Raksha Bandhan 2023: রাখি উৎসবের দিন ভাই-বোনের সঙ্গে দেখতে পারেন এই কয়টি ছবি, রইল হিট ছবির হদিশ

ভাই-বোনের সম্পর্কের এক বিশেষ দিন রাখি উৎসব। ভাইয়ের মঙ্গল কামনায় তার হাতে রাখি বাঁধে বোনেরা। তেমনই বোনকে সারা জীবন সকল জটিল পরিস্থিতি থেকে রক্ষা করার প্রতিশ্রুতি দিয়ে থাকেন ভাইয়েরা। রইল সেরা কয়টি বলিউড ছবির কথা। রাখি উৎসবের দিন দেখতে পারেন এমন ছবি।

Sayanita Chakraborty | Published : Aug 29, 2023 5:36 AM IST

19

ম্যায় হু না

এই দিন দেখতে পারেন ম্যায় হু না। শাহরুখ খান, সুস্মিতা সেন, অমৃতা রাও, জায়েদ খান অভিনয় করেছেন ছবির প্রধান চরিত্রে। এই ছবিতে ভাইকে রক্ষা করতে জীবনে কঠিন লড়াই লড়েছিলেন শাহরুখ খান। এই ছবিটি রাখির দিন দেখতে পারেন।

29

রাখী বন্ধন

অক্ষয় অভিনীত রাখী বন্ধন ছবিটি রাখুন আপনার ওয়াচ লিস্টে। এই ছবিটি ভাই-বোনের সঙ্গে বসে উপভোগ করুন রাখির দিন। অক্ষয় কুমার, ভূমি পেডনেকর, সাদিয়া সহ একাধিক তারকা ছিলেন এই ছবিতে। ছবিটি ব্যাপক হিট করেছিল।

39

কভি খুশি কভি গম

দেখতে পারেন কভি খুশি কভি গম। এই ছবিতে শাহরুখ ও হৃতিকের সুন্দর সম্পর্ক ফুটে ওঠে। ছবিতে শাহরুখ খান, কাজল, হৃতিক রোশন, অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, করিনার মতো স্টারেদের দেখা গিয়েছে।

49

হাম সাথ সাথ হ্যায়

দেখতে পারেন হাম সাথ সাথ হ্যায়। আজও হিট বলিউড ছবির তালিকায় আছে হাম সাথ সাথ হ্যায়। এক বোন ও তিন ভাইয়ের সম্পর্ক বিশেষ ভাবে উঠে এসেছিল ছবিতে। ছবিটি আজও হিট বলিউড ছবির তালিকায় স্থান পেয়েছে।

59

কাপুর অ্যান্ড সন্স

দেখতে পারেন কাপুর অ্যান্ড সন্স। ছবিতে আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা সহ একাধিক তারকা ছিলেন। ছবিতে প্রেম ছাড়াও দুই ভাই-র সম্পর্ক বিশেষ ভাবে উঠে এসেছিল। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ছবিটি।

69

দিল ধড়কনে দো

দিল ধড়কনে দো দেখতে পারেন। প্রিয়াঙ্কা চোপড়া ও রণবীর সিং-কে দেখা গিয়েছিল ছবিতে। তারা ভাই-বোনের চরিত্রে অভিনয় করেন। খুব সুন্দর ভাবে ফুটে উঠেছিল তাঁদের সম্পর্ক।

79

করণ অর্জুন

আজও বলিউড হিট ছবির তালিকায় আছে করণ অর্জুন। করণ অর্জুন ছবিতে শাহরুখ খান ও সলমন খান অভিনয় করেন। দুই ভাই-র বিশেষ বন্ধন ফুটে উঠেছিল ছবিতে।

89

সরবজিৎ

দেখতে পারেন সরবজিৎ। হিট এই ছবিতে এক ভাই-র জন্য এক দিদির লড়াই ফুটে উঠেছে। ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন ও রণদীপ হুডা-কে দেখা গিয়েছিল প্রধান চরিত্রে। ছবিটি আজও হিট বলিউড ছবির তালিকায় স্থান পেয়েছে।

99

জোশ

জোশ রাখতে পারেন আপনার ওয়াচ লিস্টে। ছবিটি আজও হিট বলিউড ছবির তালিকায় স্থান পেয়েছে। এই ছবিতে শাহরুখ খান ও ঐশ্বর্য রাই বচ্চন ভাই-বোনের চরিত্রে অভিনয় করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos