Raksha Bandhan 2023: সানি লিওন থেকে অর্জুন কাপুর- দেখে নিন কোন সেলেবের রাখি উৎসব কাটল কেমন ভাবে, রইল ছবি

রাখির দিনটি সকল ভাই-বোনের কাছে বেশ গুরত্বপূর্ণ। সাধারণ থেকে বলিউড সেলেব সকলে পালন করেছেন রাখি উৎবস। অর্জুন কাপুর থেকে অক্ষয় কুমার সকলেই পালন করেছেন রাখি উৎসব।

Sayanita Chakraborty | Published : Aug 31, 2023 3:45 AM IST / Updated: Aug 31 2023, 09:17 AM IST

৩০ ও ৩১ দুদিন ধরে পালিত হচ্ছে রাখি উৎসব। ভাই-বোনের সম্পর্কের এক বিশেষ দিন রাখি উৎসব। এই দিন ভাইয়ের মঙ্গল কামনায় তার হাতে রাখি বাঁধে বোনেরা। তেমনই বোনকে সারা জীবন সকল জটিল পরিস্থিতি থেকে রক্ষা করার প্রতিশ্রুতি দিয়ে থাকেন ভাইয়েরা। দিনটি সকল ভাই-বোনের কাছে বেশ গুরত্বপূর্ণ। সাধারণ থেকে বলিউড সেলেব সকলে পালন করেছেন রাখি উৎবস। অর্জুন কাপুর থেকে অক্ষয় কুমার সকলেই পালন করেছেন রাখি উৎসব।

অর্জুন কাপুর

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বেশ কিছু ছবি। অর্জুন কাপুর নিজের সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, অর্জুন তাঁর সকল বোনদের সঙ্গে দাঁড়িয়ে। অংশুলা কাপুর, খুশি কাপুর, রিয়া কাপুর, শানায়া কাপুর ও মোহিত মারওয়া রয়েছেন ছবিতে। বাড়ির মধ্যেই রাখি উৎসব পালন করলেন তাঁরা।

 

 

সারা আলি খান

সারা আলি খানের রাখির ছবিও ভাইরাল হয়েছে। সেখানে আব্রাহিম আলি খান, তৈমুর ও জেহর সঙ্গে ছবি শেয়ার করেন। সব ভাই-দের রাখি পরিয়েছেন সারা। তেমনই সারার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে করিনা কাপুর, সইফ আলি খান ও সোহা আলি খানকে। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন ছবি।

 

 

অক্ষয় কুমার

রাখি উৎসবের দিন নিজের বোনের সঙ্গে ছবি পোস্ট করেন অক্ষয় কুমার। লাইম লাইট থেকে সব সময় দূরে থাকেন অক্ষয়ের বোন। তাই সেভাবে তিনি সকলের কাছে পরিচিত নয়। এই বিশেষ উৎসবে নিজের বোনের সঙ্গে ছবি পোস্ট করেন খিলাড়ি কুমার।

কার্তিক আরিয়ান

রাখির ছবি পোস্ট করেন কার্তিক আরিয়ানও। সেখানে দেখা যাচ্ছে, রাখি পরার পর দিদির থেকে আশীর্বাদ নিচ্ছেন কার্তিক আরিয়ান। জিন্স ও সাদা কুর্তা পরেছেন আরিয়ান। তেমনই তাঁর দিদি পরেছে কালো রঙের কুর্তা।

 

 

মৌনি রায়

রাখীর দিন ভাইর সঙ্গেও ছবি শেয়ার করলেন মৌনি রায়। আবার কোনও ছবিতে দাদাকে রাখি বাঁধতে দেখা গিয়েছে নায়িকাকে। রাখি উৎসবের দিন তাঁর সকল ভাই-বোনের সঙ্গে ছবি শেয়ার করে লাইম লাইটে আসেন মৌনি রায়।

 

 

সানি লিওন

তেমনই এই বিশেষ দিনে পুরো পরিবারের সঙ্গে ছবি শেয়ার করলেন সানি লিওন। তাঁর ফ্যামিলি ফোটো নজর কাড়ল সকলের। পরিবারের সকলের সঙ্গে কীভাবে দিনটি উপভোগ করেন তা নজর কাড়ে সকলের। এভাবে সকল সেলেব পালন করলেন তাঁদের রাখি উৎসব। দিনটি সকলে নিজের মতো করে কাটান। 

 

 

 

 

আরও পড়ুন

Sanjay Leela Bhansali: তৈরি হচ্ছে ইনশাআল্লাহ, সত্যিই কি জুটি বাঁধবেন সলমন খান ও আলিয়া ভাট?

Ditipriya Roy: হালকা স্লিভলেসে স্পষ্ট উষ্ণতার আঁচ, সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ী দিতিপ্রিয়া

Gadar 2: ভাঙতে চলেছে ‘পাঠান’ ছবির রেকর্ড, 'গদর ২' ছবির মোট আয় দাঁড়াল ৪৫৬ কোটিতে

Share this article
click me!