Forbes ‘30 under 30’ 2024 তালিকায় স্থান পেলেন রশ্মিকা থেকে রাধিকা, দেখে নিন আর কে আছেন

ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিন তাদের আন্ডার ৩০-র লিস্ট আনল প্রকাশ্যে। ৩০ জনের তালিকা এনেছে প্রকাশ্যে। আর এই তালিকায় নজর কাড়লেন রশ্মিকা মান্দানা, রাধিরা মদন এবং অদিতি সায়গল ওরফে ডট।

Sayanita Chakraborty | Published : Feb 16, 2024 7:26 AM IST

পুষ্পা ছবির মুক্তির পর ন্যাশনল ক্রাশের তকমা তো পেয়েছিলেন। এবার তাঁর মুকুটে জুড়ল নয়া পালক। ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিন তাদের আন্ডার ৩০-র লিস্ট আনল প্রকাশ্যে। ৩০ জনের তালিকা এনেছে প্রকাশ্যে। আর এই তালিকায় নজর কাড়লেন রশ্মিকা মান্দানা, রাধিরা মদন এবং অদিতি সায়গল ওরফে ডট।

রশ্মিকা মান্দানা

রশ্মিকা মান্দানা বয়স হল ২৭। তিনি মূলত তেলেগু, তামিল এবং হিন্দি ছবিতে কাজ করেন। গত বছর তাঁর তিনটি ছবি মুক্তি পেয়েছিল। প্রথমত, তিনি তামিল সুপারস্টার বিজয়ের সঙ্গে ভামশি পাইদিপালির অ্যারশন ফিল্ম ভারিসুতে কাদ করেন। যা আয় করেছিল ৩০০ কোটি। তারপর শান্তনু বাগচীর স্পাই থ্রিলার ছবি মিশন মজনুতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করেন। শেষে মুক্তি পায় অ্যানিম্যাল। যার আয় ৯০০ কোটি।

রাধিকা মদন

২৮ বছর বয়সি রাধিকা মদনও হিন্দি ছবিতে কাজ করেন। গত বছর তাঁকে তিনটি ছবিতে দেখা গিয়েছে। আসমান ভরদ্বাজের পরিচালনায় ডেবিউ করেন। ক্রাইম ড্রামা কুট্টেতে কাজ করেছেন। তেমনই স্পোর্টস ড্রামা কাচ্চে লিম্বু এবং সাজিনি শিন্দে কা ভাইরাল ভিডিও ছবিতে কাজ করেছেন। এই তিন ছবির আয়ই ছিল নজর কাড়া।

অদিতি সায়গল ওরফে ডট

ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিন তাদের আন্ডার ৩০-র লিস্টে স্থান পেলেন অদিতি সায়গল ওরফে ডট। জোয়া আখতারের পরিচালনায় ডেবিউ করেছেন তিনি। দ্য আর্চিস ছবিতে দেখা গিয়েছে অদিতি সায়গল ওরফে ডটকে। ইথেল চরিত্রে অভিনয় করেন। তেমনই অভিনয়ের সঙ্গে তাঁর কন্ঠ নজর কেড়েছে সকলের। অদিতি সায়গল ওরফে ডটের বয়স ২৫। সদ্য প্রকাশ্যে এল ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিন তাদের আন্ডার ৩০-র লিস্ট। যাতে নজর কাড়ল এই তিন তারকা। এই তালিকায় স্থান পেলেন এই তিন তারকা। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

বনির সঙ্গে কি আলগা হল সম্পর্কের সুতো? বাংলাদেশি তারকা শাকিব খানের অপেক্ষায় কৌশানী

Dev Khadaan Movie : 'খাদান'-এর প্রস্তুতি শুরু দেবের, সরস্বতী পুজোর দিন হয়ে গেল মহরত

Share this article
click me!