Animal: পার্টিতে ববির সঙ্গে ছবি তোলার হিড়িক, দেখে নিন ধাক্কাধাক্কি হতে কী করলেন ধর্মেন্দ্র-পুত্র

বেড়েছে তাঁর ভক্তের সংখ্যা। তাঁর সঙ্গে ছবি তোলা হিরিক দেখা যাচ্ছে। আর এই ছবি তুলতে গিয়ে গল বিপত্তি। ধাক্কাধাক্কি হতেই রেগে লাল ধর্মেন্দ্র-পুত্র।

Sayanita Chakraborty | Published : Jan 8, 2024 4:57 AM IST / Updated: Jan 08 2024, 10:53 AM IST

ডিসেম্বরের শুরু থেকে খবরে অ্যানিম্যাল। এই ছবির সাফল্য গড়েছে রেকর্ড। ছবির বিভিন্ন দৃশ্য থেকে শুরু করে ছবির গান- ভাইরাল হয়েছে সকল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। মুক্তির পর পর থেকে আলোচনার শীর্ষে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত অ্যানিম্যাল। প্রায় সাড়ে তিন ঘন্টার ছবিতে ২০ মিনিট অভিনয় করেছেন ববি দেওল। ছবিতে কোনও ডায়লগ ছিল না তাঁর। তা সত্ত্বেও তাঁর অভিনীত চরিত্র নজর কেড়েছে সকলের। সর্বত্র ধর্মেন্দ্র পুত্রর জয় জয়কার। ছবিতে খল চরিত্রে দেখা গিয়েছে ববি দেওল। তার পর থেকে বেড়েছে তাঁর ভক্তের সংখ্যা। তাঁর সঙ্গে ছবি তোলা হিরিক দেখা যাচ্ছে। আর এই ছবি তুলতে গিয়ে গল বিপত্তি। ধাক্কাধাক্কি হতেই রেগে লাল ধর্মেন্দ্র-পুত্র।

শনিবার মুম্বইয়ে ছিল অ্যানিম্যাল ছবির সাকসেস পার্টি। সেখানে সাদা জামা ও প্যান্ট পরে হাজির হন অভিনেতা। ববি যখন অনুষ্ঠানকক্ষ থেকে বের হচ্ছিলেন, সেই সময় তাঁর সঙ্গে ছবি তোলার হিরিক দেখা যায়। ছবি তুলতে গিয়ে হয় ধাক্কাধাক্কি। এই পরিস্থিতিতে রেগে যান ববি দেওল। তিনি নিরাপত্তারক্ষীদের ওপর রাগ দেখান। কারণ ভক্তদের সরাতে পাল্টা ধাক্কা দিচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা। তখন ববি দেওল নিরাপত্তাকর্মীদের বলেন, এ সব করবেন না, ধীরে সুস্থ সরান। এভাবে নিরাপত্তারক্ষীদের সতর্ক করেন অভিনেতা। ভক্তদের প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেন। মুহূ্র্তে ভাইরাল হয় এই ভিডিও।

বহুদিন পর বক্স অফিসে পা রাখলেন ববি দেওল। মাঝে যদিও তাঁর একটি ওয়েব সিরিজ খ্যাত হয়েছিল। কিন্তু, সদ্য অ্যানিম্যাল ছবির ২০ মিনিটের পাঠ দিয়ে নজর কেড়েছেন সকলের। ছবিতে ভিলেনের চরিত্রে দেখা গিয়েছে ববি দেওলকে। যে চরিত্র দিয়ে সকলের মন কেড়েছেন অভিনেতা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Bigg Boss 17: স্বামীকে সপাটে চড় মারলেন অঙ্কিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

Lakshadweep vs Maldivian: মোদীর লাক্ষাদ্বীপ সফরের পক্ষে ভারতের সেলিব্রিটিরা, শচীন-সলমনের পোস্ট দেখুন

Share this article
click me!