Richa Chadha: ইন্টারন্যাশনল প্রোজেক্টের কাজ শুরু করলেন রিচা, বাস্তব ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে ‘আয়না’

সব সময়ই এক্সপেরিমেন্ট করে গিয়েছেন নিজের অভিনয় নিয়ে। বড় পর্দায় যেমন জমিয়ে কাজ করেছেন, তেমনই ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। আর এবার কাজ করতে চলেছেন ইন্টারন্যাশনল প্রোজেক্টে।

Sayanita Chakraborty | Published : Jul 25, 2023 3:56 PM IST

বলিউডের নামজাদা অভিনেত্রীদের তালিকায় অনেক আগে থেকেই নাম লিখিয়েছেন রিচা। ওয়ে লাকি লাকি ওয়ে দিয়ে অভিনয় জগতে পা রাখা। ২০০৮ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। এরপর গ্যাংস অব ওয়াসিপুর, ফুকরে, মাসান, রামলীলা, সরবজিৎ,জিয়া অউর জিয়া, লাভ সোনিয়া, কবারেট, দাস দেব, পাঙ্গা থেকে ম্যাডাম সেফ মাস্টার-র মতো বহু ছবিতে কাজ করেছেন। আর সব সময়ই এক্সপেরিমেন্ট করে গিয়েছেন নিজের অভিনয় নিয়ে।

বড় পর্দায় যেমন জমিয়ে কাজ করেছেন, তেমনই ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। আর এবার কাজ করতে চলেছেন ইন্টারন্যাশনল প্রোজেক্টে। শুরু হল তাঁর ইন্টারন্যাশনল প্রোজেক্টের কাজ। ছবির নাম আয়না। ইন্দো ব্রিটিশ প্রোজেক্ট এটি। বাস্তব কাহিনির ওপর ভিত্তি করে তৈরি এই প্রোজেক্ট। ছবির কাজ প্রথমে হবে ইউকে-তে। ইউকে-র কাজ শেষ করে ভারতে আসবে আয়না টিম।

সদ্য এই প্রোজেক্ট নিয়ে রিচা জানান, ছবিটি খুবই মজার। আমি আমার আন্তর্জাতিক ডেবিউ-র জন্য একটি শক্তিশালী স্ক্রিপ্ট চেয়েছিলাম। আয়না তার উপযুক্ত। ছবিটি যুক্তরাজ্যে শ্যুট করা হয়েছে। তাদের কাজের ধরন খুব আলাদা। ভারতীয় চলচ্চিত্র শিল্পে বেশ কয়েক বছরের অভিজ্ঞতার পরেও আমি নতুনের মতো অনুভব করছি।

সে যাই হোক, বর্তমানে বেশ খুশি রিচা ভক্তরা। শীঘ্রই ইন্টারন্যাশনল প্রোজেক্টে ডেবিউ করবেন তিনি। যা তাঁর কেরিয়ারে অন্যতম টার্নিং পয়েন্ট হতে চলেছে। এই কাজ নিয়ে বেশ আশাবাদী রিচা ভক্তরা। সকলেই চান তিনি তাঁর এই প্রোজেক্ট বদলে দিক তাঁর কেরিয়ারের গ্রাফ।

সে যাই হোক, প্রিয়াঙ্কা অনেকদিন আগে পা রেখেছেন হলিউডে। দীপিকাও কাজ করেছেন ইন্টারন্যাশন প্রোজেক্টে। এমনকী শীঘ্রই মুক্তি পাবে আলিয়ার হার্ট অফ স্টোন। এটিও একটি ইন্টারন্যাশনল প্রোজেক্ট। এমন প্রোজেক্টে কাজ করেছেন হৃতিক রোশন। কাজ করতে চলেছেন আলি ফলজ। এটি আগামী বছর মুক্তি পাবে। সবিতা ধূলপালা হলিউডে ডেবিউ করবেন মাঙ্কি ম্যান দিয়ে। সিকন্দর খের-কেও দেখা যাবে এই প্রোজেক্টে। এরই মাঝে রিচাও ডেবিউ করবেন এমন প্রোজেক্ট। প্রোজেক্টের কাজ শুরু করলেন রিচা। তাঁকে দেখা যাবে আয়না-তে। এই ছবিতে কাজ করেছেন ইউলিয়াম মোসেলি। তিনি ক্রনিকলস অউ নার্নিয়া-র জন্য খ্যাতি পেয়েছিলেন। এবার কাজ করবেন রিচার সঙ্গে। বাস্তব ঘটনার ওপর ভিত্তি করে তৈরি এই ছবিটি। যা রিচার প্রথম ইন্টারন্যাশনল প্রোজেক্ট। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষায় সকলে। 


আরও পড়ুন

Nia Sharma : সাদা টপ ও মিনি স্কার্টে উষ্ণতা ছড়াচ্ছেন নিয়া, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Sara Ali Khan : অমরনাথ দর্শনের পর কাশ্মীর সফরে সারা আলি খান, সময় কাটাচ্ছেন সাধারণ মানুষদের সঙ্গে

Satyaprem Ki Katha: কার্তিক-কিয়ারা জুটি দেখানো আশার আলো, ছবির সর্বমোট আয় গড়ল রেকর্ড 

 

Share this article
click me!