান্ড অ্যানোমালি বিপণন করার পরে ইউনিসেফের করা কাজ দেখতে প্রিয়াঙ্কা বর্তমানে রয়েছেন তার নিজ শহরে অর্থাৎ লখউতে, এদিন সোশ্যাল মিডিয়ায় তার এক ঝলক শেয়ার করেন অভিনেত্রী।

নিখুঁত কারুকার্যে ভরা আকাশি রঙের চিকনকারীর একটি ছবি পোস্ট করেন তিনি। চিত্রটিতে দেখা যেতে পারে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে ডেসি গার্ল লেখেন " লখনউতে থাকাকালীন সুন্দর এমব্রয়ডারি চিকনকারী কিনতেই হবে"।

এছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া এদিন হাজির হন ইউনিসেফের অফিসে। বিল্ডিংয়ের ভিতর থেকে একটি ছবি শেয়ার করেছেন এবং হ্যাশট্যাগে লিখেছেন,লখনউ এবং ইউনিসেফ। এর আগে প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন যে কেন তিনি লখনউ সফর করছেন।

প্রিয়াঙ্কা বলেছিলেন যে ভারতে লিঙ্গ বৈষম্যের কারণে বিশেষ করে মেয়েদের জন্য অসম সম্ভাবনা রয়েছে ভিডিওতে। তাঁর ছোটবেলার কথা বলতে দর্শকদের জানিয়েছেন যে তিনি লখনউতে স্কুলে যাওয়ার কথা বলেছিলেন যেখানে তার পরিবার এবং বন্ধুবান্ধব ছিলেন যারা এখনও সেখানে থাকেন এবং তিনি শেষ যখন লখনউতে এসেছিলেন তখনের সাথে এখনের লখনউ এর পরিবর্তন পরীক্ষা করতে এসেছিলেন।

 

 

অভিনেত্রী উত্তর প্রদেশে মহিলাদের প্রতি কুসংস্কার এবং সহিংসতা বন্ধ করার উপায়গুলি বিকাশ করা কতটা গুরুত্বপূর্ণ তা তুলে ধরেন ভিডিওতে। "আমি তাদের দৈনন্দিন সংগ্রাম সম্পর্কে শিখব এবং তাদের কাছে ইতিমধ্যেই যে প্রতিকার রয়েছে তা দেখব যেহেতু তাদের উত্তরগুলির প্রয়োজন৷ আমি বারবার বলেছি, মেয়েরা নিজেদের এবং তাদের সম্প্রদায়ের উভয়ের জন্য আরও ভাল ভবিষ্যত গড়ে তোলার জন্য অপরিহার্য৷

 

 

প্রিয়াঙ্কা তার কাজের জন্য বেশ কয়েকটি উদ্যোগ নিয়ে কাজ করছেন। তিনি ফারহান আখতারের বহু প্রতীক্ষিত সিনেমা জি লে জারা-তে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সাথে সহ-অভিনেত্রী হিসেবে কাজ করবেন।উপরন্তু, তিনি সিটাডেল তৈরি করছেন, যা জো এবং অ্যান্টনি রুশো, পরিচালক-যুগল দ্বারা সমর্থিত।

Share this article
click me!