Raksha Bandhan: এই আট ভাই-বোন জুটি বলিউডে তৈরি করেছেন নিজেদের পরিচিতি, দেখে নিন Powerful Siblings কারা

সর্বত্র পালিত হচ্ছে রাখি উৎসব। আজ রইল আট ভাই-বোন জুটির কথা। এরা সকলেই বলিউডে তৈরি করেছেন নিজেদের পরিচিতি, দেখে নিন Powerful Siblings কারা।

Sayanita Chakraborty | Published : Aug 30, 2023 4:21 AM IST / Updated: Aug 30 2023, 09:53 AM IST

18

অনুষ্কা শর্মা ও কর্নিশ শর্মা

অনুষ্কা শর্মা ও কর্নিশ শর্মাও কাজ করছেন বলিউডে। একজন অভিনেতা অপরজন করছেন প্রোডাকশন হাউজ। এক সঙ্গে কাজ করছেন দুজনে। জমিয়ে কাজ করছেন দুজনে।

28

আয়ুষ্মান খুরানা ও অপশক্তি খুরানা

আরও এক নামজাদা অভিনেতা হলেন আয়ুষ্মান খুরানা ও অপশক্তি খুরানা। আয়ুষ্মান খুরানা ও অপশক্তি খুরানা কাজ করেছেন বহু ছবিতে।

38

ফারহান আখতার ও জোয়া আখতর

বলিউডের পাওয়ার ফুল ভাই-বোনের তালিকার শীর্ষ দিকে স্থান পান ফারহান আখতার ও জোয়া আখতর। বহু বছর ধরে কাজ করে চলেছেন তাঁরা। ডিরেক্টর ও স্ক্রিপ্ট রাইটার হিসেবে কাজ করেন। ফরহান আখতারও বহুদিন ধরে যুক্ত রয়েছেন অভিনয় ও পরিচালনার সঙ্গে।

48

শাহিদ কাপুর ও ইশান খট্টর

বলিউডে নিজের নাম তৈরিতে সফল হয়েছেন শাহিদ কাপুর ও ইশান খট্টর। দুজনকেই দেখা যায় একাধিক ছবিতে। বহুদিন ধরে বলিউডে কাজ করছেন শাহিদ কাপুর। তেমনই, সে অর্থে নবাগত হলেও নিজের পরিচিতি গড়তে সফল হয়েছেন ইশান খট্টর।

58

কৃতি শ্যানন ও নুপূর শ্যানন

বলিউডের অন্যতম পরিচিত মুখ কৃতি শ্যানন ও নুপূর শ্যানন। দুজনেই বোন হন। মিউজিক ভিডিও দিয়ে বলিউডে কাজ করা শুরু করেছেন নুপূর শ্যানন। অল্প দিনেই পরিচিতি তৈরি করেছেন নায়িকা।

68

জাহ্নবী কাপুর ও অর্জুন কাপুর

বলিউডে একের পর এক ছবিতে কাজ করে চলেছেন জাহ্নবী কাপুর ও অর্জুন কাপুর। বনি কাপুর ও শ্রী দেবীর কন্যা জাহ্নবী। আর বনি কাপুর ও মোনা কাপুরের ছেলে অর্জুন। তবে, তাঁদের মধ্যে একটি সুন্দর সম্পর্ক আছে।

78

সইফ আলি খান ও সোহা আলি খান

বলিউডের পাওয়ার ফুল ভাই-বোনের তালিকার শীর্ষ দিকে স্থান পান সইফ আলি খান ও সোহা আলি খান। দুজনেই বহুদিন ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন। বহু ছবিতে কাজ করেছেন তাঁরা।

88

করিনা কাপুর খান ও করিশ্মা কাপুর

কাপুর পরিবারের দুই মেয়ে করিনা কাপুর ও করিশ্মা কাপুর জমিয়ে কাজ করছেন বলিউডে। এখন সেভাবে করিশ্মাকে ছবির পর্দায় দেখা না গেলেও সব ধরনের অনুষ্ঠানে হাজির থাকেন তিনি। বলিউডের পাওয়ারফুল দুই বোন হলেন করিনা কাপুর ও করিশ্মা কাপুর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos