Rashmika Mandanna: 'মরেই যাচ্ছিলাম', সোশ্যাল মিডিয়ায় কেন এমন প্রতিক্রিয়া দিলেন রশ্মিকা মান্দানা

মুম্বই থেকে হায়দরাবাদে যাচ্ছিলেন রশ্মিকা মান্দানা। ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সবেমাত্র বিমান ছেড়েছিল।

 

Saborni Mitra | Published : Feb 18, 2024 3:45 PM IST

হিন্দি ছবির জনপ্রিয় নাম রশ্মিকা মান্দানা। অ্যানিমাল ছবির কারণে জনপ্রিয়তা তুঙ্গে। কিন্তু এই রাশ্মিকা মান্দানার বিমানেই বিভ্রাট। তাতে নায়িকা রীতিমত ভয় পেয়ে গিয়েছিলেন। পরে জানিয়েছেন , তিনি মরেই যাচ্ছিলেন।

ঘটনার সূত্রপাত

মুম্বই থেকে হায়দরাবাদে যাচ্ছিলেন রশ্মিকা মান্দানা। ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সবেমাত্র বিমান ছেড়েছিল। কিন্তু উড়ানেপ কিছুক্ষণের মধ্যেই সমস্যা দেখা দেয়। যান্ত্রিক গলোযোগের কারণে প্রয়োজনীয় ব্যবস্থাও নেওয়া হয়। কিন্তু ততক্ষণে বিমানের যাত্রীদের মধ্যে তৈরি হয়েছিল আতঙ্কের পরিবেশ। যা নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন রশ্মিকা মান্দানা।

সোশ্যাল মিডিয়া পোস্টে নায়িকা জানিয়েছেন, 'আপনাদের জানিয়ে রাখি , আমরা মৃত্যুর মুখ থেকে ফিরলান। প্রায় মরেই যাচ্ছিলাম।' কারণ উড়ানের সঙ্গে সঙ্গে বিনানে যান্ত্রিক গলোযোগের সঙ্গে সঙ্গেই দ্রুত ব্যবস্থা নেওয়া হয়। প্রায় তিরিশ মিনিটের মধ্যে যাত্রীদের সুরক্ষিত অবস্থায় ফিরিয়ে আনা হয়। কোনও যাত্রীর কোনও ক্ষতি হয়নি।

Share this article
click me!