রইল বলিউডের একাধিক তারকার কথা, অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে কাজ করছেন এরা

আজ রইল কয়েকজন বলিউড তারকার কথা। এদের অভিনেয় মুগ্ধ দর্শকেরা। এবার এরা সকলেই অভিনয়ের পাশাপাশি কাজ করছেন প্রযোজক হিসেবে।

Sayanita Chakraborty | Published : Aug 29, 2023 3:53 AM IST

19

মনোজ বাজপেয়ী

বলিউডের একজন নামজাদা তারকা হলেন মনোজ বাজপেয়ী। বড় পর্দা থেকে ওটিটি-তে জমিয়ে কাজ করছেন তিনি। সব সময় ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। তিনি নিজেই জানান আসন্ন ছবি ভাইয়াজি তিনি প্রযোজনা করবেন।

29

শাহরুখ খান

অভিনয়ের সঙ্গে বহুদিন ধরে প্রযোজকের ভূমিকা পালন করছেন শাহরুখ খান। তাঁর প্রযোজনা সংস্থার নাম রেড চিলি। তাঁর প্রযোজনা সংস্থার বহু ছবি মুক্তি পেয়েছে বক্স অফিসে।

39

অক্ষয় কুমার

২০০৮ সাল থেকে প্রযোজকের ভূমিকা পালন করছেন অক্ষয় কুমার। একাধিক ছবি প্রযোজনা করেছেন অক্ষয় কুমার। কিং ইজ কিং এবং খট্টা মিঠা ছবি প্রযোজনা করেছেন অক্ষয় কুমার।

49

আমির খান

২০০১ সালে প্রথম ছবি প্রযোজনা করেন আমির খান। লগন ছবি মুক্তি পায় তাঁরই প্রযোজনায়। এর পর থেকে অভিনয়ের পাশাপাশি বহু ছবি প্রযোজনা করেছেন আমির খান।

59

সলমন খান

২০১৩ সালে থেকে প্রযোজক হিসেবে কাজ করছেন সলমন খান। তিনি সূরয পাঞ্চোলি ও আথিয়া শেট্টির মতো স্টারদের লঞ্চ করেন। এছাড়াও বহু ছবি প্রযোজনা করেছেন সলমন খান।

69

রণবীর কাপুর

রণবীর কাপুর ও প্রযোজক হিসেবে কাজ করেছেন। তিনি অনুরাগ বাসুর সঙ্গে মিলিত হয়ে জগ্গা জাসুস ছবি প্রযোজনা করেন।

79

কার্তিক আরিয়ান

চলতি বছরে মুক্তি পায় কার্তিক আরিয়ান অভিনীত শেহজাদা। এই ছবিটি তেলেগু ছবির রিমেক। আর এই শেহজাদা প্রযোজনা করেছেন কার্তিক আরিয়ান।

89

রণদীপ হুডা

রণদীপ হুডার অভিনয় দক্ষতার বিষয় কিছু বলার অপেক্ষা রাখে না। ছবির চরিত্র সঠিক ভাবে ফুটিয়ে তুলতে নিজের সবটা দিয়ে থাকেন রণদীপ হুডা। অভিনেতার পাশাপাশি পরিচালকের ভূমিকাতেও দেখা গিয়েছে রণদীপ হুডাকে। এবার তিনি প্রযোজক হিয়েসে কাজ করছেন।

99

অজয় দেবগণ

অভিনেতার পাশাপাশি একজন নামজাদা প্রযোজক হলেন অজয় দেবগণ। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া হিন্দুস্তান কি কশম, দিল কেয়া করে, রাজু চাচা, দ্য আয়েক, ইউ মি অউর -র মতো ছবি প্রযোজনা করেন তিনি। তেমনই সিঙ্ঘম, ভোলা, রানওয়ে ৩৪-র মতো বহু ছবি প্রযোজনা করেছেন অজয় দেবগণ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos