দীপিকা বা আলিয়া নন, প্রায় পাঁচ কোটি টাকার মালিক এই অভিনেত্রী, চিনে নিন তাঁকে

বিশ্বের সেরা ১০ ধনী অভিনেত্রীর তালিকায় রয়েছেন এই অভিনেত্রী, অথচ গত ১০ বছরে একটিও হিট ছবি দিতে পারেননি। 

Sayanita Chakraborty | Published : Oct 17, 2024 8:53 AM IST

নব্বইয়ের দশক থেকে, ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন অভিনেতা মোটা অঙ্কের পারিশ্রমিক পেয়ে আসছেন। শুধুমাত্র তাদের ছবিই তাদের আয়ের একমাত্র উৎস নয়; এই তারকারা বেশ কয়েকটি ব্র্যান্ডের মুখ এবং একাধিক ব্যবসার মালিক, যা তাদের বিশাল সম্পদের ক্ষেত্রে অবদান রাখে।ফলস্বরূপ, অনেক ভারতীয় অভিনেত্রী বিশ্বব্যাপী সেরা ১০ ধনী অভিনেত্রীর তালিকায় স্থান পেয়েছেন। অবাক করার বিষয় হল, এই অভিনেত্রী গত দশ বছরে একটিও হিট ছবি দিতে পারেননি।

ভারতের সবচেয়ে ধনী অভিনেত্রী 

ভারতের সবচেয়ে ধনী অভিনেত্রী হলেন জুঁহি চাওলা। ২০২৪ সালের হুরুন রিচ লিস্ট অনুসারে, ভারতীয় তারকাদের মধ্যে তার ব্যবসায়িক অংশীদার এবং বন্ধু শাহরুখ খানের পরেই তার অবস্থান। হুরুনের মতে, জুঁহির আনুমানিক সম্পদের পরিমাণ ৪৬০০ কোটি ($৫৮০ মিলিয়ন), যা তার জুনিয়র বা সহকর্মীদের তুলনায় অনেক বেশি।

Latest Videos

জুহির সম্পদ ভারতের পাঁচজন ধনী অভিনেত্রীর সম্মিলিত সম্পদের চেয়েও বেশি। আনুমানিক $১০০ মিলিয়ন (প্রায় ₹৮৫০ কোটি) সম্পদের মালিক ঐশ্বর্যা রাই বচ্চন জুঁহির পরে দ্বিতীয় স্থানে রয়েছেন। ৬৫০ কোটি সম্পদের মালিক প্রিয়াঙ্কা চোপড়া তার ব্র্যান্ড, প্রযোজনা সংস্থা এবং হলিউড প্রযোজনার জন্য তৃতীয় স্থানে রয়েছেন। বর্তমান শীর্ষ দুই তারকা, দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট, যাদের দুজনেরই সফল ব্যবসা রয়েছে, তারা শীর্ষ পাঁচে রয়েছেন।

জুঁহি চাওলার অর্থের একটি অংশই কেবল চলচ্চিত্র জগৎ থেকে আসে। যদিও জুহি নব্বইয়ের দশকে একজন বড় তারকা ছিলেন, তার শেষ সফল বক্স অফিস মুক্তি ছিল ২০০৯ সালে 'লাক বাই চান্স'। তার বাণিজ্যিক উদ্যোগ, বিশেষ করে রেড চিলিস গ্রুপের একজন বিশিষ্ট সদস্য হিসেবে তার ভূমিকা, তার আয়ের বেশিরভাগ অংশের জন্য দায়ী। জুহি কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের কলকাতা নাইট রাইডার্স সহ একাধিক ক্রিকেট ক্লাবের সহ-মালিক। তার কোটিপতি ব্যবসায়ী স্বামী, জয় মেহতার সাথে, তিনি বিপুল পরিমাণ রিয়েল এস্টেটের মালিক এবং অন্যান্য কোম্পানিতে বিনিয়োগ করেন।

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
Krishnanagar Latest Update : কৃষ্ণনগর হাড়হিম করা ঘটনার সঙ্গে কতজন জড়িত! জানিয়ে দিলেন ডিজি দক্ষিণবঙ্গ
Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
কৃষ্ণনগরের ঘটনায় বড় পদক্ষেপের ঘোষণা কংগ্রেসের, দেখুন কী বললেন কংগ্রেস সভাপতি শুভঙ্কর সরকার