Ray Stevenson: প্রয়াত আরআরআর খ্যাত অভিনেতা রে স্টিভেনসন, বয়স হয়েছিল ৫৮

প্রয়াত হলেন রে স্টিভেনসন। মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। জন্মদিনের মাত্র ৪ দিন আগে রবিবার মারা গেলেন অভিনেতা রে স্টিভেনসন।

Web Desk - ANB | Published : May 23, 2023 3:34 AM IST / Updated: May 23 2023, 09:21 AM IST

ফের শোকের ছায়া বিনোদন জগতে। প্রয়াত হলেন রে স্টিভেনসন। মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। জন্মদিনের মাত্র ৪ দিন আগে রবিবার মারা গেলেন অভিনেতা রে স্টিভেনসন। ইতালীয় সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুসারে, তিনি ইসচিয়া দ্বীপে ক্যাসিনো চলচ্চিত্রের নির্মাণের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মাত্র ৫৮ বছর বয়সে প্রয়াত হন অভিনেতা রে স্টিভেনসন। তবে, কী কারণে তাঁর মৃত্যু হল তা এখনও স্পষ্ট নয়।

সম্প্রতি, আরআরআর-র টুইটার হ্যান্ডেল থেকে রে স্টিভেনসনের মৃত্যুর শোকবার্তা প্রকাশ করা হয়। অভিনেতার ছবি শেয়ার করে লেখা হয়েছে, ‘কী নিদারুণ শোকের খবর আমাদের গোটা আরআরটিমের কাছে। রে স্টিভেনসনের আত্মার শান্তি কামনা করি। স্যার স্কট, আপনি সব সময় আমাদের হৃদয়ে থেকে যাবেন।’

১৯৬৪ সালে উত্তর আয়ারল্যান্ডের লিসবার্নে জন্ম হয় অভিনেতার। আট বছর বয়সে তার পরিবার ইংল্যান্ডে চলে যায়। সেখানে লেমিংটন এলাকায় থাকতেন। ব্রিস্টল ওল্ড ভিক থিয়েটার স্কুলে যোগদেন তিনি। ২৯ বছর বয়সে ব্রিস্টল ওল্ড ভিক থিয়েটার স্কুল থেকে স্নাতক হন। ব্রিটিশ টেলিভিশনে কাজও করেন। ১৯৯৮ সালে দ্য থিওরি অফ ফ্লাইট দিয়ে অভিনয় জগতে পা রাখা অভিনেতা রে স্টিভেনসনের। এর আগে ১৯৯৩ সালে কাজ করেন আ ওম্যানস গাইড টু অ্যাডান্টরি ধারাবাহিকে। এরপর ডোয়েলিং প্লেস, দ্য রিটার্ন অফ দ্য নেটিভ, ব্যান্ড অফ গোল্ড, সাম কাউন্ড অফ লাইফ, দ্য টাইড অফ লাইফ থেকে শুরু করে সিটি সেন্ট্রাল সহ একাধিক ধারাবাহিকে কাড করেন। কাজ করেছেন পানিশার- ওয়ার জোন, থর, কিং আর্থারের মতো ছবিতে। সম্প্রতি অস্কারও জয় করেন। ভারতীয় ছবি আর আর আর-এ স্যার স্কটের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ২০১১ সালে থর, ২০১৭ সালে থর রাগন্যার-এও কাজ করেন। কাজ করে আর আর আর ছবিতে। সারা জীবনে একাধিক সফল ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেতা রে স্টিভেনসন।

রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা রে স্টিভেনসন। তাঁর মৃত্যুর খবরে চমক পেয়েছেন সকলে। শোক বার্তা প্রকাশ করেছেন বহু তারকা। শোকবার্তা জানিয়েছেন, পরিচালক এসএস রাজামৌলি। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘মর্মান্তিক। এমন খবর বিশ্বাস করতে পারছি না।...ওর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ছিল আনন্দের।.. তাঁর আত্মার শান্তি কামনা করি।’ 

 

আরও পড়ুন

Rukmini Maitra: হ্যাক হল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট, সমস্যা থেকে উদ্ধার পেতে কী পদক্ষেপ নিলেন জানালেন সে কথা

মাত্র ১৮ দিনে ২০০ কোটির ক্লাবে পা, দেখে নিন কোন কোন বিগ বাজেটের ছবিকে টেক্কা দিল দ্য কেরালা স্টোরি

ফের এক অভিনেতার রহস্যমৃত্যু! বাথরুমের মেঝেতে পড়ে আদিত্য সিং রাজপুতের নিথর দেহ

 

 

Share this article
click me!