Bigg Boss 17: স্বামীকে সপাটে চড় মারলেন অঙ্কিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

শো-তে পা রাখার পর থেকে দাম্পত্য কলহ নিয়ে বারে বারে খবরে আসেন ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডে। এবার ফের ভাইরাল হল তাঁদের অশান্তির ভিডিও।

Sayanita Chakraborty | Published : Jan 8, 2024 2:50 AM IST

বিগ বস ১৭-র ঘরে চলছে উদ্যাম কান্ড। প্রতিযোগীরা শো জিততে এমন করছেন নাকি বাস্তব জীবনে তাঁদের চরিত্র এমনটাই তা ভেবে উঠতে পারছেন না কেউ-ই। বিগ বস ১৭ যবে থেকে শুরু হয়েছে তবে থেকে নানান কারণে খবরে আসছেন একাধিক প্রতিযোগী। তবে, অধিকাংশ সময় লাইম লাইটে থাকছেন ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডে। শো-তে পা রাখার পর থেকে দাম্পত্য কলহ নিয়ে বারে বারে খবরে আসেন ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডে। এবার ফের ভাইরাল হল তাঁদের অশান্তির ভিডিও।

সদ্য অঙ্কিতার ওপর হাত তুলতে উদ্যত হতে দেখা গিয়েছিল ভিকিকে। সেই ভিডিও ছড়িয়ে পড়ার পর তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এই ঘটনার রেশ কাটতে না কাটতে ভিকির গলা সপাটে চড় কষালেন অঙ্কিতা।

 

 

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, স্বামী ভিকিকে চড় মারলেন অঙ্কিতা। শুধু তাই নয়, চড় মেরেই ভিকির কোলে উঠে পড়লেন অঙ্কিতা। যা থেকে স্পষ্ট ভিকির সঙ্গে মশকরা করছেন অঙ্কিতা। তবে, শো-তে উপস্থিত হওয়ার পর থেকে সকলের সামনে এসেছে ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডের পারিবারিক অশান্তি। কখনও একে অপরের আচরণে বিরক্তি প্রকাশ করেছেন, কখনও দুজনের মধ্যে হয়েছে তুমুল অশান্তি, তেমনই অঙ্কিতা লোখান্ডেকে চটি ছুঁড়তেও দেখা গিয়েছে ভিকির দিকে। তারপর অবাক করা এক ভিডিও হয়েছিল ভাইরাল। যেখানে বিগ বসের ঘরেই কম্বলের তলায় ঘনিষ্ঠ হতে দেখা যায় ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডেকে। আর এবার ভাইরাল হল চড় মারার ভিডিও। যদিও তা সম্পূর্ণ দেখলে বোঝা যাচ্ছে বিষয়টি মজা করে করেছেন অভিনেত্রী। অনেকের মতে সস্তার টিআরপি পেতে এমন করে চলেছেন অঙ্কিতা ও ভিডি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Lakshadweep vs Maldivian: মোদীর লাক্ষাদ্বীপ সফরের পক্ষে ভারতের সেলিব্রিটিরা, শচীন-সলমনের পোস্ট দেখুন

পুরুষ বন্ধুর ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুমু, সুজয় প্রসাদের ছবি নিয়ে কাটাছেঁড়া শুরু

 

Share this article
click me!