কেন ক্যামেরার সামনে আনেন না আদিরাকে? আসল সত্য জানালেন রানি মুখোপাধ্যায়

ক্যামেরা থেকে পুরোপুরি দূরে রেখেছেন সাত বছরের আদিরাকে। কিন্তু, কেন মেয়েকে বিশ্বের চোখের আড়ালে রেখেছেন রানি। জানালেন আসল রহস্য।

Web Desk - ANB | Published : Apr 2, 2023 11:48 AM IST

110

সদ্য মুক্তি পেয়েছে, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। এখনও পর্যন্ত আয় হয়েছে মাত্র ১৮.০৪ কোটি টাকা। ছবিতে উঠে এসেছে এক মায়ের লড়াই। এক বাস্তব কাহিনির প্রেক্ষিতে তৈরি এই ছবি। একজন বাঙালি মা কীভাবে নরওয়ে-তে গিয়ে বিপদে পড়েন। কীভাবে তাঁর বাচ্চাকে পক্ষা করেন সেই নিয়ে তৈরি এই ছবিতে।

210

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে একটি ছেলে ও একটি মেয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছেন রানি মুখোপাধ্যায়। আর এই ছবি মুক্তির পর নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন রানি। জানালেন নিজের মেয়ের কথা।

310

২০০৪ সালে আদিত্য চোপড়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রানি। সাত বছরের একটি মেয়ে রয়েছে রানি ও আদিত্যর। কিন্তু, কখনোই ক্যামেরার সামনে দেখা যায় না আদিরাকে। সব সময় ক্যামেরা থেকে দূরে রাখেন আদিরাকে। এর কারণ কী এবার নিজেই জানালেন রানি।

410

রানি সম্প্রতি করিনা কাপুরের শো হোয়াট উইমেন ওয়ান্টে উপস্থিত হয়েছিল। সেখানে গিয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানান কথা জানান। কেন মেয়েকের ক্যামেরার সামনে আনেন না সে কথাও জানান রানি।

510

সাক্ষাৎকারে রানি বলেন, তিনি চান না রানি ও আদিত্য অর্থাৎ সেলিব্রিটি মা-বাবার জন্য আদিরা সকলের কাছে বিশেষ গুরুত্ব পাক। তিনি চান সে স্বাভাবিক শিশুর মতো বেড়ে উঠুক।

610

রানি বলেন, আদিরার বাবা-মায়ের সেলিব্রিটি স্ট্যাটাস দেখে সকলে তাকে বিশেষ গুরুত্ব দেওয়ার চেষ্টা করে। কিন্তু, তিনি চান না আদিরা সকলের থেকে এমন অনুভূতি পাক। রানির মতে, সে যা করবে নিজে করবে।

710

রানি হলেন, আমি চাই মানুষ আদিরাকে তার যোগ্যতা ও অর্জনেক জন্য চিনুক। তাই রানি সকলের থেকে দূরে রেখেছেন আদিরাকে। সোশ্যাল মিডিয়াতেও তেমন ছবি মেলে না আদিরার। তেমনই পপারাৎজি-দের ক্যামেরা থেকে তিনি সব সময় দূরে রাখেন আদিরাকে।

810

এদিন সাক্ষাৎকারে নিজের মাতৃত্ব নিয়েও কথা বলেন রানি। তিনি বলেন, ডেলিভারির ১৪ মাস পর তিনি কাজে ফেরেন। তখন আদিরাকে রেখে আসা তার জন্য কতটা কঠিন ছিল তা তিনি জানান এই দিন। সেটে ফিরে নাকি অভিনয় করতে ভুলে গিয়েছিলে তিনি।

910

সে যাই হোক, সদ্য মুক্তি পাওয়া ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে রানির অভিনয় নজর কেড়েছে সকলের। বিদেশে সংসার করতে গিয়ে কী কী সমস্যায় পড়তে পারেন তা সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন রানি।

1010

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে বাঙালি এক বউয়ের চরিত্রে অভিনয় করেন রানি। নিজের সন্তানকে নিজের কাছে রাখার জন্য কীভাবে এক মা-কে লড়াই করতে হয়েছে তা ফুটে উঠেছে ছবিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos