Nisha Noor: কমল হাসান রজনীকান্তের সহ-অভিনেত্রী নামেন দেহ ব্যবসায়! শেষ জীবনে এইডসে আক্রান্ত হয়ে মর্মান্তিক পরিণতি

নিশা চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেননি, তবুও তিনি তাঁর সৌন্দর্যের কারণে বহু শিরোনাম ছিলেন। নিশা তার সময়ের বিখ্যাত অভিনেতা কমল হাসানের সঙ্গে কাজ করেছিলেন।

deblina dey | Published : Nov 12, 2023 3:39 AM IST / Updated: Nov 12 2023, 09:44 AM IST

Nisha Noor tragic life story: ৮০ এর দশকের একজন অভিনেত্রীর যার জীবন ট্র্যাজেডির চেয়ে কম ছিল না। সাউথ সিনেমার বিখ্যাত অভিনেত্রী নিশা নূরের যিনি আর আমাদের মাঝে নেই। নিশা চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেননি, তবুও তিনি তাঁর সৌন্দর্যের কারণে বহু শিরোনাম ছিলেন। নিশা তার সময়ের বিখ্যাত অভিনেতা রজনীকান্ত, কমল হাসানের সঙ্গে কাজ করেছিলেন। ১৮ সেপ্টেম্বর ১৯৬২ সালে তামিলনাড়ুর নাগাপট্টিনমের কাছে নাগৌরে জন্মগ্রহণ করেন, নিশা ১৯৮০ সালের 'মঙ্গলা নায়াগি' চলচ্চিত্রের মাধ্যমে তামিল চলচ্চিত্রে প্রবেশ করেন।

নিশা তার চলচ্চিত্র জীবনে প্রায় ১২টি তামিল এবং ৫ টি মালায়লাম ছবিতে কাজ করেছিলেন। নিশার বিখ্যাত চলচ্চিত্রগুলির মধ্যে ১৯৮১ সালে মুক্তিপ্রাপ্ত 'টিক টিক টিক' ছিল সুপারহিট। কিন্তু নিশা কখনও হয়তো ভাবেইনি যে তাঁর জীবন একটি ট্র্যাজেডিতে পরিণত হতে চলেছে।

নিশার ধীরে ধীরে চলচ্চিত্রে কাজ পাওয়া বন্ধ হতে থাকে এবং বলা হয় যে তিনি ইন্ডাস্ট্রিতে অনেক কারণে শোষিত হয়েছেন। এরই মধ্যে এক ব্যক্তি তাকে পতিতাবৃত্তির জন্য কাজে লাগান। কাজের অভাবে এবং খিদে মেটানোর জন্য নিশা নূরও পতিতাবৃত্তিতে জড়িয়ে পড়েন।

এক সময়ে এইডসের মতো ভয়ঙ্কর রোগে আক্রান্ত হন অভিনেত্রী। মিডিয়া রিপোর্ট অনুসারে, নিশাকে তার জীবনের শেষ পর্যায়ে একটি দরগার বাইরে ভিক্ষা করতে পাওয়া গিয়েছিল। বলা হয়, তার শরীরে পোকামাকড় লেগে থাকায় তাকে শনাক্ত করা কঠিন হয়ে পড়ে। ২০০৭ সালে নিশা মারা যান। রূপোলি পর্দায় কাজ করা অভিনেত্রীর মর্মান্তিক পরিণতি হয় এইভাবে।

Share this article
click me!