Sarath Babu: শেষ শ্রদ্ধা জানাতে শরৎ বাবুর বাড়ি পৌঁছালেন রজনীকান্ত, কাছের বন্ধুকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেতা

সোমবার প্রয়াত হন বর্ষীয়ান অভিনেতা শরৎ বাবু। দক্ষিণী তারকার মৃত্যুতে স্তব্ধ গোটা চলচ্চিত্র জগৎ। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৭১।

Web Desk - ANB | Published : May 23, 2023 8:49 AM IST

একের পর এক খারাপ খবর ফিল্ম দুনিয়া জুড়ে। সোমবার প্রয়াত হন বর্ষীয়ান অভিনেতা শরৎ বাবু। দক্ষিণী তারকার মৃত্যুতে স্তব্ধ গোটা চলচ্চিত্র জগৎ। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৭১। এপ্রিল মাসে হাসপাতালে ভর্তি হন অভিনেতা। হায়দরাবাদের এআইজি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। সোমবার মৃত্যু হয় শরৎ বাবুর।

২০ এপ্রিল হাসপাতালে ভর্তি হয়েছিলেন শরৎ বাবু। কিডনি, লাংস, লিভার ও শরীরের বাকি অঙ্গ খারাপ হয়ে গিয়েছিল তাঁর। ধীরে ধীরে শারীরিক অবনতি হতে থাকে। শেষ কদিন ছিলেন ভেন্টিলেশনে। শেষ মৃত্যু হয় তাঁর। গতকাল প্রয়াত হন অভিনেতা শরৎ বাবু। আজ হবে শেষকৃত্য।

তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে চেন্নাই পৌঁছালেন রজনীকান্ত। চেন্নাইয়ে শরৎ বাবুর বাসভবনে পৌঁছান রজনীকান্ত। সেখানে উপস্থিত ছিলেন তাঁর পরিবারের সদস্য, বন্ধু-সহ ফিল্মি দুনিয়ার একাধিক তারকা।

সম্পূর্ণ কেরিয়ারে ২৫০-র বেশি ছবি করেছেন শরৎ বাবু। কন্নড়, তেলেগু ভাষাতে কাজ করেছেন তিনি। রজনীকান্ত, কমল হাসানের সঙ্গে অভিনয় করেছেন। এরই সঙ্গে ছবি পরিচালনা করতেও দেখা গিয়েছে। তিনি কে বালাচন্দ্র ছবিটি পরিচালনা করেছিলেন।

রজনীকান্ত ও শরৎবাবু একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন। আন্নামালাই, মুথু, মুল্লুম মালারুম, ভেলাউক্কারন ও নেত্রিকান-র মতো ছবিতে দেখা গিয়েছে দুই তারকাকে। ব্যক্তিগত জীবনেও দুজনের বন্ধুত্ব ছিল বেশ দৃঢ় গাঢ়। বন্ধুর মৃত্যুর খবরে শোকস্তব্ধ অভিনেতা। টুইটে তিনি লেখেন, একটি অপূরণীয় ক্ষতি হয়ে গেল। ওর আত্মার শান্তি কামনা করি।

তেমনই শরৎবাবু মৃত্যুতে শোক প্রকাশ করেছেন একাধিক তারকা। কমন হাসান লিখেছেন, ভারতীয় সিনেমা একজন ভালো অভিনেতাকে হারাল। চিরঞ্জীবী লিখেছেন, তিনি ভক্তদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন নিজের অভিনয় দিয়ে। ওর অভিনয় মানেই নিখুঁত সুন্দর কাজ। তাতে থাকত আভিজাত্যের ছাপ।

এদিকে, মাত্র ৩২ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা আদিত্য সিং রাজপুত। রহস্যজনক মৃত্যু হয় অভিনেতামডেল আদিত্য সিং রাজপুতের। সোমবার বিকেলে আন্ধেরির বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর দেহ। আবার মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা রে স্টিভেনসন। রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা রে স্টিভেনসন। তাঁর মৃত্যুর খবরে চমক পেয়েছেন সকলে। শোক বার্তা প্রকাশ করেছেন বহু তারকা। সব মিলিয়ে একাধিক তারকার মৃত্যুতে শোকস্তব্ধ চলচ্চিত্র জগত। পর পর তারকাদের মৃত্যুর কারণে শোকের ছায়া রয়েছে সর্বত্র।  

 

আরও পড়ুন

Aditya Singh Rajput: ড্রাগে ওভারডোজের কারণেই কি প্রয়াত হলেন আদিত্য সিং রাজপুত? তদন্ত নিয়ে মুখ খুললেন ডিসিপি

Ray Stevenson: প্রয়াত আরআরআর খ্যাত অভিনেতা রে স্টিভেনসন, বয়স হয়েছিল ৫৮

Rukmini Maitra: হ্যাক হল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট, সমস্যা থেকে উদ্ধার পেতে কী পদক্ষেপ নিলেন জানালেন সে কথা

Share this article
click me!