Randeep Hooda: একেমন চেহারা! রণদীপ হুডার শেয়ার করা ছবি নিয়ে উন্মাদনা নেটিজেনদের মধ্যে

সোশ্যাল মিডিয়ায় একটি একরঙা মিরর সেলফি তিনি শেয়ার করেছেন। যেখানে তাঁর মেদবিহীন ছবি দেখা যাচ্ছে। বিনায়ক দামোদর সাভারকরের চরিত্রে অভিনয় করেছেন রণদীপ হুডা।

 

Saborni Mitra | Published : Mar 18, 2024 3:34 PM IST / Updated: Mar 18 2024, 09:51 PM IST

রণদীপ হুডা বর্তমানে ব্যস্ত স্বতন্ত্র বীর সাভারকর ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবি রিলিজ হতে মাত্র কয়েক দিন বাকি রয়েছে। তারমধ্যেই নিজের ছবি দিয়ে অনুগতদের মুগ্ধ করেছেন রণদীপ হুডা। সোশ্য়াল মিডিয়ায় অভিনেতা পোস্ট করেছেন নিজেরই একটি ছবি। যেখানে ছবির জন্য তাঁর শরীরের পরিবর্তন প্রকাশ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একটি একরঙা মিরর সেলফি তিনি শেয়ার করেছেন। যেখানে তাঁর মেদবিহীন ছবি দেখা যাচ্ছে। বিনায়ক দামোদর সাভারকরের চরিত্রে অভিনয় করেছেন রণদীপ হুডা। ছবিতে দেখা যাচ্ছে তার চর্মসার ছবি। একটি কালো রঙের শর্টস পরেছেন তিনি। ছবিটি শেয়ার করার সময় রণদীপ হুডা লিখেছেন 'কালা পানি' অনেকেই মনে করছেন ছবিটি শ্যুটিংএর সময়ইতোলা হয়েছিল।

 

 

ছবির জন্য রণদীপ হুডা প্রায় ৩০ কিলো ওজন কমিয়েছেন। সাভারকরের নাতি রঞ্জিত সাভারক সংবাদ সংস্থার সঙ্গে কথা বলের সময়ই এই কথা বলেছিলেন। অভিনেতার এই কঠোর পরিশ্রমের প্রশংসাও করেছিলেন তিনি। বলেছেন, 'আমি রণদীপ হুদার সঙ্গে বেশ কয়েকবার আলোচনা করেছি। এত পরিশ্রমে এই ছবিটি বানিয়েছেন ৩০ কেজি ওজন কমিয়েছেন তিনি। চলচ্চিত্র এমন একটি মাধ্যম যার মাধ্যমে ইতিহাসকে নতুন প্রজন্মের কাছে নিয়ে যাওয়া যায়। আমি আশা করি তাকে এবং অন্যান্য বিপ্লবীদের নিয়ে আরও চলচ্চিত্র নির্মাণ করতে।' আগামী ২২ মার্চ ছবিটি রিলিজ করবে।

চলতি মাসের শুরুতেই ছবিটির ট্রেলার রিলিজ করেছিল। সেই সময়ই উৎসাহীরা যথেষ্ট উন্মাদনা প্রকাশ করেছিল। ছবির ট্রেলার শেয়ার করেছি রণদীপ হুডা লিখেছিলেন, 'ব্রিটিশ তাঁকে সবথেকে বিপজ্জনক মানুষ বলে আখ্যা দিয়েছিল। ভারতীয় বিপ্লবীরা তাঁকে বীর বলে শ্রদ্ধা করতেন। তবুও তিনি ছিলেন অংসযুক্ত, অস্মানিত, অস্বীকৃত।' স্বাধীনতা বীর সাভারকার পরিচালনা করেছেন রণদীপ হুদা। রণদীপ এবং অঙ্কিতা লোখান্ডে ছাড়াও এই ছবিতে অমিত শিয়াল রয়েছেন। জি স্টুডিওস, আনন্দ পন্ডিত, সন্দীপ সিং এবং যোগেশ রাহার প্রযোজনা করেছেন। ছবিটি ২২ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

Share this article
click me!