'রাজনীতিবিদরা ঘুষ নেবেন না!' ভোট বাজার গরম করছে শাহরুখ খানের পুরনো মন্তব্য

শাহরুখ খান বলেন, আমি জীবিকার জন্য মিথ্যা বলি, প্রতারণা করি। আমি একজন অভিনেতা তাই আমি সবই শো করছি

 

Saborni Mitra | Published : Mar 15, 2024 3:42 PM IST

ভোটের বাজার সরগরম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের একটি পুরনো ভিডিও ঘিরে। বছর দশেক আগের ভিডিও। কিন্তু তাই বর্তমান নির্বাচনের উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছে। সেখানে শাহরুখ খান কথা বলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীর সঙ্গে। সেই ইভেন্টের ভিডিও উন্মাদনা বাড়াচ্ছে বর্তমান ভোটের। সেই ইভেন্টের শাহরুখ খানের মুখোমুখি ছিলেন রাহুল গান্ধী। সেখানেই তিনি জনপ্রিয় অভিনেতার থেকে দেশের রাজনীতিবিদদের জন্য পরামর্শ চেয়েছিলেন। তার উত্তরে শাহরুখ যা বলেছিলেন তাই আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

রাহুল গান্ধীর পরামর্শ চাওয়ায় রীতিমত অস্বস্তিতে পড়ে যান শাহরুখ খান। তিনি কিছুটা লজ্জা পেয়েই বলেন, 'আমি খুশি যে এটি এত সহজ প্রশ্ন।'তারপরই শাহরুখ খান বলেন, 'আমি জীবিকার জন্য মিথ্যা বলি, প্রতারণা করি। আমি একজন অভিনেতা তাই আমি সবই শো করছি, আমার ভিতরে আসলে কিছু নেই কিন্তু আমি বলতে চাই, যারা দেশ চালায় বা যাদের হৃদয়ে দেশ চালানোর ইচ্ছা আছে তাদের প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে। শাহরুখ বলেছিলেন যে যারা দেশের জন্য কাজ করেন তারা একটি "নিঃস্বার্থ সেবা করছেন। তাদের এই সেবা করে যাওয়া উচিৎ। এটি সততার সঙ্গে করা উচিৎ। তাদের নিয়ে প্রচুর মানুষ গর্ব করেন।' তারপরই বলিউড বাদশা বলেন, 'রাজনীতিবিদদে কখনই ঘুষ নেওয়া উচিৎ নয়। তাদের অন্ধকার থেকে দূরে থাকা উচিৎ।' টেবিলের নিচ দিয়ে টাকা না নেওয়াই শ্রেয় বলে মনে করেন তিনি। সবশেষে তিনি বলেন, 'সুতরাং সমস্ত রাজনীতিবিদদের কাছে আমার পরামর্শ হল, অনুগ্রহ করে বাস্তবসম্মতভাবে যতটা সম্ভব সৎ হন।'

ভিডিওটি মনমোহন সিংএর জমানায় শ্যুট করা হয়েছিল। সেটি বর্তমানে ভাইরাল হয়েছে। সেই সময়ই একটি অনুষ্ঠানে রাহুল সিলভারস্ক্রিনের রাহুলকে এজাতীয় প্রশ্ন করেছিলেন। ২০২৩ সালে শাহরুখ খান তিনটি ছবিতে উপস্থিত হয়েছিল যেগুলি সবগুলি বক্স অফিসে সাফল্য পেয়েছে। জাওয়ান থেকে পাঠান- সবকটি ছবি দেশপ্রেমের কথা বলেছে। অন্যদিকে ডাঙ্কি বন্ধুদের গল্প বললেও সেখানেও শাহরুখের দেশপ্রেম দেখা গিয়েছিল।

Read more Articles on
Share this article
click me!