ফের বিয়ের খবর ফিল্মি দুনিয়ায়, শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন জাতীয় ক্রাশ রশ্মিকা ও বিজয়

এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দানা। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সপ্তাহে নাকি বিয়ে করতে চলেছেন বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দানা।

Sayanita Chakraborty | Published : Jan 8, 2024 7:55 AM IST / Updated: Jan 08 2024, 01:26 PM IST

বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দানার প্রেমের চর্চা চলছে বহুদিন ধরেই। তেলুগু ইন্ডাস্ট্রি দিয়ে কেরিয়ার শুরু করেন এই দুই তারকা। তবে, শেষ কয়েক মাসে রশ্মিকা জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন। পুষ্পা ছবিতের সাফল্যের পর ঝড়ের গতিতে দৌড়ে চলেছে রশ্মিকার কেরিয়ার। সর্বত্র তিনি এসেছেন চর্চায়। তেমনই বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে অভিনয় জগতের সম্পর্ক বহুদিনের। তিনিও বহু ধরনের চরিত্রে অভিনয় করেছেন। নিজের অভিনয় দিয়ে বারে বারে দর্শকদের মুগ্ধ করেছেন।

আর এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দানা। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সপ্তাহে নাকি বিয়ে করতে চলেছেন বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দানা। একান্ত কাছের মানুষের উপস্থিতিতে বিয়ে করবেন তাঁরা। তারপরই আনুষ্ঠানিক ঘোষণা করবেন তাঁরা।

Latest Videos

এদিকে বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দানা সম্পর্ক নিয়ে বহুদিন চর্চা। এই প্রসঙ্গে রশ্মিকাকেও নানান প্রশ্নের সম্মুখীন হতে হয়। সদ্য কফি উইথ করণ- শো তে হাজির হয়েছিলেন রশ্মিকা। সেখানে করণ তাঁকে বিজয়ের বিষয় প্রশ্ন করেন। উত্তরে রশ্মিকা বলেন, ‘আমার কেরিয়ারের প্রথম দিতে আমরা দুটি সিনেমা একসঙ্গে করেছি। ও আমার সত্যি খুব প্রিয়, আমি ওকে পছন্দও করি। আমরা দুজন সত্যিই খুব ভালো বন্ধু।’

সদ্য অ্যানিম্যাল ছবিতে দেখা গিয়েছে রশ্মিকা মান্দানাকে। রণবীর কাপুরের বিপরীতে দেখা গিয়েছিল নায়িকাকে। ছবিতে অন্যরকম চরিত্রে অভিনয় করেন রশ্মিকা। এই ছবিটি ব্যাপক সফল হয়েছে। ডিসেম্বরের শুরুতে মুক্তি পায় ছবিটি। তার পর থেকে খবরে এই ছবিটি। ছবির গান থেকে বিভিন্ন দৃশ্যের ঝলক মিলছে সব সময়। সর্বত্র সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই অ্যানিম্যাল। তেমনই রেকর্ড গড়েছে ছবির আয়।

 

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar