Arun Govil: রামেরই হল না রামদর্শন, মন্দিরে ঢুকতে পেলেন না অরুণ গোভিল

জনপ্রিয় সিরিয়াল রামায়ণের রামের চরিত্রে অভিনয় করেন অরুণ গোভিল। রাম চরিত্রে বেশ খ্যাতি পেয়েছিলেন তিনি। তবে, এবার সেই রামই ঢুকতে পেলেন না রাম মন্দিরে।

Sayanita Chakraborty | Published : Jan 24, 2024 7:20 AM IST

রাম চরিত্রে এক সময় সাড়া ফেলেছিলেন অরুণ গোভিল। এক সময়ের জনপ্রিয় সিরিয়াল রামায়ণের রামের চরিত্রে অভিনয় করেন অরুণ গোভিল। রাম চরিত্রে বেশ খ্যাতি পেয়েছিলেন তিনি। তবে, এবার সেই রামই ঢুকতে পেলেন না রাম মন্দিরে।

২২ জানুয়ারি, রাম মন্দির উদ্বোধন হয় অযোধ্যায়। সেখানে হাজির ছিলেন বহু বলিউড তারকা। রণবীর কাপুর, আলিয়া ভাচষ তেমনই পৌঁছান রোহিত শেট্টি। পৌছান অমিতাভ বচ্চন, জ্যাকি শ্রফ, ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল। ছিলেন মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনে। ছিলেন রজনীকান্ত, ধনুশ, মধুর ভান্ডারকর, অনুপম খের, কঙ্গনা রানাওয়াত, শেফালি শাহ, অনু মালিক, আদিনাথ মঙ্গেশকর, সোনু নিগম, মনোহ জোশী, রবি কিষাণ, রণদীপ হুডা, বিবেক ওবেরয়ের মতো বহু তারকা।

এদিন উপস্থিত ছিলেন একাধিক ছোটা পর্দার তারকা। ছিলেন অরুণ গোভিল। রামানন্দ সাগরের রামায়ণ সিরিয়াল ঘরে ঘরে জনপ্রিয়তা পায়। ১৯৮৭ সালে দূরদর্শনে প্রথম সম্প্রচারিত হয়েছিল সিরিয়ালটি। রামের চরিত্রে সেবার তিনি অভিনয় করেন। মন্দির উদ্বোধনের দিন তিনি হাজির হন। সেদিন ভিভিআইপিদের ভিড়ে দেখা গিয়েছিল তাঁকে। মুম্বই ফিরতেই অভিনেতার কন্ঠে ছিল আক্ষেপের সুর। তিনি বলেন, ‘নিমন্ত্রণ পেলাম, ওখানে গিয়ে যেন স্বপ্ন সত্যি হল আমার। তবে, আক্ষেপ রয়ে গেল। দর্শন করতে পারলাম না।’ তিনি আরও বলেন, ‘আমি ছাড়াও অনেক তারকা গিয়েছিলেন সেখানে। তাই এর থেকে বেশি কিছু এখন আর বলতে পারছি না।’

সদ্য বিরাট অয়োজন হয়েছিল অযোধ্যায়। ২২ জানুয়ারি রাম মন্দিরে রামলালা প্রাণপ্রতিষ্ঠা হয়। সেখানে হাজির ছিলেন বহু তারকা। ছিলেন অরুণ গোভিল। কিন্তু, সেখানে উপস্থিত হলেও রামের দর্শন করতে পারেননি অভিনেতা। সদ্য সকলের নজর কাড়ল সেকথা।

 

আরও পড়ুন

অস্কারের মনোনয়নে স্থান পেল ওপেনহাইমার, দেখে নিন আর কোন ছবি আছে তালিকায়

ফাইটার ছবির প্রচারে অনুপস্থিত দীপিকা, মুখ খুললেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ

Share this article
click me!